বাংলা নিউজ > ময়দান > ENG vs IND: ঋদ্ধি নন, পন্তের জায়গায় উইকেটের পিছনে দায়িত্বে থাকতে পারেন এই ক্রিকেটার
 কেএল রাহুল (ছবি: বিসিসিআই )
 কেএল রাহুল (ছবি: বিসিসিআই )

ENG vs IND: ঋদ্ধি নন, পন্তের জায়গায় উইকেটের পিছনে দায়িত্বে থাকতে পারেন এই ক্রিকেটার

  • নতুন করে স্বপ্ন দেখতে শুরু করেছেন ভারতীয় দলের অন্যতম সেরা ব্যাটসম্যান কেএল রাহুল।

নতুন করে স্বপ্ন দেখতে শুরু করেছেন ভারতীয় দলের অন্যতম সেরা ব্যাটসম্যান কেএল রাহুল। সবকিছু ঠিকঠাক থাকলে ভারতের আসন্ন অনুশীলন ম্যাচে দলে জায়গা পেতে পারেন কেএল রাহুল। ঋষভ পন্তের জায়গায়, তাঁকেই দলের উইকেটরক্ষক হিসাবে ভাবা হচ্ছে। কারণ ইতিমধ্যেই করোনারা কারণে নিভৃতবাসে রয়েছেন ঋষভ। ফলে তিনি ২০ জুলাই থেকে শুরু হওয়া ভারতের অনুশীলন ম্যাচ খেলতে পারবেন না। এরপরে দলের দ্বিতীয় উইকেটরক্ষক ঋদ্ধিমান সাহাও আইসোলেশনে রয়েছেন ফলে তাঁকেও পাওয়া যাবেনা ডারহামে। শেষ পর্যন্ত ভারতের ভরসা সেই কেএল রাহুল। তাঁকেই উইকেটের পিছনের দায়িত্ব দেওয়ার কথা ভাবছে টিম ম্যানেজমেন্ট। ফলে এই সুযোগকে কাজে লাগাতে চাইবেন রাহুল। নিজের দক্ষতা প্রমাণ করে আবার দলে জায়গা পাকা করতে চাইবেন তিনি। 

ঋষভ পন্ত ও কেএল রাহুল
ঋষভ পন্ত ও কেএল রাহুল

অগস্টে ইংল্যান্ডের বিরুদ্ধে তাদেরই মাটিতে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ আগে ডারহামে ইংল্যান্ডের কাউন্টি চ্যাম্পিয়নশিপ একাদশের বিরুদ্ধে একটি তিন দিনের প্রস্তুতি ম্যাচ খেলবেন বিরাট কোহলিরা। ২০ থেকে ২২ জুলাই পর্যন্ত ওই ম্যাচ চলার কথা। আগেই জানিয়ে দেওয়া হয়েছিল যে সেই দলের সঙ্গে থাকতে পারবেন না করোনায় আক্রান্ত ঋষভ পন্ত। বর্তমানে তাঁকে নিভৃতবাসে রাখা হয়েছে। এবার ঋদ্ধিকেও পাওয়া যাবেনা। টিম ইন্ডিয়ার প্রত্যেক সদস্যের আগামী দিনের মধ্যেই ডারহাম পৌঁছে যাবেন। সেক্ষেত্রে হাতে আর সময় নেই। তাই কোনও উপায় না পেয়ে কেএল রাহুলের কথাই ভাবছে টিম ম্যানেজমেন্ট।

তবে সেই ম্যাচে কেএল রাহুল কত নম্বরে ব্যাটিং করতে নামেন সেটাই দেখার। কারণ শুভমন গিল নেই, দলে চেতেশ্বর পূজারা ও অজিঙ্কা রাহানের ফর্ম নিয়ে আগেই প্রশ্ন তুলেছিলেন বিরাট কোহলি নিজে। ফলে টিম ম্যানেজমেন্টও এই দুই ক্রিকেটারকে নিয়ে ভাবছে। ফলে রাহুল উইকেটের পিছনে দাঁড়ালেও কত নম্বরে ব্যাট করতে আসেন সেটাই দেখার।

বন্ধ করুন