বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > Footballer Dies: খেলা চলাকালীন মাঠে পড়ল বাজ, মৃত্যু ফুটবলারের, দেখুুন হাড় হিম করা ভিডিয়ো

Footballer Dies: খেলা চলাকালীন মাঠে পড়ল বাজ, মৃত্যু ফুটবলারের, দেখুুন হাড় হিম করা ভিডিয়ো

ম্যাচেই খেলোয়াড়ের মাথায় বজ্রপাত! মাঠেই মারা গেলেন ফুটবলার (ছবি-এক্স)

Viral Video: ইন্দোনেশিয়া ফুটবলের একটি ভিডিয়ো সামনে এসেছে, যা যে কোনও মানুষকেই নাড়া দিয়ে দিতে পারে। খারাপ আবহাওয়ার মধ্যে গত শনিবার পশ্চিম জাভার সিলিওয়াঙ্গি স্টেডিয়ামে একটি ফুটবল ম্যাচ চলছিল। এই ম্যাচ চলাকালীন এক খেলোয়াড়ের মাথায় বজ্রপাত হয়, সঙ্গে সঙ্গে তিনি মাঠে পড়ে যান, পরে তাঁর মৃত্যু হয়।

Lightning During A Match Footballer Dies: ইন্দোনেশিয়া ফুটবলের একটি ভিডিয়ো সামনে এসেছে, যা যে কোনও মানুষকেই নাড়া দিয়ে দিতে পারে। খারাপ আবহাওয়ার মধ্যে গত শনিবার পশ্চিম জাভার সিলিওয়াঙ্গি স্টেডিয়ামে একটি ফুটবল ম্যাচ চলছিল। এই ম্যাচ চলাকালীন এক খেলোয়াড়ের মাথায় বজ্রপাত হয়, সঙ্গে সঙ্গে তিনি মাঠে পড়ে যান। এই আকস্মিক ঘটনা সকলকেই অবাক করে দিয়েছে। সতীর্থরা যখন তাঁকে হাসপাতালে নিয়ে যান, ততক্ষণে সেই ফুটবলারের মৃত্যু হয়েছিল। এই পুরো ঘটনাটি স্টেডিয়ামে স্থাপিত ক্যামেরায় ধরা পরে এবং এখন এই ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে।

প্রকৃতপক্ষে, এফসি বান্দুং এবং এফবিআই শুভাংয়ের মধ্যে খেলা প্রীতি ম্যাচের সময় এই ঘটনাটি ঘটে। যে ব্যক্তি মারা গিয়েছেন তিনি এই ম্যাচে খেলছিলেন। এই ঘটনার ভিডিয়োতে স্পষ্ট দেখা যায় যে, একটি ফুটবল ম্যাচ চলছিল এবং হঠাৎ করেই মাঠের একটি অংশে দাঁড়িয়ে থাকা খেলোয়াড়ের ওপর একটি বজ্রপাত পড়ে, সঙ্গে সঙ্গে সেই অঞ্চলটি উজ্জ্বল আলোয় জ্বলে ওঠে। এই সময় আগুনও ছড়িয়ে পড়তে দেখা যায়। যে প্লেয়ারটির উপর বজ্রপাত পড়েছিল সে সঙ্গে সঙ্গে মাটিতে পড়ে যায়। অন্যদিকে দূরে দাঁড়িয়ে থাকা অন্য খেলোয়াড়ও বিস্ফোরণের কারণে প্রথমে পালাতে থাকেন। বাকি খেলোয়াড়রা নিজেদের রক্ষা করার জন্য মাটিতে শুয়ে পড়েন এবং কেউ কেউ বাইরে দৌড়াতে শুরু করেন। তবে তারা যখন দেখেন তাদের সতীর্থ মাঠে পড়ে রয়েছেন, তখন তাঁরা সকলেই তাঁর দিকে দৌড়ে আসেন।

লাইভ ম্যাচ চলাকালীন বজ্রপাতের শিকার ফুটবলার

কয়েক মিনিট পর, সবকিছু থেমে যাওয়ার সঙ্গে সঙ্গে সমস্ত খেলোয়াড় তাদের সঙ্গীর কাছে দৌড়ে যান। যিনি বজ্রপাতের কারণে অজ্ঞান হয়ে পড়েছিলেন এবং তাকে জাগানোর চেষ্টা করেন। সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু হাসপাতালে পৌঁছালে চিকিৎসকরা খেলোয়াড়কে মৃত ঘোষণা করেন।

মিডিয়া রিপোর্টে কী বলছে?

ইন্দোনেশিয়ার মিডিয়া রিপোর্ট অনুসারে, এই ঘটনাটি ঘটেছিল, ১০ ফেব্রুয়ারি শনিবার, যখন বান্দুংয়ের সিলিওয়াঙ্গি স্টেডিয়ামে দুটি স্থানীয় ক্লাবের মধ্যে একটি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হচ্ছিল। ম্যাচ শুরু হয়েছিল মাত্র ১৫ মিনিট কেটে গিয়েছিল। তখন আবহাওয়া খারাপ হতে শুরু করে। বৃষ্টি না হলেও আকাশ মেঘলা হতে শুরু করেছিল এবং তারপর প্রথমবারের মতো বজ্রপাত হয়। সে সময় কোনও দুর্ঘটনা না ঘটলেও পরের সেকেন্ডে দ্বিতীয়বারের মতো বজ্রপাত হয় এবং এবার তা ফুটবলারকে শিকার করে।

গত ১২ মাসে বজ্রপাতের দ্বিতীয় ঘটনা

গত ১২ মাসের মধ্যে ইন্দোনেশিয়ান ফুটবলে এটি দ্বিতীয়বার ঘটল। দ্বিতীয় ইন্দোনেশিয়ান ফুটবলার বজ্রপাতে আক্রান্ত হয়েছেন। ২০২৩ সালে সোরাটিন অনূর্ধ্ব-১৩ কাপ চলাকালীন পূর্ব জাভার বোজোনগোরোতে একজন ফুটবলার বজ্রপাতের শিকার হয়েছিলেন। কার্ডিয়াক অ্যারেস্টে আক্রান্ত খেলোয়াড়কে সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ২০ মিনিট চেষ্টার পর চিকিৎসকরা তাকে চেতনা ফিরিয়ে আনতে সফল হন। মাঠে উপস্থিত আরও ছয়জন খেলোয়াড়ও বজ্রপাতে আক্রান্ত হন এবং পরে হাসপাতালে সময় কাটাতে হয়।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

ক্যানসারের চিকিৎসায় যুগান্তকারী আবিষ্কারের দাবি ভারতীয় গবেষকদের, দাম ১০০ টাকা! বর্তমান-প্রাক্তনদের উপস্থিতিতে সুপার কাপজয়ী ইস্টবেঙ্গল দলকে আর্থিক পুরস্কার গগনযানের মহাকাশচারী প্রশান্ত নায়ার চুপিচুপি বিয়ে করেন জানুয়ারিতে! ছবি এল সামনে এই রাজ্যে একবছরে শিক্ষিত বেকারের সংখ্যা ৭ গুণ বেড়েছে! বলছে সরকারি রিপোর্টই IND vs ENG: চিকিৎসার জন্য বিদেশে লোকেশ! শেষ টেস্টে কি ফিরছেন বুমরাহ? মিলল ইঙ্গিত সন্দেশখালি নিয়ে বেফাঁস নুসরত, মুখ ফসকে ‘১৭৪ ধারা’ মন্তব্য করে তুললেন হাসির রোল রাঁচিতে ইঙ্গিত দিয়েছেন,১০০তম টেস্টে ছন্দে ফিরবেন বেয়ারস্টো-বড় দাবি ম্যাকালামের ক্রস ভোটিংয়ে BJP-র ঝুলিতে 'অতিরিক্ত' ২ আসন, রাজ্যসভায় সংখ্যাগরিষ্ঠতা পেল NDA? একাই হাফ ডজন উইকেট নিলেন উসামা মির,মুলতান সুলতানসের কাছে হার লাহোর কালান্দার্সের বেশি টমেটো খেলে শরীরে কী কী ঘটতে পারে? অপকারিতার তালিকা থেকে সতর্ক হোন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.