বাংলা নিউজ > ময়দান > ফুটবল > ম্যাচের সময়ে স্টেডিয়ামের বাইরে গুলিবর্ষণ,খেলা ছেড়ে প্রাণভয়ে পালালেন ফুটবলাররা
গুলির ভয়ে মাঠ ছেড়ে পালালেন ফুটবলাররা।
গুলির ভয়ে মাঠ ছেড়ে পালালেন ফুটবলাররা।

ম্যাচের সময়ে স্টেডিয়ামের বাইরে গুলিবর্ষণ,খেলা ছেড়ে প্রাণভয়ে পালালেন ফুটবলাররা

  • অনুর্ধ্ব-২০'র ম্যাচ চলছিল আর্জেন্টিনা এবং ব্রাজিলের মধ্যে। সেই সময়ে পুলিশ এবং একটি দুষ্কৃতি দলের গোলাগুলির লড়াই চলতে থাকে। দুই দলের সমর্থক থেকে ফুটবলার সকলেই প্রাণভয়ে পালাতে শুরু করেন।

শুভব্রত মুখার্জি: কয়েক দিন আগেই আর্জেন্টিনার তৃতীয় ডিভিশনের একটি ম্যাচ চলাকালীন মাঠেই দুই দলের সমর্থকরা নিজেদের মধ্যে ঝামেলাতে জড়ায়। যার জেরে গোলাগুলিও চলে। ফলে ম্যাচ শুধু ভেস্তেই যায়নি, সে দিন প্রাণভয়ে মাঠ ছেড়ে পালাতে বাধ্য হয়েছিলেন দুই দলের ফুটবলাররা। বৃহস্পতিবারও সেই এক ঘটনার পুনরাবৃত্তি ঘটে গেল। তবে এ বার ঘটনাটি ঘটল ব্রাজিলের রিও ডি জেনিরোতে। ম‌্যাচ চলাকালীন স্টেডিয়ামের বাইরে গুলিবর্ষণের ফলে প্রাণভয়ে পালাতে বাধ্য হলেন ফুটবলাররা।

এ দিন অনুর্ধ্ব-২০'র ম্যাচ চলছিল আর্জেন্টিনা এবং ব্রাজিলের মধ্যে। সেই সময়ে পুলিশ এবং একটি দুষ্কৃতি দলের গোলাগুলির লড়াই চলতে থাকে। দুই দলের সমর্থক থেকে ফুটবলার সকলেই প্রাণভয়ে পালাতে শুরু করেন। উল্লেখ্য স্থানীয় পুলিশ সূত্রে জানা গিয়েছে, এই ঘটনা রিও ডি জেনিরোর ওই অঞ্চলে নিত্যনৈমিত্তিক বিষয় হয়ে দাঁড়িয়েছে এই বছর। চলতি বছরে গড়ে প্রতিদিন অন্ততপক্ষে ১৫বার গোলাগুলির লড়াই হয়েছে।

এ দিন ঘটনা যখন ঘটে তখনও ম্যাচে কোন গোল হয়নি। হঠাৎ করেই স্টেডিয়ামের বাইরে প্রবল গুলির লড়াই শুরু হয় পুলিশ এবং একটি দুষ্কৃতি দলের। ঘটনার ফলে আতঙ্ক ছড়ায়। প্রথমে সমর্থকরা প্রাণভয়ে পালাতে শুরু করেন। পরবর্তীতে দুই দলের ফুটবলাররা এতটাই ভিত হয়ে যান যে. তারা ও খেলা ফেলে প্রাণভয়ে মাঠ ছেড়ে পালিয়ে যান।

বন্ধ করুন