বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > টটেনহ্যামের বিরুদ্ধে 'বিশ্বসেরা' গোলকিপারকে মাঠেই নামালেন না এমেরি

টটেনহ্যামের বিরুদ্ধে 'বিশ্বসেরা' গোলকিপারকে মাঠেই নামালেন না এমেরি

টটেনহ্যামের বিরুদ্ধে প্রথম একাদশে জায়গা হল না মার্টিনেজের। ছবি- রয়টার্স

বিশ্বকাপ ফাইনালে অশ্লীলভাবে সেলিব্রেশনের জের। টটেনহ্যামের বিরুদ্ধে প্রথম একাদশে জায়গা হল না এমিলিয়ানো মার্টিনেজের। ফলে তাঁকে ছেড়ে দেওয়ার জল্পনা আরও জোরালো হল।

বিশ্বকাপ ফাইনালের পর ফের মুখোমুখি হওয়ার কথা ছিল এমিলিয়ানো মার্টিনেজ ও হুগো লরিসের। দুই সেরা গোলরক্ষকের লড়াই দেখার জন্য মুখিয়ে ছিলেন ভক্তরা। কিন্তু তা আর হলো না। আর্জেন্তিনার বিশ্বকাপ জয়ী গোলরক্ষক মার্টিনেজকে প্রথম একাদশেই রাখলেন না অ্যাস্টন ভিলার কোচ উনাই এমেরি। মার্টিনেজের বদলে মাঠে নামলেন সুইডেনের গোলরক্ষক রবিন ওলসেন। মার্টিনেজের দল তাঁকে ট্রান্সফার উইন্ডোতে ছেড়ে দিতে পারে সেই খবর ছড়িয়ে ছিল। প্রথম একাদশে না থাকায় সেই বিতর্ক আরও বৃদ্ধি পেল।

মার্টিনেজের সঙ্গে সম্পর্ক ভালো যাচ্ছে না অ্যাস্টন ভিলার। দলে রাখতে চাইছেন না কোচ উনাই এমেরি। কোচের সঙ্গেও সম্পর্ক তলানিতে ঠেকেছে বিশ্বকাপের সোনার গ্লাভসজয়ী গোলরক্ষকের। বিশ্বকাপ জয়ের উদযাপনের সময় অশ্লীল অঙ্গভঙ্গি করার জন্য বিতর্কে জড়িয়ে পড়েন তিনি। তার জন্যই দলে রাখতে চাইছে না অ্যাস্টন ভিলা। জানুয়ারিতে ট্রান্সফার উইন্ডো শুরু হলেই তাঁকে ছেড়ে দেওয়া হতে পারে। এমনই জল্পনা শুরু হয়েছে ফুটবল মহলে। মার্টিনেজের আচার-আচরণ নিয়ে একেবারেই সন্তুষ্ট নন এমেরি।

বিশ্বকাপে এমিলিয়ানো ছাড়াও ভালো গোল কিপিং করে সবার নজরে এসেছেন মরক্কোর গোলরক্ষক। এমির বদলে মরক্কোর গোলরক্ষক ইয়াসিন বুনুকে নিতে চাইছে অ্যাস্টন ভিলা। বিশ্বকাপে গোল্ডেন হ্যান্ড নিয়ে অশ্লীল সেলিব্রেশন এবং আর্জেন্তিনা ফিরে এমবাপের পুতুল নিয়ে জয় উদযাপনের সঙ্গে বিশ্বকাপ জয়ের রাতের ড্রেসিংরুমে এমবাপের জন্য ‘এক মিনিটের নীরবতা পালন' মোটেই ভালো চোখে দেখেনি অ্যাস্টন ভিলা। প্রথমে তাঁর সঙ্গে কথা বলা হবে বলে জানায় ক্লাব। না মানলে ভবিষ্যতে কড়া ব্যবস্থা নেওয়া হতে পারে বলে ক্লাব সূত্রের খবর। তবে বর্তমানে জল্পনা চলছে তাঁকে ট্রান্সফার উইন্ডোতে রাখা হবে।

বিশ্বকাপের পর ক্লাব ফুটবল শুরু হতেই এমিলিয়ানো মার্টিনেজকে প্রথম একাদশে রাখলেন না কোচ এমেরি। তাতেই বোঝা যাচ্ছে মার্টিনেজের সঙ্গে দলের ম্যানেজমেন্ট ও কোচের সম্পর্ক মোটেও ভালো যাচ্ছে না। তাঁকে বাদ দিতে যেন মরিয়া তাঁর দল। এখন শুধু ট্রান্সফার উইন্ডো খোলার অপেক্ষা। তখন বোঝা যাবে অ্যাস্টল ভিলা বিশ্বকাপজয়ী গোলরক্ষককে ছেড়ে দেয় নাকি ধরে রাখে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

১১ নম্বরে ব্যাট করে সব থেকে বেশি রান, রঞ্জির ইতিহাসে সর্বকালীন রেকর্ড দেশপান্ডের নন্দীগ্রামের রেলপ্রকল্প এখন অনিশ্চয়তার মুখে পড়েছে, সমস্যা মেটাতে উদ্যোগী রেল প্য়ানক্রিয়াটিক ক্যানসারে প্রয়াত পঙ্কজ উদাস, অনেক দেরিতে টের পাওয়া যায় এই রোগ জমি লুঠের কথা বিধানসভায় ১০০ বার জানিয়েছি, অভিষেকের দাবি খণ্ডন করে বললেন নিরাপদ আইসক্রিমে কামড় বসানোর আগে বাইডেন বললেন, গাজায় সংঘর্ষ বিরতি ‘আশা করছি…’ অনুপমের ৩য়, প্রশ্মিতার ২য়! হবু দম্পতি বিয়েতে পরবেন কী? কোথায় হচ্ছে অনুষ্ঠান? ‘গগনযান’-এ কোন ৪ মহাকাশচারী যাচ্ছেন? পরিচয় জানাল ISRO, মহাকাশ কাঁপাবে বায়ুসেনা আগামী সপ্তাহে প্রকাশিত হতে পারে বিজেপি প্রথম প্রার্থী তালিকা, চলছে সমীক্ষা বিশেষ পোশাক পরা বারণ ২০২৫-র মাধ্যমিক ও উচ্চমাধ্যমিকে? টুকলির বহরে হতে পারে নিয়ম ‘দেব - দেবী’ দেখে ভোট দেবেন না, রাজ্যবাসীকে পরামর্শ দিলীপ ঘোষের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.