বাড়ি > ময়দান > কোহলির সংসারে আসতে চলেছে নতুন অতিথি, খুশির মহল ভারতীয় ক্রিকেটে
মা হতে চলেছেন অনুষ্কা (ছবি-ইনস্টাগ্রাম)
মা হতে চলেছেন অনুষ্কা (ছবি-ইনস্টাগ্রাম)

কোহলির সংসারে আসতে চলেছে নতুন অতিথি, খুশির মহল ভারতীয় ক্রিকেটে

  • সোশ্যাল মিডিয়ায় বিরুষ্কাকে অভিনন্দন জানিয়েছে ক্রিকেটমহল।

লকডাউনের মাঝেই ভারতীয় ক্রিকেটমহলকে খুশির খবর শুনিয়েছেন হার্দিক পান্ডিয়া। প্রথমে বিয়ে ও তার পর পিতা হওয়ার খুশি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন হার্দিক। আনলক পর্বে যুজবেন্দ্র চাহাল ও বিজয় শঙ্কর বাগদান সেরেছেন। এবার ক্রিকেটপ্রেমীরা উচ্ছ্বসিত সোশ্যাল মিডিয়ায় বিরাট কোহলির ছোট্ট বার্তাতেই।

বৃহস্পতিবার সকাল সকাল অনুরাগীদের সুখবর দিয়েছেন ভারত অধিনায়ক। টুইটার ও ইনস্টাগ্রামে কোহলি জানিয়েছেন, বাবা হতে চলেছেন তিনি। অনুষ্কার সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করেন কোহলি, যেখানে অনুষ্কার বেবি বাম্প স্পষ্ট বোঝা যাচ্ছে। ক্যাপশনে কোহলি লেখেন, ‘আর তাহলে, আমরা এখন তিনজন! সে আসছে ২০২১-এর জানুয়ারিতে’। একই ছবি ও একই বার্তা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন অনুষ্কাও।

কোহলির সংসারে নতুন অতিথি আসতে চলেছে, এখবর পাওয়ার পরেই সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা বার্তার ঝড়। শুধু অনুরাগীরাই নন, কোহলিকে অভিনন্দন জানিয়েছেন টিম ইন্ডিয়ার বর্তমান ও প্রাক্তন তারকারাও। অভিনন্দন বার্তা এসেছে ভারতীয় ক্রিকেট বোর্ড ও আইপিএল ফ্র্যাঞ্চাইজিদের তরফেও।

সোশ্যাল মিডিয়ায় বিরাটকে অভিনন্দন জানান সচিন তেন্ডুলকর, রবি শাস্ত্রী, রোহিত শর্মা, হরভজন সিং, ইশান্ত শর্মা, যুজবেন্দ্র চাহাল, শিখর ধাওয়ান, ক্রুণাল পান্ডিয়া, মনোজ তিওয়ারি, প্রজ্ঞান ওঝা প্রমুখ। আইসিসিও টেস্ট জার্সিতে কোহলিরই একটি ছবি পোস্ট করে অভিনন্দন জানায় বিরাটকে।

বন্ধ করুন