বাংলা নিউজ > ময়দান > করোনাকে জয় করে মাঠে ফিরেই জোড়া গোল রোনাল্ডোর

শুভব্রত মুখার্জি

একবার দুবার নয় পরপর তিনবার তার করোনা রিপোর্ট পজিটিভ এসেছিল। ফলে চ্যাম্পিয়ন্স লিগে রোনাল্ডো বনাম মেসি দ্বৈরথ থেকে বঞ্চিত হয় কোটি কোটি সমর্থক।

রোনাল্ডোর অনুপস্থিতিতে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে বাজিমাত করে যায় বার্সা। অবশেষে করোনা রিপোর্ট নেগেটিভ আসার পরে রবিবার জুভেন্তাসের হয়ে মাঠে ফেরেন ক্রিশ্চিয়ানো। কামব্যাকেই তুরিনের ওল্ড লেডিকে জয়ের সরনীতে ফেরান সিআর সেভেন।

প্রত্যাবর্তনের ম্যাচটা স্মরণীয় করে রাখলেন ফুটবলের বরপুত্র ক্রিস্টিয়ানো রোনাল্ডো। তাঁর জোড়া গোলে ভর করেই স্পেজিয়াকে ৪-১ ব্যবধানে উড়িয়ে দেয় জুভেন্তাস।

প্রথমার্ধের খেলায় টিভি পর্দায় বারবার ভেসে আসছিলো ডাগআউটে থাকা রোনাল্ডোর মাঠে নামতে চাওয়া ছটফটে মুখটা। স্কোর তখনও সমতায়। ৫৬ মিনিটে মাঠে নামার তিন মিনিটের মধ্যে প্রথম গোল করে দলকে লিড দেন। ৭৭ মিনিটে পেনাল্টি থেকে করেন আর ও একটি গোল।

এর আগে টানা দুই ম্যাচে জয়হীন জুভের প্রথম একাদশে ছিলেন না সদ্য করোনা নেগেটিভ রোনাল্ডো। ৪-৪-২ ফর্মেশনে দাপটের সঙ্গে ম্যাচ শুরু করে তুরিনের ক্লাব। ১৪ মিনিটে স্পেজিয়ার বিপক্ষে এগিয়ে যায় জুভে। ৩২ মিনিটে পোবিগা'র গোলে ম্যাচে সমতা ফেরায় স্পেজিয়া। তার পরের ম্যাচ পু্রোটাই ছিল রোনাল্ডোময়। তাঁর জোড়া গোলেই ৪-১ ফলে সহজ জয় পায় জুভেন্টাস।

বন্ধ করুন