বাংলা নিউজ > ময়দান > ব্যাটের বদলে হাতে উঠেছে মুগুর! রায়না কি তবে এবার বাইশ গজ ছেড়ে আখড়ায় নামবেন

ব্যাটের বদলে হাতে উঠেছে মুগুর! রায়না কি তবে এবার বাইশ গজ ছেড়ে আখড়ায় নামবেন

বাইশ গজ ছেড়ে সুরেশ রায়না কি তবে এবার আখড়ায় নামবেন (ছবি-ইনস্টাগ্রাম)

নিজেকে ফিট রাখতে দীর্ঘক্ষণ জিমে সময় কাটাতেন সুরেশ রায়না সেই অভ্যাস এখনও যায়নি তাঁর। তবে এবার আধুনিক কোন জিমে নয় তাঁকে গা ঘামাতে দেখা গেল দেশীয় পদ্ধতিতে। আর সেই ওয়ার্কআউটের ভিডিয়ো নিজের সোশ্যাল মিডিয়াতে শেয়ার করলেন তিনি।

শুভব্রত মুখার্জি: ভারতীয় ক্রিকেটে বিশেষ করে সংক্ষিপ্ত ফর্ম্যাটের ক্রিকেটে অন্যতম তারকা সুরেশ রায়না। দীর্ঘদিন হল ক্রিকেট থেকে অবসর নিয়েছেন।বর্তমানে ধারাভাষ্যকার হিসেবে কাজ করছেন তিনি। তবে ক্রিকেটের প্রতি তাঁর ভালোবাসা অটুট। এখনও সময় পেলেই নেমে পড়েন ২২ গজে। ভারতীয় সিনিয়র দলে যখন খেলেছেন তখন ব্যাটিং বা বোলিং করার পাশাপাশি ফিল্ডিংটাও বেশ ভালো করতেন তিনি। আর সেই কারণেই নিজেকে ফিট রাখতে লড়াই করতে হত তাঁকে। দীর্ঘক্ষণ জিমে সময় কাটাতেন নিজেকে ফিট রাখতে। সেই অভ্যাস এখনও যায়নি তাঁর। তবে এবার আধুনিক কোন জিমে নয় তাঁকে গা ঘামাতে দেখা গেল দেশীয় পদ্ধতিতে। আর সেই ওয়ার্কআউটের ভিডিয়ো নিজের সোশ্যাল মিডিয়াতে শেয়ার করলেন তিনি।

ভারতের হয়ে সংক্ষিপ্ত ফর্ম্যাটে একাধিক গুরুত্বপূর্ণ ম্যাচ জিতিয়েছেন তিনি। ভারতীয় দলের হয়ে ভালো পারফরম্যান্সের পাশাপাশি আইপিএলেও বেশ ভালো পারফরম্যান্স ছিল তাঁর। চেন্নাই সুপার কিংস অর্থাৎ সিএসকের ইতিহাসে অন্যতম কিংবদন্তি ক্রিকেটার তিনি। জাতীয় দল থেকে অবসর নেওয়ার পরে এখন মন দিয়ে ব্যবসা বানিজ্যও চালাচ্ছেন তিনি। কয়েকমাস আগেই নেদারল্যান্ডসের আমস্টারডামে খুলেছেন নিজের রেস্তোরাঁ। নাম দিয়েছেন 'রায়না'। মেনুতে রয়েছে ভারতীয় খাবার দাবারের সম্ভার। আমস্টারডামে রেস্তোরাঁর ব্যবসা শুরু করার পরে কিছুদিন আগেই ভারতে ফিরেছেন তিনি।

প্রাক্তন গুজরাট লায়ন্স অধিনায়ক ভারতে এই মুহূর্তে উপভোগ করেই কাটাচ্ছেন তাঁর সময়। সম্প্রতি তিনি তাঁর অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে তাঁর শরীরচর্চার একটি ভিডিয়ো প্রকাশ করেছেন। যেখানে দেশীয় পদ্ধতিতে ওয়ার্কআউট করতে দেখা গিয়েছে তাঁকে। অনুশীলনের মাঝেই এই পদ্ধতিতে নিজের শরীরচর্চা সেরেছেন তিনি। তাঁর দেশীয় পদ্ধতিতে ওয়ার্কআউটের সেই ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে। যেখানে তাঁকে দেখা গিয়েছে হাফ প্যান্ট এবং টি-শার্ট পরে ওয়ার্কআউট করতে। তাঁর গায়ে ছিল কালো রঙের একটি প্যান্ট এবং ডোরা কাটা একটি টি-শার্ট পরে থাকতে। হাতে মুগুরের মতন একটি কাঠের জিনিস নিয়ে মাথার উপর দিয়ে ঘুরিয়ে শরীরচর্চা করতে দেখা যায় তাঁকে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

‘‌সরি টু সে, আমায় তো ভোটটা করতে হবে’‌, কল্যাণকে এবার কড়া জবাব দিলেন কাঞ্চন ১৫ বছরের অপেক্ষা শেষ, ৮০০ জনকে প্রাথমিকে নিয়োগ দিতে নির্দেশ আদালতের Pakistan বনাম New Zealand ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? দ্বিতীয় কিপার হিসেবে লড়াই রাহুল-সঞ্জুর, ষষ্ঠ বোলারের দৌড়ে বিষ্ণোই-অক্ষর-আবেশ ‘আমার সঙ্গে একটা ছবি তুলবে কাঞ্চনদা?’ পরমব্রতর বাড়িতে দেখা হতেই আবদার অরিজিতের! ‘৪০ ঊর্ধ্বে মহিলাদের প্রতি মানুষ কঠোর’, কাজ কমিয়ে দেওয়া নিয়েও মুখ খুললেন কালকি ম্যালেরিয়ার ঝুঁকি বাড়ে এই কারণেই! বিশেষজ্ঞের পরামর্শ মতো এড়িয়ে চলুন এখন থেকেই লোকসভা ভোটের দ্বিতীয় দফার আসনগুলিতে ২০১৯-এর চেয়ে ভাল ফলের আশায় জেডিইউ 'Don't spread nonsense', মিথ্যে উদ্ধৃতির অভিযোগে এক ওয়েবসাইটকে ধুয়ে দিলেন রায়াডু টসে জিতল Royal Challengers Bengaluru , প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নিল|

Latest IPL News

'Don't spread nonsense', মিথ্যে উদ্ধৃতির অভিযোগে এক ওয়েবসাইটকে ধুয়ে দিলেন রায়াডু তুমি কত টাকা চাও, জিজ্ঞেস করেছিল স্কাই স্পোর্টস, উত্তর শুনে পালিয়েছে, বললেন বীরু কোন যোগ্যতায় IPL-এর কমেন্ট্রি করেন প্রেরণা? ট্রোল হতেই জবাব এল, 'লোকের ফেটেছে' DC vs GT: রোহিতের কথায় সায় অক্ষরের,ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়মে বিপাকে অলরাউন্ডাররা পরীক্ষিত সৈনিকেই ভরসা, বিশ্বকাপে জায়গা হচ্ছে না রিয়ান, মায়াঙ্কদের প্রথমে ভেবেছিলাম ১৮০ করব, তারপর পন্ত বলল… ঋষভের আত্মবিশ্বাস দেখে অবাক আমরে বিধ্বংসী মেজাজে ব্যাট করার পরেও ক্ষমা চাইলেন পন্ত, কিন্তু কার কাছে, কেন? -ভিডিয়ো ‘আমি অনুরোধ করেছিলাম,তবে ও শোনেনি’,উথাপ্পার কোন ব্যবহার এখনও মনে রয়েছে কুম্বলের? ফুটবল খেলে,বাচ্চাদের সঙ্গে কেক কেটে জন্মদিনের সপ্তাহের শুরু সচিন তেন্ডুলকরের MI-এ বেশি দিন খেললে ব্রেন ফেটে যাবে- বিস্ফোরক রায়ডু

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.