বাংলা নিউজ > ময়দান > ফুটবল > ফের কি ATKMB-তেই ফিরতে চলেছেন সন্দেশ ঝিঙ্গান? বড় আপডেট দিলেন কোচ জুয়ান ফেরান্দো
এটিকে মোহনবাগানের জার্সিতে সন্দেশ ঝিঙ্গান। ছবি- টুইটার।
এটিকে মোহনবাগানের জার্সিতে সন্দেশ ঝিঙ্গান। ছবি- টুইটার।

ফের কি ATKMB-তেই ফিরতে চলেছেন সন্দেশ ঝিঙ্গান? বড় আপডেট দিলেন কোচ জুয়ান ফেরান্দো

  • অগস্টে ক্রোয়েশিয়ার ক্লাব এইএনকে সিবেনিকে যোগ দিলেও নতুন দলের হয়ে এখনও একটি ম্যাচ খেলেননি ঝিঙ্গান।

চোখে একরাশ স্বপ্ন নিয়ে ক্রোয়েশিয়ার ক্লাব এইএনকে সিবেনিকে যোগ দিয়েছিলেন ভারতীয় তারকা ডিফেন্ডার সন্দেশ ঝিঙ্গান। তবে বিদেশের মাটিতে শুরুতেই চোট পাওয়ার পর থেকে সন্দেশের পরিকল্পনামাফিক কিছুই হয়নি। তাই পুনরায় তিনি ভারতে ফিরে আসতে চাইছেন বলেই শোনা যাচ্ছে।

এই গ্রীষ্মেই সিবেনিকে এক বছরের চুক্তিতে যোগ দেন সন্দেশ। ভাল খেললে চুক্তি আরও এক বছর বাড়ানোর বিকল্পও ছিল। গত বছর এটিকে মোহনবাগানের সঙ্গে পাঁচ বছরের চুক্তি স্বাক্ষর করলেও, সেই চুক্তিতে বিদেশি ক্লাবে সুযোগ পেলে সন্দেশকে ছেড়ে দেওয়ার কথাও লেখা ছিল। তাই অগত্যা সবুজ-মেরুন ভারতীয় ডিফেন্ডারকে ছেড়ে দিতে বাধ্যই হয়। তবে ২৮ বছর বয়সী ডিফেন্ডার নতুন ক্লাবে প্রথম ম্যাচের আগেই চোট পান। দুই মাস বাদে চোট সারিয়ে ফিরলেও সন্দেশ কয়েকটি ম্যাচে বেঞ্চে ছিলেন বটে, কিন্তু মাঠে নামার সুযোগ পাননি তিনি।

ম্যাচে সুযোগ না পেয়ে হতাশ সন্দেশ তাই নিয়মিত খেলার উদ্দেশ্যে আবার ভারতেই ফিরতে চান বলে খবর। অন্য কোথাও নয়, সেই এটিকে মোহনবাগানেই আবার তিনি যোগ দেবেন, বিগত কয়েকদিনে এমন জল্পনা শোনা যাচ্ছে। এই বিষয়ে এবার মুখ খুললেন ক্লাবের স্প্যানিশ কোচ জুয়ান ফেরান্দো। হায়দরাবাদের বিরুদ্ধে ম্যাচের পর তাঁকে সন্দেশের দলে ফেরার বিষয়ে প্রশ্ন করা হলে ফেরান্দো বলেন, ‘হায়দরাবাদ ম্যাচের পর ওড়িশার ম্যাচ নিয়ে আমি এবার পরিকল্পনা সাজাব। দুই দিন পরেই তো ওদের বিরুদ্ধে ম্যাচ। সন্দেশের বিষয়ে ক্লাব কর্তাদের জিজ্ঞেস করা দরকার। নতুন কারা দলে যোগ দিতে পারেন, কয়েকদিনের মধ্যে ওরাই আমায় জানাবেন।’

বন্ধ করুন