বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > ISL 2023-24: বিক্রমের বীর বিক্রম! বেঙ্গালুরুকে হারিয়ে ইস্টবেঙ্গলের চাপ বাড়াল মুম্বই

ISL 2023-24: বিক্রমের বীর বিক্রম! বেঙ্গালুরুকে হারিয়ে ইস্টবেঙ্গলের চাপ বাড়াল মুম্বই

গোলের পর বিক্রম প্রতাপ সিং। ছবি-আইএসএল মিডিয়া

বেঙ্গালুরু এফসির বিরুদ্ধে দুর্দান্ত খেললেন বিক্রম প্রতাপ সিং। তাঁর এই পারফরম্যান্সে ভর করেই বেঙ্গালুরুকে হারাল মুম্বই সিটি এফসি।

আইএসএলে গুরুত্বপূর্ণ জয় পেল মুম্বই সিটি এফসি। হোম ম্যাচে বড় জয় পেল তারা। প্রথম থেকে আক্রমণাত্মক ফুটবল খেলে গোল করে শেষে ম্যাচ পকেটে পুড়লো পিটার ক্র্যাটকির ছেলেরা। বেঙ্গালুরু এফসির বিরুদ্ধে তারা শেষ করলো ২-০ ফলাফলে। পাশাপাশি, টুর্নামেন্টে আরো চাপে পড়ে গেল বেঙ্গালুরু এফসি। অব্যাহত রইলো তাদের খারাপ সময়। কঠিন লড়াই করা সত্ত্বেও ম্যাচে ফিরতে পারল না তারা। এই মুহূর্তে তারা রয়েছে পয়েন্ট টেবিলের দশম স্থানে। তবে এদিন সকলের দৃষ্টি আকর্ষণ করেছে মুম্বইয়ের তারকা স্ট্রাইকার বিক্রম প্রতাপ সিংয়ের জোড়া গোল। দুই অর্ধেই একটি করে গোল করেছেন তিনি।

রবিবার, অর্থাৎ ১৮ ফেব্রুয়ারি, মুম্বই ফুটবল এরিনাতে মুখোমুখি হয় হোম মুম্বই সিটি এফসি এবং বেঙ্গালুরু এফসি। ম্যাচের শুরু থেকেই আক্রমণে নামে তারা। লাগাতার চাপ সৃষ্টি করতে থাকে বেঙ্গালুর রক্ষণভাগের উপর। যদিও বেঙ্গালুরুর কাছেও বেশ কয়েকটি সুযোগ এসেছিল গোল করার, তবে সেটার সদ্ব্যবহার তারা করতে পারেনি। এছাড়া দুবার নিখুঁত শট নেওয়া সত্ত্বেও অল্পের জন্য বঞ্চিত হয় গোল থেকে। বার পোস্টে বল লেগে ফিরে আসে। তবে প্রথমার্ধ শেষ হওয়ার কিছুক্ষণ আগে ম্যাচে এগিয়ে যায় মুম্বই। ৪২ মিনিটের মাথায় গোলটি করেন বিক্রম প্রতাপ সিং। দ্বিতীয়ার্ধের চিত্রটাও প্রায় একই।

প্রথমার্ধের মতোই শুরু থেকে আক্রমণে নামে হোম টিম। তবে সহজে তাদের রুখে দেয় মুম্বাই। ৫৮ মিনিটের মাথায় দ্বিতীয় গোলটিও দলের হয়ে করেন বিক্রম প্রতাপ সিংহ এবং এরপরই উচ্ছ্বাসে ফেটে পড়ে গোটা স্টেডিয়াম। মনে করা হচ্ছে এই দিনের ম্যাচে বেঙ্গালুর কাছে সবচেয়ে বড় ধাক্কা ছিল ৩৭ মিনিটের মাথায় আলেকজেন্ডার জোভানোবিচের চোট পাওয়া। ম্যাচে একটি দুর্দান্ত জয় পাওয়ার জন্য মুখে একরাশ হাসি নিয়ে স্টেডিয়াম ছাড়ে হোম টিমের সমর্থকেরা।

প্রসঙ্গত, এদিন ম্যাচ শেষে আইএসএলের সঙ্গে সাক্ষাৎকারে মুখ খোলেন বিক্রম প্রতাপ সিং। তিনি বলেন, 'এই দুটি গোল আমি নিজের বাবাকে উৎসর্গ করতে চাই। এছাড়াও আগে যেই গোলগুলি করেছি সেগুলিও ওনার জন্য। উনি হয়তো আজ আমাদের মধ্যে নেই তবে উনি উপর থেকে আমায় দেখছেন এবং নিশ্চয়ই খুশি হয়েছেন আমার পারফরম্যান্সে। এবার আমি মনোযোগ দিচ্ছি আগামী ম্যাচগুলির উপর।'

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

'একজনের ক্রেডিট কার্ডের তথ্য দেখতে পাচ্ছেন অপরজন', ক্ষতিপূরণ দেবে ICICI ব্যাঙ্ক IPL 2024: লক্ষ্যে সফল, কোহলির থেকে দ্বিতীয় ব্যাট আদায় করেই ছাড়লেন নাছোড় রিঙ্কু চুটিয়ে প্রেম করে 'লাভ ব্রেন' এ আক্রান্ত প্রেমিকা! এটা আবার কী রোগ? আগামিকাল কেমন কাটবে? মেষ থেকে মীনের মধ্যে লাকি কারা? ২৬ এপ্রিলের রাশিফল দেখে নিন ‘সন্ত্রাসবাদীদের জন্য কেন কেঁদেছিলেন’, বাটলা হাউস নিয়ে সোনিয়াকে আক্রমণ নড্ডার ‘‌টাকা কত লাগবে দেখে নিন’‌, টিকিট পেতে অর্থ দেওয়ার অভিযোগ, কবিরের অডিয়ো ফাঁস দ্বিতীয় বিয়ের পর মিলেছে খোঁটা! অপমান ভুলে রাতুলে মজে রূপাঞ্জনা, বউভাতের ঝলক বান্ধবীর জন্য অর্ডার করা বার্গার খাওয়ায় পাকিস্তানে বন্ধুকে গুলি করে খুন যুবকের ইডেন থেকে চিপক, হোম অ্যাডভান্টেজ কাজে লাগাতে কতটা সহায়তা করছে পিচ? রাগের মাথায় পুলিশকেই গাড়ি চাপা দিতে গেলেন! পাকিস্তানি মহিলার ভাইরাল কাণ্ড

Latest IPL News

IPL 2024: লক্ষ্যে সফল, কোহলির থেকে দ্বিতীয় ব্যাট আদায় করেই ছাড়লেন নাছোড় রিঙ্কু ইডেন থেকে চিপক, হোম অ্যাডভান্টেজ কাজে লাগাতে কতটা সহায়তা করছে পিচ? 'Don't spread nonsense', মিথ্যে উদ্ধৃতির অভিযোগে এক ওয়েবসাইটকে ধুয়ে দিলেন রায়াডু তুমি কত টাকা চাও, জিজ্ঞেস করেছিল স্কাই স্পোর্টস, উত্তর শুনে পালিয়েছে, বললেন বীরু কোন যোগ্যতায় IPL-এর কমেন্ট্রি করেন প্রেরণা? ট্রোল হতেই জবাব এল, 'লোকের ফেটেছে' DC vs GT: রোহিতের কথায় সায় অক্ষরের,ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়মে বিপাকে অলরাউন্ডাররা পরীক্ষিত সৈনিকেই ভরসা, বিশ্বকাপে জায়গা হচ্ছে না রিয়ান, মায়াঙ্কদের প্রথমে ভেবেছিলাম ১৮০ করব, তারপর পন্ত বলল… ঋষভের আত্মবিশ্বাস দেখে অবাক আমরে বিধ্বংসী মেজাজে ব্যাট করার পরেও ক্ষমা চাইলেন পন্ত, কিন্তু কার কাছে, কেন? -ভিডিয়ো ‘আমি অনুরোধ করেছিলাম,তবে ও শোনেনি’,উথাপ্পার কোন ব্যবহার এখনও মনে রয়েছে কুম্বলের?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.