বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > ISL 2023-24: কৃষ্ণার জোড়া গোল, ISL তালিকায় মোহনবাগানের কাছে চলে এল ওড়িশা, লাস্টেই হায়দরাবাদ

ISL 2023-24: কৃষ্ণার জোড়া গোল, ISL তালিকায় মোহনবাগানের কাছে চলে এল ওড়িশা, লাস্টেই হায়দরাবাদ

গোলের পর রয় কৃষ্ণা। ছবি-এক্স 

ঘরের মাঠে দাপুটে জয় ওড়িশা এফসির। হায়দরাবাদ এফসিকে উড়িয়ে দিয়ে মোহনবাগানের আরও কাছে পৌঁছে গেলেন রয় কৃষ্ণারা। তবে শেষেই রইল হায়দরাবাদ।

আইএসএলে বড় সাফল্য ওড়িশা এফসির। হোম ম্যাচে বড় জয় পেল তারা। প্রথম থেকেই আক্রমণাত্মক ফুটবল খেলে ম্যাচ পকেটে তুলে নিল সার্জিও লোবেরোর ছেলেরা। হায়দরাবাদ এফসির বিরুদ্ধে তারা শেষ করলো ৩-০ ফলাফলে। এই জয়ের পাশাপাশি জয়ের ধারা অব্যাহত রাখলো ওড়িশা এফসি। পাশাপাশি, টুর্নামেন্টে আরো চাপে পড়ে গেল হায়দরাবাদ এফসি। অব্যাহত রইলো তাদের হার। কঠিন লড়াই করা সত্ত্বেও ম্যাচে ফিরতে পারল না তারা। কোনভাবেই ভাঙতে পারলোনা ওড়িশা এফসির রক্ষণভাগ।

রবিবার ভুবনেশ্বরের কলিঙ্গ স্টেডিয়ামে হোম টিম ওড়িশা এফসি মুখোমুখি হয় হায়দরাবাদ এফসির। প্রথম থেকে শেষ পর্যন্ত লাগাতার আক্রমণ করে গোল করে ম্যাচ জেতায় মুখে হাসি নিয়ে স্টেডিয়াম ছাড়ে হোম ক্রাউড। এদিন দুই অর্ধেই যায় ওড়িশার পক্ষে। ম্যাচের শুরু থেকেই আক্রমণ করতে শুরু করে ওড়িশা। ৩৫ মিনিটের মাথায় প্রথম গোলটি করেন দলের তারকা ফুটবলার রয় কৃষ্ণা। তবে হায়দরাবাদ তার কিছুক্ষণ পরেই সুযোগ পেয়েছিল সমতা ফেরানোর, কিন্তু পারেনি সুযোগের সদ্ব্যবহার করতে। এরপর প্রথমার্ধ শেষ হওয়ার কিছুক্ষণ আগে ফের গোল করে হোম টিম। 

দ্বিতীয়ার্ধের শুরুতেও ঠিক একই অবস্থা হয়। প্রথমার্ধের মতোই আক্রমণ করতে শুরু করে ওড়িশা। তবে এবার হায়দরাবাদের রক্ষণভাগ তা রুখতে সফল হয়। কিন্তু অতিরিক্ত সময়ে গিয়ে ফের গোল হজম করে তারা। আবারো গোলদাতা হলেন রয় কৃষ্ণা। এরপর অল্প আক্রমন আসতে থাকে হায়দরাবাদের তরফ থেকে শেষের দিকে তবে তা রুখতে সক্ষম হয় ওড়িশা। অবশেষে একরাশ উচ্ছাস নিয়ে ৩-০ ফলাফলে মাঠ ছাড়ে সার্জিও লোবেরার ছেলেরা। ম্যাচের সেরা হন রয় কৃষ্ণা।

উল্লেখ্য, আইএসএল'এর এই মরশুম শুরু হয়েছে ২১ সেপ্টেম্বর। এখনো অবধি খেলা হয়েছে ৫০টির বেশি ম্যাচ এবং গোল হয়েছে ১০০টির বেশি। এই পর্যন্ত ৮টি ম্যাচে ২০ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে এফসি গোয়া। এখনও পর্যন্ত অপরাজিত রয়েছে তারা। তবে অপরাজিত থাকার তালিকায় রয়েছে গতবারের বিজয়ী দল মোহনবাগান সুপার জায়ান্ট ও মুম্বই সিটিও। মোহনবাগান এই মুহূর্তে রয়েছে তৃতীয় স্থানে এবং মুম্বই সিটি চতুর্থ স্থানে। দ্বিতীয় স্থানে রয়েছে কেরালা ব্লাস্টার্স। সর্বোচ্চ গোলদাতার তালিকায় এই মুহূর্তে শীর্ষস্থানে রয়েছেন 'মুম্বাই সিটি এফসি'র আর্জেন্তাইন স্ট্রাইকার জর্জে রোল্যান্ড পেরেরা ডিয়াজ। তাঁর মোট গোলের সংখ্যা ৬। টুর্নামেন্টের পরবর্তী ম্যাচ সোমবার, অর্থাৎ ১৮ই ডিসেম্বর। এদিন খেলা হবে একটি ম্যাচ। আগামীকাল রাত ৮টা নাগাদ পাঞ্জাব এফসি, নিউ দিল্লির জওহরলাল নেহরু স্টেডিয়ামে, মুখোমুখি হবে 'চেন্নাইন এফসি'র।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

'রচনা যা করবে সেটাই নিউজ', বাঙাল হলেও আলুপোস্ত পছন্দের খাবার দিদি নম্বর ১-এর ট্র্যাভিস-অভিষেকের রেকর্ড ব্রেকিং পাওয়ার প্লে খেলার সময় কেমন ছিল SRH-এর ডাগআউট ক্যারাটে কমব্যাট লিগে ভারতের পতাকা হাতে পাকিস্তানের অ্যাথলিট, ভাইরাল ভিডিয়ো মঙ্গলসূত্র দিয়ে দেবে অনুপ্রবেশকারীদের তোষণ নিয়ে কংকে তোপ মোদীর, আপত্তি TMCর সিএএ পর এনআরসি না হলে সিএএ-কে সমর্থন, রানাঘাটের সভায় বললেন অভিষেক দাদা তৃণমূল, বোন বিজেপি প্রার্থী, পিয়া কি আর ভাইফোঁটা দেবে তন্ময়কে? বিয়ের পর সন্দীপ্তার সাথে কথা হয় না,ও একজনের সঙ্গে ভালো আছে:প্রেম নিয়ে অকপট রাহুল বিরাটের আউট নাকি রাসেলের তিন উইকেট, দেখে নিন কোন কোন কারণের জন্য জিতল কলকাতা শেষের দিকে KKR আমার সঙ্গে ভালো ব্যবহার করেনি, রেগে লাল IPL জেতানো প্রাক্তন তারকা মিলানের রাস্তায় আনমোনা সুহানা, কার সঙ্গে ইতালিতে দিনযাপন শাহরুখ কন্যার?

Latest IPL News

ট্র্যাভিস-অভিষেকের রেকর্ড ব্রেকিং পাওয়ার প্লে খেলার সময় কেমন ছিল SRH-এর ডাগআউট শেষের দিকে KKR আমার সঙ্গে ভালো ব্যবহার করেনি, রেগে লাল IPL জেতানো প্রাক্তন তারকা KKR vs RCB: রাসেলের দুরন্ত বোলিং, রুদ্ধশ্বাস ম্য়াচে মাত্র ১ রানে জিতল কলকাতা ডাইভ দিয়ে মাটি থেকে বল তুলে নিলেন! ফ্যাফের দুর্ধর্ষ ক্যাচ আইয়ারের-ভিডিয়ো শেষ ওভারে স্টার্ককে ৩ ছক্কা টেলএন্ডারের, দুরন্ত ক্যাচ ও রান-আউটে ১ রানে জয় KKR-র মানুষের মধ্যে ভগবান! SRH-র বিস্ফোরণের মধ্যেও বুমরাহের বোলিং দেখে মুগ্ধ স্টেইন একই ওভারে দুটি উইকেট, বোলার রাসেল যে ফুরিয়ে যায়নি, সাক্ষী থাকল ইডেন তৃতীয় ক্রিকেটার হিসেবে IPL-এ ২৫০ ম্যাচ খেলার নজির গড়লেন দীনেশ কার্তিক IPL 2024-এ শ্রেয়সের প্রথম অর্ধশতরান, KKR-কে চাপ মুক্ত করলেন নাইট ক্যাপ্টেন আউট হয়ে মাঠে তর্ক শুরু বিরাটের, তুমুল রেগে গিয়ে 'গরম' দিলেন আম্পায়ারকে- ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.