বাংলা নিউজ > ময়দান > ম্যাঞ্চেস্টার ইউনাইটেডেই আগামী ১-২ মরশুম থাকবেন রোনাল্ডো, আশাবাদী বেকহ্যাম
ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (REUTERS)
ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (REUTERS)

ম্যাঞ্চেস্টার ইউনাইটেডেই আগামী ১-২ মরশুম থাকবেন রোনাল্ডো, আশাবাদী বেকহ্যাম

  • ইউনাইটেডের সঙ্গে রোনাল্ডোর আরও এক মরশুমের চুক্তি রয়েছে। তবে রোনাল্ডো ম্যানইউ ছাড়তে পারেন বলে একটা গুঞ্জন রয়েছে চারপাশে। এমন আবহে তারকা ফুটবলার ডেভিড বেকহ্যাম চান, রোনাল্ডো যেন ইউনাইটেডেই থেকে যান।

শুভব্রত মুখার্জি: জুভেন্টাস থেকে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে মরশুম শুরুর আগেই পা রেখেছিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। তবে 'থিয়েটার অফ ড্রিমসে' তার প্রত্যাবর্তনটা সুখকর হয়নি। অত্যন্ত খারাপ পারফরম্যান্সের কারণে প্রিমিয়র লিগের প্রথম চারে শেষ করতে না পারার কারণে চ্যাম্পিয়ন্স লিগে কোয়ালিফাই করতে পারেনি ইউনাইটেড। ফলে রোনাল্ডো, ডেভিড দে হেয়ার মতন তারকাদের প্রায় ২৫% বেতন কর্তন হয়েছে। ইউনাইটেড তাদের ইতিহাসে প্রিমিয়র লিগে সবথেকে কম পয়েন্ট নিয়ে শেষ করতে চলেছে। এমন জায়গায় দাঁড়িয়ে ইংল্যান্ড তথা ম্যান ইউয়ের প্রাক্তন তারকা ফুটবলার ডেভিড বেকহ্যাম মনে করেন আরও ১-২ মরশুম ইউনাইটেডের হয়েই খেলবেন রোনাল্ডো।

প্রসঙ্গত ইউনাইটেডের সঙ্গে রোনাল্ডোর আরও এক মরশুমের চুক্তি রয়েছে। তবে রোনাল্ডো ম্যানইউ ছাড়তে পারেন বলে একটা গুঞ্জন রয়েছে চারপাশে। এমন আবহে তারকা ফুটবলার ডেভিড বেকহ্যাম চান, রোনাল্ডো যেন ইউনাইটেডেই থেকে যান।

স্কাই স্পোর্টসকে বেকহ্যাম জানিয়েছেন ‘রোনাল্ডোর জন্য এটা (ইউনাইটেডে থেকে যাওয়াটা) গুরুত্বপূর্ণ। সবাই জানি, ইউনাইটেড তার হৃদয়ে কতটা জায়গা জুড়ে রয়েছে। সে নিজে যেটা সবচেয়ে ভালো পারে, এখনও সেটাই করে যাচ্ছে ফুটবল মাঠে। এখনও সে তার সেরাটা খেলছে। গোল করছে, সুযোগ তৈরি করছে সতীর্থদের জন্য। এই বয়সে এমন খেলাটা সত্যিই অবিশ্বাস্য। আশা করি, আরও এক-দুই বছর এটা চলতে থাকবে।’

বন্ধ করুন