বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > Saudi Pro League: রোনাল্ডোর নিখুত ব্যাকহিল পাসে গোল ওটাভিয়োর, তবুও জিততে পারল না আল নাসের-ভিডিয়ো

Saudi Pro League: রোনাল্ডোর নিখুত ব্যাকহিল পাসে গোল ওটাভিয়োর, তবুও জিততে পারল না আল নাসের-ভিডিয়ো

ড্র করে হতাশ রোনাল্ডো। ছবি- এএফপি (AFP)

সৌদি প্রো লিগে আভা ক্লাবের বিরুদ্ধে দুর্দান্ত একটি ব্যাকহিল পাস করেন রোনাল্ডো। সেই পাস থেকে গোলও করেন ওটিভিয়ো। কিন্তু এই ম্যাচে শেষ মুহূর্তে গোল হজম করে ড্র করল আল নাসের।

সৌদি প্রো লিগে গোল করিয়েও দলকে জাতাতে পারলেন না ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। আভার বিরুদ্ধে ২-২ ব্যবধানে ম্যাচ শেষ করতে হল। সেই সঙ্গে এদিন ম্যাচের একেবারে শেষ মুহূর্তে ১০ জনে খেলতে হলে আল নাসেরকে। তবে এই ম্যাচের শুরুটা বেশ ভালো করে আল নাসের। কারণ ম্যাচের একেবারে শুরুতে গোল করে এগিয়ে আল নাসের। ম্যাচের মাত্র তিন মিনিটের মাথায় ওটাভিয়োর গোলে এগিয়ে যায় আল নাসের। ওটাভিয়োর এই গোলের পিছনে হাত রয়েছে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর। কারণ তাঁর ব্যাকহিল পাস থেকে গোলটি করেন ওটিভিয়ো। শুধু তাই নয়, এই গোলের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। কারণ রোনাল্ডোর দুর্দান্ত পায়ের কাজ মাত করে দেয় আল নাসেরের দর্শকদের।

ম্যাচের শুরুতেই বিপক্ষকে গোল দিয়ে স্বাভাবিক ভাবেই অনেকটাই এগিয়ে যায় রোনাল্ডোর দল। শুধু তাই নয়, বিপক্ষকে বেশ চাপেই রাখে তারা। প্রথমার্ধে কোনও রমক সুযোগ দেয়নি আল নাসের। বরং ২৮ মিনিটের মাথায় ফের একটি গোল করে দলকে আরও এগিয়ে দেন তালিসকা। ২-০ গোলে এগিয়ে যায় আল নাসের। স্বাভাবিক ভাবেই বিপক্ষের ওপর বেশ চাপ বাড়তে থাকে।

তবে আল নাসেরের এগিয়ে যাওয়ার আনন্দ খুব বেশিক্ষণ স্থায়ী হয়নি। কারণ ম্য়াচের ৩৬ মিনিটের মাথায় পেনাল্টি পায় আভা ক্লাব। সাদ বিগুয়িরের গোলে ব্যবধান কমায় আভা। ২-১ ব্যবধানে শেষ হয় প্রথমার্ধ। এদিন প্রথমার্ধে পিছিয়ে থাকলে বিরতির পর কামব্যাক করার মরিয়া চেষ্টা চালায় আভা। বলা ভালো, বিপক্ষ দলকে বেশ চাপেই রাখে তারা। আল নাসেরও তা বুঝতে পারেনি। দ্বিতীয়ার্ধে বেশ দাপুটে ফুটবল খেলতে থাকে আভা ক্লাব। আর তাতেই বেশ চাপে পড়ে যায় রোনাল্ডোর দল। ডিফেন্সে শক্তি বাড়িয়ে লড়াই জারি রাখে তারা।

কিন্তু ম্যাচের একেবারে শেষের দিকে পরিস্থিতি একেবারেই বদলে যায়। কার্ল একাম্বির গোলে সমতা ফেরায় আভা ক্লাব। তখন ম্যাচের সময় ইনজুরি টাইমে গড়িয়ছে। ম্যাচের একেবারে শেষ মুহূর্তে এসে গোল করে দলের হার বাঁচিয়ে দিয়ে যান তিনি। ফলে জেতা ম্যাচ হাতছাড়া হতে হল রোনাল্ডোদের। তবে এদিন ম্যাচের একেবারে অন্তিম পর্যায়ে এসে লাল কার্ড দেখতে হয় আল নাসেরের ফুটবলার সুলতাল আল-ঘানামকে। দশ জনে হয়ে যায় রোনাল্ডোর দল। যদিও ততক্ষণে ম্যাচে শেষ পর্যায়ে চলে গিয়েছে। এই ম্যাচে আল নাসের ২-২ ড্র করলেও রোনাল্ডোর ব্যাকপাস নজর কেড়েছে প্রত্যেকের। এখন এটাই দেখার এই ড্রয়ের ধাক্কা কাটিয়ে আগামী ম্যাচে ঘুরে দাঁড়াতে পারে কিনা আল নাসের।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

শাহরুখের বেভারলি হিলসের বাড়িতে এক রাত কাটাতে চান? খরচ শুনলে মাথা ঘুরে যাবে! বারবার অসুখে ভুগছেন? যোগ দিবসে করুন এই আসনগুলি, ফল পাবেন হাতেনাতে ধনু-মকর-কুম্ভ-মীনের শুক্রবার কেমন কাটবে? জানুন রাশিফল ভরসা রাখুন যোগাসনের ওপর, আন্তর্জাতিক যোগ দিবসে জানুন যোগাসনের ১০টি উপকারিতা 10 ওভার শেষে Bangladesh-র স্কোর 67/3 সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল Euro 2024:হ্যারি কেনের গোলে এগিয়ে গিয়েও হতাশার ড্র,ইংল্যান্ডকে রুখে দিল ডেনমার্ক ফের মন্ত্রী হতেই শ্রীলঙ্কায় গেলেন জয়শঙ্কর, সামুদ্রিক সুরক্ষা নিয়ে হল বড় উদ্যোগ T20I-তে অবশেষে ভারতের বিরুদ্ধে উইকেট পেলেন রশিদ! কাটল খরা, পাকরা ‘পছন্দের শিকার’

T20 WC 2024

ভক্তদের কাছে ক্ষমা চাও- রউফকে সমর্থন করায় রিজওয়ানদের উপর ক্ষুব্ধ পাক ব্যাটার 'দঃ আফ্রিকার লিগ বেশ উপভোগ্য', কেন্দ্রীয় চুক্তি ত্যাগ করে দাবি কেন উইলিয়ামসনের চোটের জের,বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন তারকা ওপেনার! দেশের মাটিতে চাপে উইন্ডিজ 4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র কাজটা খুব কঠিন করে দিয়েছিল…প্রাক্তন প্রোটিয়া প্লেয়ারের প্রশংসায় পঞ্চমুখ মার্করাম KKR তারকার ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে সুপার এইটে খড়কুটোর মতো উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ IND vs AFG Live Streaming: জানুন কোথায়, কখন, কীভাবে ফ্রি-তে দেখবেন এই ম্যাচ কুলদীপকে খেলাবে ভারত?অনুশীলনে মিলল ইঙ্গিত,রিজার্ভ বোলারকে খেলতে অস্বস্তিতে কোহলি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.