বাংলা নিউজ > ময়দান > Australia vs India: টেস্ট সিরিজ ঘিরে আশঙ্কার মেঘ, বাড়ি ফেরানো হল ব্রেট লি'কে
অজি শিবিরে শুরুতেই ধাক্কা বুমরাহর। ছবি- টুইটার।
অজি শিবিরে শুরুতেই ধাক্কা বুমরাহর। ছবি- টুইটার।

Australia vs India: টেস্ট সিরিজ ঘিরে আশঙ্কার মেঘ, বাড়ি ফেরানো হল ব্রেট লি'কে

  • সিডনিতে নতুন করে করোনার প্রকোপ দেখা দিয়েছে।

শুভব্রত মুখার্জি

অ্যাডিলেডে বৃহস্পতিবার থেকে শুরু হয়েছে অস্ট্রেলিয়া-ভারত টেস্ট সিরিজ। দ্বিতীয় দিনে এসে লড়াই আপাতত হাড্ডাহাড্ডি অবস্থায় রয়েছে দুদলের। এর মধ্যেই কোভিডের আতঙ্কে টেস্ট সিরিজের আকাশে কালো মেঘ। করোনা আতঙ্কের কারণে ধারাভাষ্যকারদের বাড়ি ফিরে যেতে বলা হয়েছে ব্রডকাস্টারদের তরফে।

অস্ট্রেলিয়ার সিডনিতে হঠাৎ করেই কোভিডের প্রকোপ বেড়েছে। ফলে উদ্বেগ বেড়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া এবং সম্প্রচারকারী সংস্থার। এই কারনেই সম্প্রচারকারী সংস্থার তরফে ধারাভাষ্যকার এবং ব্রডকাস্টিং-এর সঙ্গে যুক্ত বাকি কর্মীদের নিরাপদে বাড়ি ফিরে যাওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

ব্রেট লি সহ বাকি ধারাভাষ্যকারদের সিডনি ফিরে যেতে নির্দেশ দিয়েছে ব্রডকাস্টার ফক্স স্পোর্টস ও চ্যানেল সেভেন। সিরিজ যাতে কোনওভাবেই বিঘ্নিত না হয় তার জন্য সিরিজ আয়োজনের দায়িত্বপ্রাপ্ত কর্মীদের নতুন করে কোভিড টেস্ট করার নিদান দেওয়া হয়েছে। গত তিন সপ্তাহে সিডনির নর্দান বিচ এলাকায় যেসব কর্মী গিয়েছেন, তাদের শীঘ্রই বাড়ি ফেরার নির্দেশ দেওয়া হয়েছে। এরপরেই ব্রেট লি বাড়ি ফেরার সিদ্ধান্ত নেন।

প্রসঙ্গত এর আগেই কোভিডের কারণে অস্ট্রেলিয়ান ওপেন জানুয়ারির বদলে ফেব্রুয়ারী মাসে শুরু করার কথা ঘোষনা করেছে আয়োজকরা। এবার কোভিডের কারণে টেস্ট সিরিজের শেষ হওয়া নিয়ে চিন্তার জায়গা তৈরি হয়ে গেল।

বন্ধ করুন