বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > Euro 2024 Qualifier: মাঠে ঢুকে সোজা রোনাল্ডোকে কোলে তুলে নিলেন এক ভক্ত, করলেন সিইউউ সেলিব্রেশনও- ভিডিয়ো

Euro 2024 Qualifier: মাঠে ঢুকে সোজা রোনাল্ডোকে কোলে তুলে নিলেন এক ভক্ত, করলেন সিইউউ সেলিব্রেশনও- ভিডিয়ো

ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে কোলে তুলে নিলেন তাঁর এক ভক্ত।

রোনাল্ডোর কাছে পৌঁছেই সেই ভক্ত জড়িয়ে ধরেন সিআরসেভেনকে। এর পর রোনাল্ডোর পা-ও স্পর্শ করেন তিনি। তার পরে সোজা রোনাল্ডোকে কোলে তুলে নেন। রোনাল্ডো বিরক্ত না হয়ে বিষয়টি উপভোগ করছেন। কোলে তুলেই ক্ষান্ত হননি সেই ভক্ত। রোনাল্ডোকে কোল থেকে নামিয়ে সিইউউ সেলিব্রেশনে মাতেন তিনি। আর তাতে যোগ দেন সিআরসেভেন নিজেও।

বসনিয়ার বিরুদ্ধে পর্তুগালের ইউরো কোয়ালিফায়ারের ম্যাচে তখন দ্বিতীয়ার্ধের খেলা চলছিল। হঠাৎ-ই নিরাপত্তাবেষ্টনী ভেদ করে মাঠে ঢুকে পড়েন এক দর্শক। পর্তুগালের পতাকা হাতে দেদার দৌড় লাগান তিনি। সব বাধা টপকে সোজা ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর কাছে পৌঁছে যান সেই ভক্ত। কী হতে চলেছে বুঝতে পেরে, রোনাল্ডোও হাসছিলেন মিটিমিটি। এই সবে তিনি বেশ অভ্যস্ত। রোনাল্ডোর কাছে পৌঁছেই সেই ভক্ত জড়িয়ে ধরেন সিআরসেভেনকে। এর পর রোনাল্ডোর পা-ও স্পর্শ করেন তিনি। তার পরেই সোজা রোনাল্ডোকে পাঁজা কোলা করে তুলে নেন কোলে।

রোনাল্ডো এতটুকু বিরক্ত হননি। বরং তিনি বিষয়টি উপভোগ করছিলেন তাড়িয়ে তাড়িয়ে। কোলে তুলেই ক্ষান্ত হননি সেই ভক্ত। রোনাল্ডোকে কোল থেকে নামিয়ে সিইউউ সেলিব্রেশনে মাতেন তিনি। আর তাতে যোগ দেন পর্তুগীজ তারকা নিজেও।

আরও পড়ুন: ফেরান্দোর চাপ বাড়াতেই কি মোহনবাগানে টিডি হয়ে আসছেন হাবাস?

তবে রোনাল্ডো বিষয়টা যতই উপভোগ করুন, নিরাপত্তারক্ষীরা তো আর ছাড় দেবেন না। এত সব কাণ্ড ঘটতে ঘটতে দৌড়ে মাঠে চলে এসেছিলেন নিরাপত্তারক্ষীরাও। তখন রোনাল্ডোকে ছেড়ে পালান সেই ভক্ত। প্রায় পুরো মাঠ জুড়ে নিরাপত্তারক্ষীদের ছোটান রোনাল্ডোর সেই ফ্যান। এর পর তাঁকে ধরে ফেলেন নিরাপত্তাকর্মীরা। এবং মাঠের বাইরে বের করে দেন। স্টেডিয়ামে তখন করতালির আওয়াজ, শেষ বাঁশি বাজার পরেও সেই উন্মাদ ভক্ত নিশ্চয়ই উচ্ছ্বাসে ভেসেছেন। কারণ রোনাল্ডোর দল যে বড় জয় ছিনিয়ে নিয়েছে। আর সোশ্যাল মিডিয়ায় এই ভিডিয়ো হুহু করে ভাইরাল হয়েছে।

রবিবার রাতে ২০২৪ ইউরো বাছাইপর্বের ম্যাচে বসনিয়াকে ৩-০ গোলে বিধ্বস্ত করেছে পর্তুগাল। তিন ম্যাচের সব কটি জিতে ‘জি’ গ্রুপের শীর্ষে রোনাল্ডো-ব্রুনো ফার্নান্ডেজরা। আল নাসরের তারকা রোনাল্ডো অবশ্য গোল পাননি। প্রথমার্ধের ২৩ মিনিটে তাঁর হেডে করা গোল অফসাইডের কারণে বাতিল করে দেন রেফারি। তবে বের্নার্দো সিলভার গোলে ১-০ ব্যবধানে এগিয়ে প্রথমার্ধ শেষ করেছিল পর্তুগাল। বিরতির পর জোড়া গোল করেন পর্তুগালের মিডফিল্ডার ব্রুনো ফার্নান্ডেজ। গোল না পেলেও ভক্তদের ভালোবাসা এই ম্যাচে প্রত্যাশার চেয়ে বেশি পেয়েছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো।

আরও পড়ুন: 2023 SAFF Championship-এ ভিসার গেরোয় আটকে পাকিস্তান দল, ভারতের বিরুদ্ধে মহারণ নিয়ে নতুন জট

কিছু দিন আগেই বেজিংয়ে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রীতি ম্যাচেও লিওনেল মেসির সঙ্গেও ঘটেছিল একই ঘটনা। সে বারও নিরাপত্তারক্ষীদের নজর এড়িয়ে মাঠে ঢুকে পড়েছিলেন ১৮ বছরের মেসি ভক্ত। এক ছুটে আর্জেন্টিনার বিশ্বজয়ী অধিনায়ক মেসিকে জড়িয়ে ধরেছিলেন সেই ভক্ত। মেসিও কিন্তু হাসিমুখেই তাঁর ভক্তকে জড়িয়ে ধরেন। তবে নিরাপত্তা কর্মীরা তাঁকে ধরে গ্যালারিতে পাঠিয়ে দেন। পরে বেজিং পুলিশ তাঁকে আটক করে নিরাপত্তা বিঘ্নিত করার জন্য। যদিও কোনও শাস্তি পেতে হয়নি মেসি ভক্তকে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

রিলসের নেশায় ডুবে নেই, সোশ্যাল মিডিয়া ব্যবহার করেন না মাধ্যমিকের প্রথম ও দ্বিতীয় ৬০০০ টাকার মধ্য়ে মোবাইল ধমাকা, সস্তার স্মার্ট ফোন এল বাজারে, ১২৮ জিবি RAM ‘‌তিন কেন্দ্রে বাংলার মা–বোনেরা সার্জিক্যাল স্ট্রাইক করেছেন’‌, দাবি করলেন অভিষেক হিন্দুদের করা জরিমানার বখরা নিয়ে বিবাদে আহত TMC দুষ্কৃতীকে দেখতে হাসপাতালে দিলীপ তাচ্ছিল্যের শশাঙ্ক থেকে যুব বিশ্বকাপের অংকৃষ,IPL-র প্রথমার্ধে চমক ৬ ঘরোয়া তারকার ‘আরেক সাইজ বড় হলে…’, ছেলে কোলে রাতুলকে বিয়ে, ট্রোলের মুখে রূপাঞ্জনার নতুন বর ‘তোমায় যেভাবে দেখি..’, ২১-এর জন্মদিন নিসার, অদেখা ছবি শেয়ার করলেন কাজল ‘বউও বলেনি যে আমার হাসিটা দারুণ’...কার কথায় একেবারে গলে গেলেন KKR মেন্টর গম্ভীর? শিশু পর্নোগ্রাফি দেখা অপরাধ? মোবাইলে থাকলেও মুছে ফেলুন, আর কী বলল সুপ্রিম কোর্ট? ‘‌কেন সংসদে প্রশ্ন তোলেননি?’‌ খগেনকে নিশানা করে প্রসূনকে নিয়ে কথা দিলেন মমতা

Latest IPL News

‘বউও বলেনি যে আমার হাসিটা দারুণ’...কার কথায় একেবারে গলে গেলেন KKR মেন্টর গম্ভীর? ধোনি ভাই পাত্তা দিতে বারণ করেছে, সমালোচকদের কথা কানেই তোলেন না পন্ত! আশা করি বিশ্বকাপের দলে নির্বাচকরা ওকে ভুলে যাবে না, KKR তারকার হয়ে সওয়াল সঞ্জয়ের পেস বোলিংয়ের প্রফেসর:- বুমরাহর ভূয়সি প্রশংসা প্রাক্তন ক্যারিবিয়ান তারকার ২৪.৫ কোটির স্টার্ককে ধর্তব্যে আনলেন না,বেয়ারস্টোর ফেভারিট তালিকায় ২ MI ক্রিকেটার কবে ঘোষিত হবে ভারতের T20 বিশ্বকাপের দল, কাদের জায়গা পাকা, মিলল বিরাট ইঙ্গিত মাত্র ১৩ বলেই ইতিহাস, IPL-এ এমন এক রেকর্ড গড়লেন ধোনি, যা কল্পনাও করা যায় না আইপিএলে ব্রাত্য হয়ে এবার পূজারার পথে কাউন্টিতে নাম লেখালেন ভারতীয় পেসার শ্রবণশক্তি হারাতে পারেন! ধোনি মাঠে নামতেই ডি'ককের স্ত্রীর ঘড়িতে নয়েজ অ্যালার্ট ধোনি ব্যাট করতে এলেই বোলাররা ভয় পেয়ে যায়, অকপট রাহুল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.