বাংলা নিউজ > ময়দান > Asia Hockey 5s World Cup 2023: ভারতীয় হকি দলের দুরন্ত জয়, বাংলাদেশকে হারাল ১৫-১ গোলে

Asia Hockey 5s World Cup 2023: ভারতীয় হকি দলের দুরন্ত জয়, বাংলাদেশকে হারাল ১৫-১ গোলে

বাংলাদেশকে হারাল ১৫-১ গোলে হারাল ভারত 

এশিয়ান হকি পাঁচ এস বিশ্বকাপের প্রথম ম্যাচেই বাংলাদেশকে বড় ব্যবধানে পরাজিত করেছে ভারত। ওমানের হোস্টিংয়ে দারুণ একটি ম্যাচ খেলে সকলের নজর কেড়েছে ভারতীয় হকি দল। বাংলাদেশের বিরুদ্ধে প্রথম ম্যাচ খেলেই দুরন্ত জয় পেয়েছে ভারত।

এশিয়ান হকি পাঁচ এস বিশ্বকাপের প্রথম ম্যাচেই বাংলাদেশকে বড় ব্যবধানে পরাজিত করেছে ভারত। ওমানের হোস্টিংয়ে দারুণ একটি ম্যাচ খেলে সকলের নজর কেড়েছে ভারতীয় হকি দল। বাংলাদেশের বিরুদ্ধে প্রথম ম্যাচ খেলেই দুরন্ত জয় পেয়েছে ভারত। মনিন্দর সিং ও মহম্মদ রহিলের জুগলবন্দিতে বাংলাদেশ দলের বিরুদ্ধে আঘাত হানে ভারত। প্রতিপক্ষ দলের উপর ম্যাচের শুরু থেকেই আধিপত্য ছিল ভারতের। এদিন বাংলাদেশ দলকে ১৫-১ গোলে হারিয়ে পরাজয়ের পথ দেখিয়েছিল ভারত। বাংলাদেশ দল প্রথম গোল করার পর ভারত ম্যাচের মোড় ঘুরিয়ে দেয় এবং পিছিয়ে থাকার পর থেকে গোল করা শুরু করে।

ভারতীয় হকি দল এই মুহূর্তে দুর্দান্ত ফর্মে রয়েছে। টিম ইন্ডিয়া বর্তমানে এশিয়ান হকি 5S বিশ্বকাপ বাছাইপর্বে বিশ্বের বিভিন্ন দলকে প্রতিদ্বন্দ্বিতা করছে। প্রথম ম্যাচে বাংলাদেশ দলের মুখোমুখি হয়েছিল হকি দল। এই ম্যাচে ধুমধাম করে জিতেছে টিম ইন্ডিয়া। মনিন্দর সিংয়ের চারটি গোল এবং মহম্মদ রাহিলের একটি হ্যাটট্রিক ভারতকে মঙ্গলবার এশিয়ান হকি 5এস বিশ্বকাপ বাছাইপর্বে তাদের অভিযান শুরু করতে বাংলাদেশকে ১৫-১ গোলে পরাজিত করতে সাহায্য করেছে। ভারতীয় দল তাদের দুর্বল প্রতিপক্ষের বিরুদ্ধে প্রথম থেকেই আধিপত্য বিস্তার করেছিল। বাংলাদেশ প্রথমে গোল করলেও এরপর আর কোনো সুযোগ দেয়নি প্রতিপক্ষকে। মনিন্দর ও রাহিলের অসাধারণ কাজ করেছেন।

ভারতের পক্ষে, মনিন্দর ১০ মিনিটে, ১৮ মিনিটে, ২৮ মিনিটে এবং ৩০ মিনিটে গোল করেন। এবং রাহিল ২ মিনিট, ১৫ মিনিট এবং ২৪ মিনিটে গোল করে দলের ব্যবদান বাড়ান। তারা ছাড়াও সুখবিন্দর ম্যাচের ১৩ তম মিনিটে ও ২২ তম মিনিটে গোল করেন। গুরজোত সিং ১৩ তম ও ২৩ তম মিনিটে দুটো গোল করেন। এছাড়াও পবন রাজভর ম্যাচের ১৯ তম ও ২৬তম মিনিটে দুটি গোল করেন। এছাড়াও মনদীপ মোর এবং দীপসান তিরকি একটি করে গোল করেন। বাংলাদেশের পক্ষে একমাত্র গোলটি করেন সাভন সরোবর। ম্যাচের দ্বিতীয় মিনিটেই গোল করে প্রথমে দলকে এগিয়ে দিয়েছিলেন সাভন। বুধবার দুটি ম্যাচ খেলবে ভারত। প্রথমে তারা স্বাগতিক ওমানের মুখোমুখি হবে এবং তারপর তারা চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের মুখোমুখি হবে। অন্যদিকে বৃহস্পতিবার মালয়েশিয়া ও জাপানের মুখোমুখি হবে টিম ইন্ডিয়া।

এই হকি ম্যাচে ভারতীয় দলের দুই তারকা খেলোয়াড় পুরো খেলার মোড় ঘুরিয়ে দেন। মনিন্দর এবং রাহিলের জুটি ভারতের পক্ষে যতটা সম্ভব সহজ করেছিল। আজ বুধবার দুটি ম্যাচ খেলবে ভারতীয় দল। প্রথম ম্যাচে ওমানের বিরুদ্ধে এবং দ্বিতীয়টি পাকিস্তানের বিপক্ষে। আপনার জানা উচিত যে বৃহস্পতিবার, ভারতীয় দল মালয়েশিয়া এবং জাপানের মুখোমুখি হবে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

মাকে জিজ্ঞাসা করেছিলাম তুমি কী চাও… ছেলের কাছে কী আবদার করেছিলেন গুরবাজের মা KKR-এর IPL 2024 জয়ে ব্যাট হাতে প্রধান ভূমিকা নিয়েছেন কোন ৫ জন? দেখে নিন তালিকা ভারতীয় নম্বর দেখিয়ে প্রতারণার ফাঁদে ফেলা আন্তর্জাতিক কল ব্লক হবে!উদ্যোগে কেন্দ্র রফির গান গেয়ে টাইম মেশিন খেতাব জয় শুভর, বাংলার ছেলেকে টেক্কা দিতে পারলেন বিনীত ২০২৫ সাল পর্যন্ত এই রাশিগুলির প্রতি সদয় থাকবেন রাহু, আয় বাড়বে হবে নতুন সম্পত্তি ঘূর্ণিঝড় রেমালের জেরে আরও ৩ জনের মৃত্যু, মৌসুনি দ্বীপ বৃদ্ধার ঘাড়ে পড়ল গাছ সোনু সুদ পরিচালিত ছবিতে এবার নাসিরুদ্দিন শাহ! অভিনেতার চরিত্রেও থাকবে বিরাট চমক জেন্ডায়া থেকে টিমোথি, কোন কোন তারকার উপর চোখ বন্ধ করে ভরসা করছে হলিউড গুজরাটের পর এবার ইউরোপে ক্রুজে প্রি-ওয়েডিং সারবেন অনন্ত-রাধিকা! থাকছে কী কী চমক? ৭ বলিউড তারকা যাঁরা নিজেদের সৌন্দর্য্য বজায় রাখতে করেছেন হেয়ার ট্রান্সপ্লান্ট

Latest IPL News

মাকে জিজ্ঞাসা করেছিলাম তুমি কী চাও… ছেলের কাছে কী আবদার করেছিলেন গুরবাজের মা KKR-এর জয়ে আনন্দ নেই, সুন্দরী কাব্য-র জন্য মন কাঁদল অমিতাভের, লিখলেন ব্লগে 'মাস্ক পরো...', অসুস্থতা কাটিয়েই মাঠে হাজির শাহরুখ, পাশে থেকে আগলে রাখলেন গৌরী গম্ভীর নন, KKR-এর IPL জয়ের মূল কারিগর হিসেবে অন্য কাউকে কৃতিত্ব বরুণ-বেঙ্কটেশের শাহরুখ-গৌতির ব্রোম্যান্স- গম্ভীরের কপালে কিং খানের ভালোবাসার চুম্বন- ভিডিয়ো 'টি-২০ বিশ্বকাপে টিম ইন্ডিয়ার বদলে বেঙ্গলকে পাঠানো হোক', KKR-এর জয়ের পর সৌরভ হায়দরাবাদ পেল ৭৫ লক্ষ, কলকাতার ভাগ্যে ২৫ লাখ, BCCI-এর তরফে আর্থিক পুরস্কার ঘোষণা KKR জিততেই বিরিয়ানিতে আলু দিল সুইগি! 'WC-র আগে মিষ্টি খাইয়ে স্টার্ককে আনফিট কর' ক্লাসেন-মার্করাম IPL-এ, ওদিকে উইন্ডিজের কাছে হোয়াইটওয়াশের লজ্জায় দক্ষিণ আফ্রিকা কেক নিয়ে হোলি, শ্যাম্পেনে স্নান, ট্রফি নিয়ে নাচ- KKR টিম হোটেলে যেন মায়াবী রাত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.