বাংলা নিউজ > ময়দান > সৌরভের দ্রুত আরোগ্য কামনা করলেন জয় শাহ, আপডেট দিলেন BCCI সভাপতির শারীরিক অবস্থার
বিসিসিআই সভাপতি সৌরভের সঙ্গে সচিব জয় শাহ। ছবি- টুইটার।
বিসিসিআই সভাপতি সৌরভের সঙ্গে সচিব জয় শাহ। ছবি- টুইটার।

সৌরভের দ্রুত আরোগ্য কামনা করলেন জয় শাহ, আপডেট দিলেন BCCI সভাপতির শারীরিক অবস্থার

  • হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি সৌরভ গঙ্গোপাধ্যায়।

বছরের শুরুতেই ভারতীয় ক্রিকেটমহলকে গ্রাস করে আশঙ্কা। সৌরভ গঙ্গোপাধ্যায় মৃদু হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি, এখবর দাবানলের মতো ছড়িয়ে পড়তেই তোলপাড় ভারতীয় ক্রীড়া জহৎ।

সৌরভের শারীরিক পরিস্থিতি সম্পর্কে খোঁজ নেওয়া শুরু হয়ে যায় সবমহল থেকেই। তাঁর দ্রুত আরোগ্য কামনা করে প্রার্থনা শুরু নেটিজেনদের। বিসিসিআই সভাপতির অসুস্থতার কথা জানার পরে উদ্বিগ্ন দেখায় বোর্চ সচিব জয় শাহকেও। তিনিও সোস্যাল মিডিয়ায় সৌরভের দ্রুত সুস্থতা কামনা করেন।

জয় শাহ টুইটারে বিসিসিআই সভাপতির শারীরিক পরিস্থিতির আপডেটও দেন। তিনি জানান যে, দাদার পরিবারের সঙ্গে তাঁর কথা হয়েছে।

জয় শাহ টুইট করেন, ‘সৌরভ গঙ্গোপাধ্যায়ের দ্রুত সুস্থতার জন্য প্রার্থনা করছি। ওর পরিবারের সঙ্গে কথা বলেছি। দাদার শারীরিক অবস্থা স্থিতিশীল এবং চিকিত্সায় যথাযথ সাড়া দিচ্ছে।’ বোর্ড সচিবের টুইটটি বিসিসিআইয়ের অফিসিয়াল টুইটার হ্যান্ডেল থেকেও রি-টুইট করা হয়।

সৌরভের পরিবার সূত্রে খবর, শনিবার সকালে জিম করার সময় হাতের উপরের দিক এবং পিঠে ব্যথা হচ্ছিল ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সভাপতির। বুকেও ব্যথা অনুভব করছিলেন। তারপরই মাথা ঘুরে পড়ে যান। সৌরভ ব্ল্যাক আউট হয়ে যান বলে শোনা যায়। তারপরই তাঁকে দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিকভাবে জরুরি বিভাগে তাঁকে ভরতি করা হয়। ইতিমধ্যে তাঁর ইকো কার্ডিওগ্রাফি, ইসিজি এবং বুকের এক্স–রে পরীক্ষা করা হয়েছে সেখানে। একইসঙ্গে কিছু রক্ত পরীক্ষাও করা হবে।

হাসপাতাল সূত্রে খবর, এসএসকেএম হাসপাতালের হৃদরোগ বিভাগের বিভাগীয় প্রধান সরোজ মণ্ডলের নেতৃত্বে একটি মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে। সৌরভের পর্যবেক্ষণে থাকছে হৃদরোগ বিশেষজ্ঞদের টিম। শনিবার বিকালেই টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়কের অ্যাঞ্জিওপ্লাস্টি করা হবে বলে খবর।

বন্ধ করুন