বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > I League 2023-24: বিশৃঙ্খলা এড়াতে নয়া উদ্যোগ, আগামী দুই হোম ম্যাচ ফাঁকা স্টেডিয়ামে খেলবে মহামেডান

I League 2023-24: বিশৃঙ্খলা এড়াতে নয়া উদ্যোগ, আগামী দুই হোম ম্যাচ ফাঁকা স্টেডিয়ামে খেলবে মহামেডান

মহামেডান স্পোর্টিং ক্লাব। ছবি-এক্স (এআইএফএফ)

আই লিগে গত ম্যাচ শেষে বিশৃঙ্খলা দেখা দেয়। তাই আগামী দুই ম্যাচে নামার আগে সতর্ক হল মহামেডান স্পোর্টিংয়ের কর্তারা। 

আই-লিগে দুর্দান্ত ফর্মে রয়েছে মহামেডান স্পোর্টিং ক্লাব। একের পর এক বড় দলকে হারিছে তারা। যদিও একটি ম্যাচে হারের মুখ দেখতে হয়েছে সাদা কালো ব্রিগেডকে। রক্ষণভাগ হোক কি আক্রমণ, সবকিছুই রয়েছে ছন্দে। তবে দিনের শেষে, এই মুহূর্তে তারা রয়েছে পয়েন্ট টেবিলের শীর্ষস্থানে। এখনও পর্যন্ত তাদের মোট সংগ্রহ ১৩ ম্যাচে ২৮ পয়েন্ট। তবে তাদের শেষ হোম ম্যাচে দর্শকদের মধ্যে চরম বিশৃঙ্খলা দেখা দেয়। যা দেখে রীতিমতো চিন্তায় পড়ে যায় ক্রীড়াপ্রেমী থেকে শুরু করে আই-লিগ কর্তৃপক্ষ সকলেই।

এবার যাতে বিশৃঙ্খলা না হয় তার জন্য পদক্ষেপ নিল মহামেডান স্পোর্টিং ক্লাব। এবার দর্শকশূন্য মাঠে খেলার সিদ্ধান্ত নিয়েছে তারা এবং এই বিষয়ে একটি বিবৃতিও জারি করা হয়েছে ক্লাবের তরফ থেকে, যাতে বলা হয়েছে যে অপ্রীতিকর ঘটনা ও পরিস্থিতি এড়াতে এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

ক্লাবের তরফ থেকে দেওয়া বিবৃতিতে বলা হয়েছে, 'আমাদের গত হোম ম্যাচে দর্শকদের দ্বারা সৃষ্টি হয়েছিল চরম অশান্তি। এরপর সকল স্টেকহোল্ডার থেকে শুরু করে কর্তৃপক্ষের সঙ্গে আমরা আলোচনা করে একটি সিদ্ধান্ত নিয়েছি যে আই লিগে আমাদের পরবর্তী দুটি হোম ম্যাচ অর্থাৎ রাজস্থান ইউনাইটেড এফসির বিরুদ্ধে ১৩ ফেব্রুয়ারি এবং নামধারী এফসির বিরুদ্ধে ৯ মার্চ খেলা হবে নৈহাটি বঙ্কিমাঞ্জলী স্টেডিয়ামে এবং দর্শকশূন্য অবস্থায়।' তবে ফুটবল মাঠে এমন ঘটনা একেবারেই নতুন কিছু নয়। এর আগেও বহুবার এমন ঘটনার সাক্ষী থেকেছে ফুটবল ময়দান। এবার সেই পুরনো রোগ থেকে শিক্ষা নিয়ে নয়া সিদ্ধান্ত নিলেন মহামেডান কর্তারা।

উল্লেখ্য, 'আই-লিগ'র এটি ১৭তম মরশুম, যা শুরু হয়েছে অক্টোবর মাসের ২৮ তারিখে এবং চলবে ২০২৪ সালের এপ্রিল পর্যন্ত। এই টুর্নামেন্টে অংশগ্রহণ করেছে ১৩টি দল। সর্বোচ্চ গোলদাতার তালিকায় এই মুহূর্তে ১৩টি গোল করে শীর্ষস্থানে রয়েছেন গোকুলাম কেরালার অ্যালেক্স স্যাঞ্চেজ। এই মুহূর্তে টেবিল টপার মহামেডান স্পোর্টিং ক্লাব। এখনও পর্যন্ত তারা হারের মুখ দেখেছে মাত্র একটি ম্যাচে। তাদের মোট সংগ্রহ ১৩ ম্যাচে ২৮ পয়েন্ট। দ্বিতীয় স্থানে রয়েছে রিয়াল কাশ্মীর এবং তৃতীয় স্থানে গোকুলাম কেরালা। এবার দেখার বিষয় এবারের খেতাব তুলে নিতে পারে কিনা কলকাতার এই প্রধান।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

IND vs ENG: চিকিৎসার জন্য বিদেশে লোকেশ! শেষ টেস্টে কি ফিরছেন বুমরাহ? মিলল ইঙ্গিত সন্দেশখালি নিয়ে বেফাঁস নুসরত, মুখ ফসকে ‘১৭৪ ধারা’ মন্তব্য করে তুললেন হাসির রোল রাঁচিতে ইঙ্গিত দিয়েছেন,১০০তম টেস্টে ছন্দে ফিরবেন বেয়ারস্টো-বড় দাবি ম্যাকালামের ক্রস ভোটিংয়ে BJP-র ঝুলিতে 'অতিরিক্ত' ২ আসন, রাজ্যসভায় সংখ্যাগরিষ্ঠতা পেল NDA? একাই হাফ ডজন উইকেট নিলেন উসামা মির,মুলতান সুলতানসের কাছে হার লাহোর কালান্দার্সের বেশি টমেটো খেলে শরীরে কী কী ঘটতে পারে? অপকারিতার তালিকা থেকে সতর্ক হোন AI থেকে বাঁচতে UPSC-র ফর্ম পূরণের নিয়মে বড়সড় রদবদলের সিদ্ধান্ত, জানুন বিশদে WPL 2024: গুজরাটকে হারিয়ে MI-এর সিংহাসন ছিনিয়ে নিল RCB, দেখুন পয়েন্ট তালিকা শ'য়ে শ'য়ে কর্মী ছাঁটাই অনলাইন ভ্রমণ সংস্থার, কারণ জানলে খুশি হবেন বিমানযাত্রীরা আমার সৌভাগ্যের প্রতীক- মায়ের উপস্থিতিতেই PSL-এ শতরান করার পর দাবি বাবর আজমের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.