বাংলা নিউজ > ময়দান > ওদের বিষয়ে জানিই না, মতামত দেওয়া ঠিক নয়- উইন্ডিজের বেহাল দশা নিয়ে দাবি রোহিতের

ওদের বিষয়ে জানিই না, মতামত দেওয়া ঠিক নয়- উইন্ডিজের বেহাল দশা নিয়ে দাবি রোহিতের

রোহিত শর্মা এবং ওয়েস্ট ইন্ডিজ টিম।

দ্বিতীয় টেস্টে ক্যারিবিয়ানদের বিরুদ্ধে নামার আগে ভারত অধিনায়ক রোহিত শর্মাকে ওয়েস্ট ইন্ডিজের খারাপ ফর্মের নেপথ্য কারণ নিয়ে প্রশ্ন করা হয়েছিল। যার উত্তরে রোহিত স্পষ্ট জানিয়ে দিয়েছেন ভিতরের গল্প জানেন না, ফলে মতামত দেওয়া ঠিক হবে না তাঁর।

শুভব্রত মুখার্জি: বর্তমানে অত্যন্ত খারাপ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে ক্যারিবিয়ান ক্রিকেট। দুই বারের ওয়ানডে বিশ্বকাপজয়ী দেশের ক্রিকেটের অন্যতম কালো অধ্যায় বললেও মনে হয় ভুল বলা হবে না। আসন্ন ওয়ানডে বিশ্বকাপে খেলার যোগ্যতাই অর্জন করতে পারেনি তারা। আইসিসির অ্যাসোসিয়েট দেশ নেদারল্যান্ডস, স্কটল্যান্ডের কাছে পর্যন্ত তাদের হারতে হয়েছে। সেই হারের ক্ষত শুকানোর আগেই ওয়েস্ট ইন্ডিজ সফরে এসেছে ভারতীয় ক্রিকেট দল, যাদের বিরুদ্ধে ইতিমধ্যেই প্রথম টেস্টে বাজে ভাবে হারতে হয়েছে ক্যারিবিয়ানদের।আর এমন আবহেই দ্বিতীয় টেস্টে ক্যারিবিয়ানদের বিরুদ্ধে নামার আগে ভারত অধিনায়ক রোহিত শর্মাকে ওয়েস্ট ইন্ডিজের খারাপ ফর্মের নেপথ্য কারণ নিয়ে প্রশ্ন করা হয়েছিল। যার উত্তরে রোহিত স্পষ্ট জানিয়ে দিয়েছেন ভিতরের গল্প জানেন না, ফলে মতামত দেওয়া ঠিক হবে না তাঁর।

আরও পড়ুন: মার্শ-ল্যাবুশেনের হাফসেঞ্চুরি, তবু ওকস-ব্রডদের দাপটে প্রথম দিনেই চাপে অস্ট্রেলিয়া

ক্রিকেট বিশ্বে বিশেষজ্ঞদের এই মুহূর্তে সব থেকে চিন্তার বিষয় ওয়েস্ট ইন্ডিজ দলের সাম্প্রতিক ফর্ম। ক্যারিবিয়ানদের খারাপ ফর্ম নিয়ে ভারত অধিনায়ক রোহিত শর্মাকে প্রশ্ন করা হলে, তিনি কার্যত সেই প্রশ্নকে এড়িয়ে গেলেন। সরাসরি কোন উত্তর দিতেই অস্বীকার করে দেন রোহিত শর্মা। তিনি বলেন, ‘আমি যতক্ষণ না কিছু জানতে পারছি এই বিষয়ে, ততক্ষণ পর্যন্ত আমার মন্তব্য করা ঠিক হবে না‌। অন্দরের গল্প আমি একেবারেই জানি না। ফলে এই বিষয়টি নিয়ে আমার মতামত দেওয়া একেবারেই ঠিক নয়।’ পাশাপাশি তিনি এও জানান, ওয়েস্ট ইন্ডিজের বেশ কিছু ভালো ক্রিকেটার রয়েছেন। দলে যথেষ্ট প্রতিভাও রয়েছে।

আরও পড়ুন: ভারত-পাক মহারণ ২ সেপ্টেম্বর, তিন বার মুখোমুখি হওয়ার সুযোগ, ফাইনাল কলম্বোতে

প্রসঙ্গত পোর্ট অফ স্পেনে দ্বিতীয় টেস্টে মুখোমুখি হবে ভারত এবং ওয়েস্ট ইন্ডিজ দুই দল। ২০২৩-২৫ এই চক্রের ডব্লিউটিসিতে এটাই ভারতের প্রথম সিরিজ। আগের দুই বারেই ফাইনালে উঠেও হেরে গিয়েছে ভারত। ফলে এবার জিততে মুখিয়ে রয়েছে তারা। চলতি সিরিজের প্রথম টেস্টে ডমিনিকাতে ইতিমধ্যেই বড় জয় তুলে নিয়েছে ভারতীয় দল। এক ইনিংস এবং ১৪১ রানে জিতেছে তারা। এই টেস্টে অভিষেকেই ১৭১ রানের দুরন্ত ইনিংস খেলে নজর কেড়েছেন যশস্বী জয়সওয়াল। পাশাপাশি শতরান করেছেন অধিনায়ক রোহিত শর্মাও। অভিজ্ঞ ব্যাটার বিরাট কোহলিও ৭৬ রানের লড়াকু ইনিংস খেলেন। বল হাতে দুই ইনিংসেই দুরন্ত বোলিং করে ভারতের জয় নিশ্চিত করেন রবিচন্দ্রন অশ্বিন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

বাংলায় সিএএ লাগু করা কেউ আটকাতে পারবে না, মালদায় জানালেন রাজনাথ বহুতলের ২৫ তলা থেকে পড়ে তরুণীর মৃত্যু! কসবার ঘটনায় উঠছে নানান প্রশ্ন বিয়ে নিয়ে কী পরিকল্পনা দীপ্সিতার? 'দাদা' শোভনের আগে অরিজিতের নাম বামনেত্রীর মুখে মুসলিম তোষণ ইস্যুতে কংগ্রেসকে তোপ মোদীর! ভাষণ নিয়ে ক্ষোভ উগরে দিল TMC ‘শাহরুখ খানকে বাড়ি পাঠিয়ে দে’, দাদাগিরির মঞ্চে কিং খান ভক্তকে দেখে রাগ সৌরভের! ফের পঞ্জাবের মুখ থেকে জয় ছিনিয়ে আনলেন রাহুল তেওয়াটিয়া, ৩ উইকেটে জিতল গুজরাট মলদ্বীপের সংসদীয় ভোটের ফলাফলে বড় ইঙ্গিত, চিন-প্রেম আরও বাড়তে পারে মুইজ্জুর ম্যাচ হারলেও IPL-এ ইতিহাস গড়লেন কোহলি! গেইল-রোহিতদের পিছনে ফেলে নজির গড়লেন ফের অরিজিতের গান গাইল ‘খুদে অরিজিৎ’ শুভ, শিলিগুড়ির ছেলে মাতাচ্ছে গোটা ইন্ডিয়া রাজস্থানের জয়পুর ৩১, বাংলার ব্যারাকপুর ৪৩! তাপপ্রবাহের তাণ্ডবের মাঝে বৃষ্টির খবর

Latest IPL News

ফের পঞ্জাবের মুখ থেকে জয় ছিনিয়ে আনলেন রাহুল তেওয়াটিয়া, ৩ উইকেটে জিতল গুজরাট ম্যাচ হারলেও IPL-এ ইতিহাস গড়লেন কোহলি! গেইল-রোহিতদের পিছনে ফেলে নজির গড়লেন ট্র্যাভিস-অভিষেকের রেকর্ড ব্রেকিং পাওয়ার প্লে খেলার সময় কেমন ছিল SRH-এর ডাগআউট শেষের দিকে KKR আমার সঙ্গে ভালো ব্যবহার করেনি, রেগে লাল IPL জেতানো প্রাক্তন তারকা KKR vs RCB: রাসেলের দুরন্ত বোলিং, রুদ্ধশ্বাস ম্য়াচে মাত্র ১ রানে জিতল কলকাতা ডাইভ দিয়ে মাটি থেকে বল তুলে নিলেন! ফ্যাফের দুর্ধর্ষ ক্যাচ আইয়ারের-ভিডিয়ো শেষ ওভারে স্টার্ককে ৩ ছক্কা টেলএন্ডারের, দুরন্ত ক্যাচ ও রান-আউটে ১ রানে জয় KKR-র মানুষের মধ্যে ভগবান! SRH-র বিস্ফোরণের মধ্যেও বুমরাহের বোলিং দেখে মুগ্ধ স্টেইন একই ওভারে দুটি উইকেট, বোলার রাসেল যে ফুরিয়ে যায়নি, সাক্ষী থাকল ইডেন তৃতীয় ক্রিকেটার হিসেবে IPL-এ ২৫০ ম্যাচ খেলার নজির গড়লেন দীনেশ কার্তিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.