বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > লিওনেল মেসি কি ২০২৬ বিশ্বকাপে খেলবেন? LM10 ঘিরে নতুন জল্পনা

লিওনেল মেসি কি ২০২৬ বিশ্বকাপে খেলবেন? LM10 ঘিরে নতুন জল্পনা

২০২৬ বিশ্বকাপ খেলা নিয়ে বড় আপডেট দিলেন মেসি 

২০২৬ বিশ্বকাপে কি খেলবন লিওনেল মেসি? এবার দেশের জার্সি গায়ে ২০২৬ বিশ্বকাপ খেলা নিয়ে বড় ইঙ্গিত দিলেন লিওনেল মেসি। আসলে কাতার বিশ্বকাপের পর আর ফুটবল বিশ্বকাপ খেলবেন না বলে জানিয়েছিলেন আর্জেন্তিনার তারকার ফুটবলার লিওনেল মেসি।

২০২৬ ফুটবল বিশ্বকাপে কি খেলবন লিওনেল মেসি? এবার দেশের জার্সি গায়ে আসন্ন ফুটবল বিশ্বকাপ খেলা নিয়ে বড় ইঙ্গিত দিলেন লিওনেল মেসি। আসলে কাতার বিশ্বকাপের পর আর ফুটবল বিশ্বকাপ খেলবেন না বলে জানিয়েছিলেন আর্জেন্তিনার তারকার ফুটবলার লিওনেল মেসি। তবে এর মাঝেও অনেকেই মনে করেছিলেন যে হয়তো ২০২৬ বিশ্বকাপে খেলতে পারে মেসি। এবার সে বিষয় থেকেই LM10 পর্দা তুললেন। অনেকেই মনে করেন যে ইন্টার মায়ামির হয়ে ক্লাব ফুটবল খেলে কয়েকদিনের মধ্যেই অবসর নিতে পারেন আর্জেন্তিনার বিশ্বকাপজয়ী ক্যাপ্টেন। এর মাঝেই মেসির ২০২৬ বিশ্বকাপ খেলা নিয়ে আবার নতুন করে জল্পনা শুরু হয়েছে।

এখন প্রশ্ন হল হঠাৎ কেন এমন প্রশ্ন উঠছে বা কোথা থেকে এই জল্পনার জন্ম হল। আসলে এই গুঞ্জনের নেপথ্যে রয়েছেন মেসি নিজেই। তাঁর একটি ইনস্টা স্টোরির পরেই মেসির বিশ্বকাপ খেলা নিয়ে জল্পনা তৈরি হয়েছে। মেসির সোশ্যাল মিডিয়ার পোস্ট দেখে ভক্তদের প্রশ্ন, তাহলে কি আবারও বিশ্বকাপের মঞ্চে মেসি ম্যাজিক দেখা যাবে?

<p>২০২৬ বিশ্বকাপে কি খেলবেন মেসি? (ছবি:ইনস্টা স্টোরি)</p>

২০২৬ বিশ্বকাপে কি খেলবেন মেসি? (ছবি:ইনস্টা স্টোরি)

রবিবার নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে দু’টি ছবি পোস্ট করেন লিওনেল মেসি। ১৯৯৪ সালে মারাদোনা যে জার্সি পরে বিশ্বকাপ খেলেছিলেন, সেই জার্সি পরেই হাসিমুখে ছবি তোলেন লিওনেল মেসি। সেই ছবি দেখেই ভক্তদের মধ্যে গুঞ্জন শুরু হয়। তাহলে কি পূর্বসুরির মতো আবারও মেগা টুর্নামেন্টে নামতে চলেছেন বিশ্বকাপজয়ী মেসি? মেসিভক্তরা নিজেরাই এই জল্পনা তৈরি করেছেন। তবে ফুটবল বিশেষজ্ঞরা মনে করেন, মেসির বিশ্বকাপ খেলার সম্ভাবনা একেবারে উড়িয়ে দেওয়ার মতো নয়। তাদের মতে, অনেকে মনে করেন সম্ভব হলে মেসি ২০২৬ বিশ্বকাপে মাঠে নামতেই পারেন। ২০২৬ সালের বিশ্বকাপ আয়োজিত হবে আমেরিকা, মেক্সিকো ও কানাডায়। বর্তমানে মার্কিন ক্লাব ইন্টার মায়ামির হয়ে খেলছেন মেসি।

<p>২০২৬ বিশ্বকাপে কি খেলবেন লিওনেল মেসি? (ছবি:ইনস্টা স্টোরি)</p>

২০২৬ বিশ্বকাপে কি খেলবেন লিওনেল মেসি? (ছবি:ইনস্টা স্টোরি)

আগামী তিন বছরে আমেরিকায় ফুটবল খেলার ধরন সম্পর্কে আরও অভিজ্ঞতা বাড়বে তাঁর। নতুন ক্লাবে যোগ দেওয়ার পর থেকেই দুরন্ত ফর্মে রয়েছেন মেসি। সবমিলিয়ে, নিজের সিদ্ধান্ত বদল করে আবারও বিশ্বকাপে নামতে পারেন মেসি, সেই স্বপ্নেই বিভোর LM10-এর ভক্তরা। ২০২২ সালে কাতার বিশ্বকাপে স্বপ্নের ট্রফি জিতেই মেসি বলেছিলেন তিনি আর বিশ্বকাপ খেলবন না। ফাইনাল ম্যাচে নামার আগেই জানিয়েছিলেন, এটাই তাঁর কেরিয়ায়ের শেষ বিশ্বকাপ। এখন যদি তিনি ২০২৬ সালের বিশ্বকাপে আবার নামেন তাহলে নতুন মেসি ভক্তেরা নতুন করে আনন্দের জোয়ারে ভেসে যাবেন। কেরিয়ারের শেষ বিশ্বকাপে ট্রফি জিতে আবেগের বিস্ফোরণ ঘটেছিল মেসিকে ঘিরে। আবারও মেসির পায়ের জাদুতে মোহিত হতে চান ফুটবলপ্রেমীরা।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

অশ্বিনের বল খেলা… ধরমশালায় নামার আগে ভারতীয় স্পিনারকে ভয় পাচ্ছেন ইংরেজ তারকা? ২০২৪ চন্দ্রগ্রহণ ও সূর্যগ্রহণের মাঝে ভাগ্য ঘুরবে ৩ রাশির! লাভ সিংহ সহ বহু রাশির সন্দেশখালি কাণ্ডের তদন্তে সিবিআই, শাহজাহানকে হস্তান্তর করতে নির্দেশ হাইকোর্টের ভাবিনি ফিরতে পারব- ১০০তম টেস্টের আগে গোড়ালির চোটের আতঙ্ক নিয়ে দাবি বেয়ারস্টোর 'দিদি নম্বর ওয়ান নই, আমি বিশ্বের দিদি,' মোদীর স্টাইলে এবার গ্যারান্টি দিলেন মমতা নাম না করে অভিষেককে দুষ্কৃতী বললেন অভিজিৎ,লাখ-লাখ ভোটে হারানোর চ্যালেঞ্জ ছুড়লেন যুবভারতীতেই হবে কলকাতা ডার্বি, ১ ঘণ্টা পিছিয়ে গেল মোহন-ইস্টের লড়াই 'ওঁরা যৌনপল্লী খুলে বসে আছেন, ওদের চক্করে পড়বেন না', কপিলকে সাবধান করলেন সুনীল CR7-কে দেখতেই ফের মেসি-মেসি চিৎকার! না রেগে গোল হজম করলেন রোনাল্ডো ভারতকে সেনা সরাতে বলে চিনের থেকে ফ্রি মিলিটারি সহযোগিতা নিচ্ছে মলদ্বীপ!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.