বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > CFL 2023: কোচ তাড়ানোর পর দিনই টালিগঞ্জকে ৪-০ উড়িয়ে দিল মহমেডান, উঠে এল লিগ টেবলের দুইয়ে

CFL 2023: কোচ তাড়ানোর পর দিনই টালিগঞ্জকে ৪-০ উড়িয়ে দিল মহমেডান, উঠে এল লিগ টেবলের দুইয়ে

বড় জয় পেল মহমেডান।

বুধবার নৈহাটির বঙ্কিমাঞ্জলি স্টেডিয়ামে টালিগঞ্জ অগ্রগামীকে ৪-০ গোলে হারায় মহমেডান। জোড়া গোল করেন অভিজিৎ সরকার। অন্য দু'টি করছেন অভিষেক হালদার এবং গণেশ বেসরার।

মঙ্গলবারই মহমেডান স্পোর্টিং তাদের প্রধান কোচ মেহরাজউদ্দিন ওয়াডুকে বরখাস্ত করেছে। আর বুধবরাই ছিল টালিগঞ্জ অগ্রগামীর বিরুদ্ধে কলকাতা লিগের ম্যাচ। সহকারী কোচ শাহিদ রমনের অধীনেই খেলতে নেমেই আগুনে মেজাজে টালিগঞ্জকে উড়িয়ে দিল সাদা-কালো ব্রিগেড। ৪-০ গোলে জয় ছিনিয়ে নিল তারা।

বুধবার নৈহাটির বঙ্কিমাঞ্জলি স্টেডিয়ামে টালিগঞ্জ অগ্রগামীকে ৪-০ গোলে হারায় মহমেডান। জোড়া গোল করেন অভিজিৎ সরকার। অন্য দু'টি করছেন অভিষেক হালদার এবং গণেশ বেসরার।

এদিন শুরু থেকেই দাপুটে ফুটবল খেলেছে মহমেডান। সাধারণত ময়দানের ট্রেন্ড অনুযায়ী, কোচ বদলের পরের ম্যাচেই জিততে দেখা যায় দলগুলিকে। এদিনও সেটাই অব্যাহত থাকল। বল পজেশন থেকে গোল লক্ষ্য করে শট, সবেতেই অনেকটা এগিয়ে ছিল মহমেডান। বিকাশ সিংয়ের মাইনাসে পা ছোঁয়াতে পারলে শুরুতেই এগিয়ে যেত দল। কিন্তু জায়গায় পৌঁছতে পারেননি অভিজিৎ।

তবে গোলের জন্য সাদা-কালো ব্রিগেডকে খুব বেশি অপেক্ষাও করতে হয়নি। ম্যাচের ১৫ মিনিটের মাথাতেই মহমেডানকে এগিয়ে দেন অভিষেক হালদার। তন্ময়ের পাস থেকে অনবদ্য গোল করেন মাঝমাঠের ফুটবলার। ম্যাচের ৩০ মিনিট গড়াতেই এসেছিল আরও একটি সহজ সুযোগ। গণেশ বেসরার মাপা মাইনাসে পা ছোঁয়াতে পারেননি বিকাশ সিং। তবে ম্যাচের ৩৪ মিনিটেই সেই আক্ষেপ মিটিয়ে ব্যবধান বাড়ান অভিজিৎ সরকার। বাঁ দিক থেকে মাপা মাইনাস রেমসাঙ্গার। আলতো টোকায় বল জালে জড়ান অনূর্ধ্ব-১৭ বিশ্বকাপে খেলা ফুটবলার। ম্যাচের প্রথমার্ধে ২-০ গোলে এগিয়ে গিয়েছিল মহমেডান।

দ্বিতীয়ার্ধেও একই দাপট ধরে রেখে মাঠে নেমেছিল সাদা-কালো ব্রিগেডয। তবে ম্যাচ চলাকালীন হঠাৎ-ই আকাশ কালো করে মুষলধারে বৃষ্টি নামে। অঝোর বৃষ্টিতেও মহমেডান গোলের ব্যবধান বাড়াতে মরিয়া হয়ে উঠেছিল। ম্যাচের ৫৭ মিনিটে জুইডিকার ক্রস থেকে নীচু হেডে নিজের দ্বিতীয় এবং দলের তৃতীয় গোল করেন অভিজিৎ। মহমেডান ৩-০ এগিয়ে যাওয়ায় চাপে পড়ে যায় টালিগঞ্জ। প্রথমার্ধেই ম্যাচ তাদের হাত থেকে বের হয়ে গিয়েছিল। তৃতীয় গোলটির পর ক্ষীণ আশাটুকুও টালিগঞ্জের শেষ হয়ে যায়।

ম্যাচের ৬৫ মিনিটে অভিজিতের শট ক্রসপিসে না লাগলে এদিন হ্যাটট্রিক করতে পারতেন তিনি। এদিকে ম্যাচের ৭৯ মিনিটে দলের হয়ে চতুর্থ গোল করেন গণেশ বেসরা। জোড়া গোলে ম্যাচের সেরা অভিজিৎ সরকার। এই নিয়ে ৮ ম্যাচে ২১ পয়েন্টের হাত ধরে গ্রুপের দুই নম্বরে উঠে এল মহমেডান। যার ফলে একধাপ নীচে চার নম্বরে নেমে গেল মোহনবাগান। কার্ড সমস্যায় এদিন ছিলেন না দলের সর্বোচ্চ গোলদাতা ডেভিড। তাতেও মহমেডান অসংখ্য গোলের সুযোগ তৈরি করেছিল। যদি সব সুযোগ কাজে লাগানো যেত, হাফ ডজন বা তার বেশি গোলেই জিততে পারত সাদা-কালোরা।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

মোহনবাগানের জার্সিকে মধ্যমা! সৌরভ ট্রোল্ড হলে পরম নয় কেন? প্রশ্ন মোহনবাগানীদের ১০০ দিনেরও কম বাকি, এখনও অলিম্পিক্সের টিকিট পায়নি কোনও পুরুষ ভারতীয় কুস্তিগীর পরের সপ্তাহে এমন একটা রাজনৈতিক বিস্ফোরণ হবে যে তৃণমূল সামলাতে পারবে না: শুভেন্দু বিয়ের পিঁড়িতে বসছেন গোবিন্দার ভাগ্নি আরতি সিং, পাত্র কে 'আমার ছেলে যা করেছে…' বলছেন অভিযুক্তের মা, কর্ণাটকে লাভ জেহাদ?হিন্দু তরুণীকে খুন নওয়াদায় অধীর চৌধুরীর প্রচারে TMCর হামলার নিন্দা করলেন দলেরই বিধায়ক ১৯ দিন পর ছেলের বিয়ে! আদৃতকে নিয়ে আবেগঘন বাবা, কী লিখলেন কৌশাম্বির হবু শ্বশুর? বিশ্বকাপ ফাইনালে কীভাবে আউট হয়েছিলেন, গম্ভীরকে দেখালেন বিরাট? ফের তাজা হল ক্ষত ডেথ ওভারে নাইট বোলারদের রান দেওয়ার রোগ সারাতে, কোচের দাওয়াই ‘স্পট বোলিং’ Luton Town vs Brentford Live Score, Luton Town 0-0 Brentford EPL 2023

Latest IPL News

বিশ্বকাপ ফাইনালে কীভাবে আউট হয়েছিলেন, গম্ভীরকে দেখালেন বিরাট? ফের তাজা হল ক্ষত ডেথ ওভারে নাইট বোলারদের রান দেওয়ার রোগ সারাতে, কোচের দাওয়াই ‘স্পট বোলিং’ কীভাবে বড় স্কোর তুলছে SRH? কামিন্সদের সাফল্যের কৌশল ফাঁস করলেন ট্র্যাভিস হেড রোহিত বা বোর্ড নয়, ইম্প্যাক্ট প্লেয়ার থাকবে কিনা,ঠিক করুক দর্শকরাই, মত পন্টিংয়ের IPL 2024: রোহিতের জন্য চিৎকার করছেন PBKS ক্যাপ্টেন! জেনে নিন ঘটনাটা আসলে কী? কেন উপরের দিকে ব্যাটিং করছেন না ধোনি! ফ্লেমিং-এর উত্তরে মন ভাঙবে মাহি ভক্তদের ‘বউও বলেনি যে আমার হাসিটা দারুণ’...কার কথায় একেবারে গলে গেলেন KKR মেন্টর গম্ভীর? ধোনি ভাই পাত্তা দিতে বারণ করেছে, সমালোচকদের কথা কানেই তোলেন না পন্ত! আশা করি বিশ্বকাপের দলে নির্বাচকরা ওকে ভুলে যাবে না, KKR তারকার হয়ে সওয়াল সঞ্জয়ের পেস বোলিংয়ের প্রফেসর:- বুমরাহর ভূয়সি প্রশংসা প্রাক্তন ক্যারিবিয়ান তারকার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.