বাংলা নিউজ > ময়দান > Australia vs India: ধোনির স্মৃতি ফেরালেন ঋদ্ধিমান, না দেখেই রান-আউট করলেন ওয়েডকে, দেখুন ভিডিও
না দেখেই ওয়েডকে রান-আউট করছেন ঋদ্ধি। ছবি- স্ক্রিনগ্র্যাব।
না দেখেই ওয়েডকে রান-আউট করছেন ঋদ্ধি। ছবি- স্ক্রিনগ্র্যাব।

Australia vs India: ধোনির স্মৃতি ফেরালেন ঋদ্ধিমান, না দেখেই রান-আউট করলেন ওয়েডকে, দেখুন ভিডিও

  • অ্যাডিলেড টেস্টে ভারতকে ৮ উইকেটে পরাজিত করে অস্ট্রেলিয়া।

অ্যাডিলেড ওভালে মহেন্দ্র সিং ধোনির স্মৃতি ফিরিয়ে আনলেন ঋদ্ধিমান সাহা। অবিকল ধোনির অনুকরণেই না দেখে রান-আউট করলেন ম্যাথিউ ওয়েডকে।

উইকেটের পিছনে ঋদ্ধির অনবদ্য সব ক্যাচের নমুনা আগেই দেখেছে ক্রিকেটবিশ্ব। এবার রান-আউটের ক্ষেত্রেও ব্যক্তিগত নৈপুন্য দেখালেন টিম ইন্ডিয়ার তারকা উইকেটকিপার।

অস্ট্রেলিয়ার দ্বিতীয় ইনিংসে ১৮তম ওভারে ওয়েড অশ্বিনের বল স্টেপআউট করে লেগ সাইডে ঠেলে দিয়েই রান নেওয়ার চেষ্টা করেন। তবে বল শর্ট লেগে দাঁড়ানো পৃথ্বী শ'র পায়ে লেগে প্রতিহত হয়। ঋদ্ধিমান দৌড়ে গিয়ে বল ধরেন এবং না ঘুরেই তত্ক্ষণাৎ নিজের দু'পায়ের ফাঁক দিয়ে স্টাম্পের দিকে ছুঁড়ে দেন।

ঋদ্ধি এক্ষেত্রে স্টাম্পের দিকে তাকানোর সময়টুকুও নষ্ট করেননি। নিছক অনুমানের খাতিরেই না দেখে তিনি বল ছুঁড়ে দেন স্টাম্পের উদ্দেশ্যে। বল স্টাম্পে গিয়ে লাগে এবং ওয়েড ক্রিজে ফেরার সময়টুকুও পাননি। তাঁকে রান আউট হয়ে সাজঘরে ফিরতে হয়।

ভারত যদিও অ্যাডিলেড টেস্টে ৮ উইকেটে পরাজিত হয়। প্রথম ইনিংসের নিরিখে ৫৩ রানে এগিয়ে থাকা ভারতের দ্বিতীয় ইনিংস মাত্র ৩৬ রানে গুটিয়ে যায়। ফলে জয়ের জন্য অস্ট্রেলিয়ার সামনে ৯০ রানের লক্ষ্যমাত্রা দাঁড়ায়। অস্ট্রেলিয়া ২ উইকেট হারিয়ে জয়ের লক্ষ্যে পৌঁছে যায়।

বন্ধ করুন