বাড়ি > ময়দান > মারা গেলেন অলিম্পিক সোনা জয়ী ব্যাডমিন্টন তারকা ক্যারোলিনা মারিনের বাবা
বাবার সঙ্গে ক্যারোলিনা মারিন। ছবি- ফেসবুক।
বাবার সঙ্গে ক্যারোলিনা মারিন। ছবি- ফেসবুক।

মারা গেলেন অলিম্পিক সোনা জয়ী ব্যাডমিন্টন তারকা ক্যারোলিনা মারিনের বাবা

  • রিও অলিম্পিকের ফাইনালে স্প্যানিশ তারকার কাছে হেরেই পিভি সিন্ধুকে রুপোর পদকে সন্তুষ্ট থাকতে হয়। 

মারা গেলেন রিও অলিম্পিক চ্যাম্পিয়ন স্প্যানিশ ব্যাডমিন্টন তারকা ক্যারোলিনা মারিনের বাবা গঞ্জালো মারিন পেরেজ। স্প্যানিশ ব্যাডমিন্টন সংস্থার তরফে মারিনের বাবার মৃত্যুর খবর জানানো হয়।

গত ফেব্রুয়ারিতে দুর্ঘটনার কবলে পড়েন গঞ্জালো। সেই ধাক্কা তিনি আর সামলে উঠতে পারেননি। সেই থেকেই তিনি হাসপাতালে ভর্তি ছিলেন। রবিবার ভোরে মৃত্যু হয় তাঁর।

স্প্যানিশ ব্যাডমিন্টন সংস্থা বিজ্ঞপ্তি জারি করে জানায়, ‘ক্যারোলিনা মারিনের বাবা গঞ্জালো মারিন পেরেজের মৃত্যুতে FESBA দুঃখ প্রকাশ করছে। গত ফেব্রুয়ারিতে দুর্ঘটনার কবলে পড়ার পর থেকে লড়াই চালাচ্ছিলেন গঞ্জালো। শেষ পর্যন্ত ধাক্কা সামলে ওঠা সম্ভব হয়নি তাঁর পক্ষে। ২৬ জুলাই রবিবার ভোরে মৃত্যু হয় তাঁর। কঠিন সময়ে স্প্যানিশ ব্যাডমিন্টনমহল ক্যারোলিনা ও তাঁর পরিবারের পাশে রয়েছে।’

উল্লেখ্য, রিও অলিম্পিকের ফাইনালে মারিনের কাছে হেরেই রুপোর পদকে সন্তুষ্ট থাকতে হয় পিভি সিন্ধুকে।

লকডাউনের পর গত মাসেই মাদ্রিদে ট্রেনিং শুরু করেন মারিন। রিওর গোল্ড মেডেল জয়ী তারকা টোকিওতেও ধরে রাখতে চান অলিম্পিক চ্যাম্পিয়নের খেতাব। তাছাড়া আগামী বছর নিজের দেশে অনুষ্ঠিত হতে যাওয়া বিশ্বচ্যাম্পিয়নশিপে নিজের হারানো বিশ্বখেতাবও পুনরুদ্ধার করতে চান মারিন। যদিও বাবার মৃত্যুতে তাঁর প্রস্তুতি বড়সড় ধাক্কা খেল সন্দেহ নেই।

বন্ধ করুন