বাংলা নিউজ > ময়দান > ফুটবল > Ligue 1: অ্যাসিস্টের হ্যাটট্রিক মেসির, PSG-র হয়ে অভিষেক ম্যাচেই জয়ের মুখ দেখলেন রামোস
প্রথম গোলের পর পিএসজি সতীর্থদের সঙ্গে মার্কুইনসের সেলিব্রেশন। ছবি- টুইটার (@PSG_English)।
প্রথম গোলের পর পিএসজি সতীর্থদের সঙ্গে মার্কুইনসের সেলিব্রেশন। ছবি- টুইটার (@PSG_English)।

Ligue 1: অ্যাসিস্টের হ্যাটট্রিক মেসির, PSG-র হয়ে অভিষেক ম্যাচেই জয়ের মুখ দেখলেন রামোস

  • ম্যাচের মাঝে চোট পেয়ে স্ট্রেচারে করে মাঠ ছাড়েন নেইমার।

শুভব্রত মুখার্জি

প্যারিস সাঁ-জাঁর হয়ে অভিষেক হল স্প্যানিশ ডিফেন্ডার তথা রিয়াল মাদ্রিদের হয়ে দীর্ঘদিন খেলা সার্জিও রামোসের। আর অভিষেক ম্যাচেই জয়ের মুখ দেখলেন তিনি। গোটা ম্যাচ জুড়ে একচেটিয়া আক্রমণ করে পিএসজি। গোটা দ্বিতীয়ার্ধ একজন কম নিয়েও অসম্ভব ভাল লড়াই করল সাঁ এটিয়েন । তবে ম্যাচে শেষ হাসি হাসল মরিসিও পচেতিনোর দল।

প্রতিপক্ষের মাঠে রবিবার লিগা ওয়ানের ম্যাচে ৩-১ গোলে জেতে পিএসজি। দীর্ঘ অপেক্ষার অবসান ঘটিয়ে এই ম্যাচে পিএসজির জার্সিতে অভিষেক হয়েছে রামোসের। প্রসঙ্গত, রিয়াল মাদ্রিদে দীর্ঘ ১৬ বছর খেলার পর গত জুলাইয়ে ফ্রি ট্রান্সফারে পিএসজিতে আসেন রামোস। প্যারিসে আসার পরেই পায়ের পেশির চোটে ভুগছিলেন ডিফেন্ডার। গুঞ্জন ছড়িয়েছিল রামোসের সঙ্গে চুক্তি বাতিল করার কথা ভাবছে পিএসজি কর্তৃপক্ষ। এর মাঝেই এই মাসের শুরুর দিকে অনুশীলনে ফেরেন ৩৫ বছর বয়সী তারকা। এদিন ঘটে তাঁর অভিষেক।

ম্যাচ চলাকালীন অঝোর ধারায় তুষার পড়ার ফলে মাঠের অবস্থা বেশ প্রতিকূল ছিল। শুরুতে পিছিয়ে পড়ার পর সমতা ফেরান মার্কুইনস। শেষ দিকে অ্যাঞ্জেল ডি'মারিয়া দলকে এগিয়ে দেওয়ার পর ম্যাচে নিজের দ্বিতীয় গোল করে জয় নিশ্চিত করেন অধিনায়ক মার্কুইনস। ম্যাচের তিনটি গোলেরই অ্যাসিস্ট প্রদান করেন কিংবদন্তি লিওনেল মেসি।

তবে ম্যাচ শেষে পচেতিনোর জন্য চিন্তার বিষয় নেইমারের চোট। একেবারে শেষ দিকে পায়ে চোট পেয়ে স্ট্রেচারে করে মাঠ ছাড়েন ব্রাজিলিয়ান তারকা। উল্লেখ্য, চ্যাম্পিয়ন্স লিগে গত বুধবার ম্যাঞ্চেস্টার সিটির বিপক্ষে ২-১ গোলে হারের মুখ দেখতে হয় পিএসজিকে।

বন্ধ করুন