বাংলা নিউজ > ময়দান > Ranji Trophy Final: ঘোর দুশ্চিন্তায় বাংলা শিবির! চোট পেয়ে মাঠ ছাড়লেন ফর্মে থাকা ব্যাটসম্যান

Ranji Trophy Final: ঘোর দুশ্চিন্তায় বাংলা শিবির! চোট পেয়ে মাঠ ছাড়লেন ফর্মে থাকা ব্যাটসম্যান

চোট পেয়ে মাঠ ছাড়ছেন সুদীপ। ছবি- টুইটার।

Bengal vs Saurashtra Ranji Trophy Final: চোট কতটা গুরুতর? দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে পারবেন তো দলের অন্যতম সেরা ব্যাটসম্যান?

একে তো প্রথম ইনিংসের নিরিখে বড় রানে পিছিয়ে পড়েছে বাংলা। তার উপর ম্যাচের দ্বিতীয় দিনে চোট-আঘাত সমস্যায় দুশ্চিন্তায় পড়েন মনোজ তিওয়ারিরা। সব মিলিয়ে সৌরাষ্ট্রের বিরুদ্ধে রঞ্জি ফাইনালে কোণঠাসা বাংলা।

প্রথম ইনিংসের নিরিখে বাংলা পিছিয়ে পড়ায় ম্যাচ ড্র হলেও রঞ্জি চ্যাম্পিয়ন ঘোষিত হবে সৌরাষ্ট্র। সুতরাং, ট্রফি ঘরে তুলতে হলে সরাসরি ম্যাচ জেতা ছাড়া আর কোনও রাস্তা খোলা নেই বাংলার সামনে। এমন পরিস্থিতি থেকে ম্যাচে ফিরতে হলে দ্বিতীয় ইনিংসে বড় রানের ইনিংস গড়ে তুলতে হবে মনোজদের। সেই লক্ষ্যেই বড়সড় ধাক্কা খেতে পারে বাংলা শিবির।

কেননা ফর্মের নিরিখে বাংলার অন্যতম সেরা ব্যাটসম্যান সুদীপ ঘরামি দ্বিতীয় দিনের চায়ের বিরতির আগে চোট পেয়ে মাঠ ছাড়েন। সৌরাষ্ট্র ইনিংসের ৬৪তম ওভারে মুকেশ কুমারের শেষ বলে বাউন্ডারি মেরে ব্যক্তিগত হাফ-সেঞ্চুরি পূর্ণ করেন অর্পিত বাসবদা। সেই বলেই বাউন্ডারি বাঁচানোর চেষ্টায় ডাইভ দিয়ে বাঁ-কাঁধে চোট পেয়ে বসেন সুদীপ। তাঁকে কাঁধে হাত দিয়ে ফিজিওর সঙ্গে মাঠ ছাড়তে দেখা যায়। বাংলা দলের তরফে সুদীপের চোট নিয়ে তড়িঘড়ি কোনও আপডেট দেওয়া হয়নি।

আরও পড়ুন:- IND vs AUS: একই ওভারে বিশ্বের এক ও দুই নম্বর ব্যাটসম্যানকে মাথা নোয়াতে বাধ্য করলেন অশ্বিন- ভিডিয়ো

তবে চোট যদি গুরুতর হয়, তবে সমস্য়ায় পড়তে হতে পারে বাংলাকে। কেননা চলতি রঞ্জি মরশুমে সুদীপ বাংলার অন্যতম ধারাবাহিক ব্যাটসম্যান। এখনও পর্যন্ত (ফাইনালের প্রথম ইনিংসের পরে) তিনি দলের দ্বিতীয় সর্বোচ্চ রান সংগ্রহকারী। ১০টি ম্যাচের ১৭টি ইনিংসে তিনি ৭৮৯ রান সংগ্রহ করেছেন। সেঞ্চুরি করেছেন ৩টি ও হাফ-সেঞ্চুরি করেছেন ৫টি। বাংলার ব্যাটসম্যানদের মধ্যে সব থেকে বেশি ৮ বার ব্যক্তিগত ৫০ রানের গণ্ডি টপকেছেন সুদীপ।

আরও পড়ুন:- IND vs AUS: স্পিনারদের নিয়ে হোমওয়ার্ক, ফের সিলেবাসের বাইরে থাকা শামির গতির শিকার ওয়ার্নার- ভিডিয়ো

বাংলা দলে ঘরামির থেকে বেশি রান করেছেন কেবল অনুষ্টুপ মজুমদার (৮০৬)। তাঁর ঠিক পিছনেই রয়েছেন অভিমন্যু ঈশ্বরন (৭৮২)। সার্বিকভাবে চলতি রঞ্জি ট্রফির ষষ্ঠ সর্বোচ্চ রান সংগ্রহকারী হলেন সুদীপ। স্বাভাবিকভাবেই দ্বিতীয় ইনিংসে তিনি ব্যাট করতে না পারলে তা বাংলা শিবিরে বড় ধাক্কা হবে সন্দেহ নেই। অথবা চোটের জন্য সুদীপের স্বাভাবিক ছন্দে ব্যাট করতে না পারাও ক্ষতি হিসেবে বিবেচিত হতে পারে মনোজদের কাছে।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

শ্রীময়ীর সিঁথি সিঁদুরে রাঙিয়ে দিলেন কাঞ্চন, দেখুন বিয়ের পর প্রথম ছবি গায়ে হলুদে বরের গাল ধরে আদর শ্রীময়ীর, সন্ধ্যায় সারলেন কাঞ্চনের সঙ্গে মালাবদল প্লে-অফ নিশ্চিত মুম্বই আর ওড়িশার, এদিকে বাগান নেমে গেল তিনে,পতন হল লাল-হলুদেরও ১০০০ নিউ জেনারেশন অমৃত ভারত, ২৫০ কিমিতে ছুটবে ট্রেন, বিরাট আশ্বাস রেলমন্ত্রীর 'শরীর-ই সব...' ভরা মঞ্চে হুংকার শিলাজিতের, ভক্তদের শেখালেন কোন 'পাঠ'? Warning for Windows 10 and 11 Users: হতে পারে বড় বিপদ, সতর্ক করল কেন্দ্র দুঃস্থ পথসিশুদের মধ্যে শিক্ষার আলো ছড়াচ্ছেন, অমরেশের দাদাগিরিতে মুগ্ধ সৌরভ মাদ্রাসায় নিয়োগে সাড়ে ১২ হাজার চাকরি প্রার্থীর আবেদন খারিজ, কী জানাল কোর্ট? ১৮ বছর পর নতুন ঠিকানায় উঠে আসছে কংগ্রেসের ওয়ার রুম, এটা কার বাংলো জানেন? চিনের ‘স্মার্ট গাড়ি’ থেকে কি পাচার হচ্ছে সংবেদনশীল মার্কিন তথ্য? হবে তদন্ত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.