বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > মেসিকে 'থুতু ছিটিয়ে' তুমুল বিতর্কে প্যারাগুয়ের স্ট্রাইকার, এবার মুখ খুললেন আর্জেন্তিনার ক্যাপ্টেন

মেসিকে 'থুতু ছিটিয়ে' তুমুল বিতর্কে প্যারাগুয়ের স্ট্রাইকার, এবার মুখ খুললেন আর্জেন্তিনার ক্যাপ্টেন

লিওনেল মেসি ও অ্যান্টোনিও সানাব্রিয়া। ছবি- টুইটার

বিশ্বকাপের যোগ্যতা অর্জন পর্বের ম্যাচে মেসিকে থুতু ছিটিয়ে বিতর্কের মধ্যে পড়েন প্যারাগুয়ের স্ট্রাইকার সানাব্রিয়া। অবশেষে মুখ খুললেন আর্জেন্তাইন অধিনায়ক।

ফুটবলের ময়দানে খেলার সময় দর্শকদের উত্তেজনা থাকে তুঙ্গে। সে ইস্টবেঙ্গল বনাম মোহনবাগান হোক কি আন্তর্জাতিক স্তরের ফুটবল প্রতিযোগিতা। দর্শকদের মনের অবস্থা থাকে তখন আলাদা। আর যদি সেটা তার প্রিয় টিম হয় তাহলে তো কোন কথাই হবেনা। এই ফুটবল ঘিরে জুড়ে থাকে বহু মানুষের আবেগ। মানুষেরই যদি এত আবেগ থাকে তাহলে ভাবুন খেলোয়াড়দের কি অবস্থা হয় তখন। অনেক সময় দেশের জন্য হোক কি ক্লাবের জন্য, খেলোয়াড়রা আবেগের বশে এমন অনেক কিছুই করে বসে, ইচ্ছাকৃত হোক কি অনিচ্ছাকৃত, যার জন্য কটাক্ষের শিকার হতে হয় তাদের। এমনই একটি কান্ড ঘটেছে ফুটবল বিশ্বকাপের যোগ্য অর্জন পর্বের আর্জেন্তিনা বনাম প্যারাগুয়ে ম্যাচে। যা ঘিরে শুরু হয় বিতর্ক।

আন্তর্জাতিক ফুটবলে লিওনেল মেসি এক জনপ্রিয় নাম। তাঁর ভক্তের সংখ্যা অগুন্তি। এমন কোনও দেশ এই বিশ্বে নেই যারা লিও মেসিকে পছন্দ করে না। এবার লিও মেসির উপর, সেই ম্যাচে প্যারাগুয়ের স্ট্রাইকার অ্যান্টোনিও সানাব্রিয়ার থুতু ছেটানোর অভিযোগ ওঠে। সেই মুহূর্তের একটি দৃশ্য প্রকাশ্যে আসে। যার জন্য তাঁকে মেসি ভক্তদের থেকে কটাক্ষের শিকার হতে হয়।

এই বিষয়ে আর্জেন্তিনা তারকা জানান, 'সত্যি বলতে গেলে আমি দেখিনি যে ও আমার গায়ে থুতু দিয়েছে। আমি লকার রুমে এসে জানতে পারি এই ঘটনা। আরও সত্যি বলতে গেলে আমি চিনিনা ও কে। আমি ওকে কোনও দিন দেখিইনি। এই পুরো ঘটনাটা আমি লকার রুমে এসে জানতে পারি।'

এখানেই শেষ নয়। মেসি আরও জানান, 'আমি পরিস্থিতিটাকে আরও গুরুত্ব দিতে চাইনি কারণ গুরুত্ব দিলে আরো ভয়ঙ্কর পরিণতি হতে পারে। ও এসে দুটো কথা বলবে। এটা নিয়ে আলোচনা হবে। ব্যাপারটা আরও খারাপের দিকে এগোবে। তো আমি মনে করি এগুলিকে বেশি প্রাধান্য দেওয়া উচিত নয়।' যদিও এই বিষয় সম্বন্ধে নিজের বক্তব্য পেশ করেন প্যারাগুয়ের স্ট্রাইকার। অ্যান্টোনিও সানাব্রিয়া জানান, 'দেখুন সত্যি বলতে গেলে অনেকেই মনে করছেন আমি মেসির গায়ে থুতু দিয়েছি। কিন্তু সত্যিটা হল আমি থুতু দিইনি। এটা নিয়ে আমার কিছু করার নেই। এই অভিযোগ সম্পূর্ণ মিথ্যা।' এই বিষয়ে দু'জনেই নিজের বক্তব্য পেশ করেছেন তবে এটা স্পষ্ট এই দৃশ্য মোটেই ভালোভাবে নেননি, লিও মেসি ফ্যানেরা। এটাই হলো খেলার আবেগ।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

বিকশিত ভারত ২০৪৭: আগামী ৫ বছরের দিশা তৈরি করতে মন্ত্রীদের নিয়ে বৈঠকে মোদী 'পসেসিভ' সৌরভের পছন্দের শাড়িতেই দিদি নম্বর ওয়ানে ডোনা! বললেন, ‘TRP-এর জন্য…’ মাত্র ৪০ বছর বয়সেই প্রয়াত রোহিত শর্মা, ভারতীয় ক্রিকেটে শোকের ছায়া দল ছাড়ছেন তাপস রায়? জল্পনার জবাবে যা বললেন বিধায়ক ‘সন্ধিক্ষণে…’, ৫ জানুয়ারি নয়, কবে জন্মদিন মমতার? দিদি নম্বর ওয়ানে ফাঁস সত্য পরপর ম্যাচ, রঞ্জিতে বিশ্রাম মিলছে না, চোট বাড়ছে, BCCI-কে বললেন শার্দুল কাশ্মীরে ভেঙে গেল ব্রিজ, নদীতে নিখোঁজ ৩, ভয়াবহ কাণ্ড! স্বাধীনতা সংগ্রামী ছিলেন মমতার বাবা, জানালেন রাজনীতিতে আসার ইতিহাস এই সপ্তাহে আরও ১ বন্দে ভারত এক্সপ্রেস পাচ্ছে বাংলা, কবে? কোন রুটে? আগে এরকম হয়নি ছাদনাতলায় বসার আগে কাঞ্চনকে কোলে তুলে নিলেন শ্রীময়ী! লজ্জায় লাল নতুন বর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.