বাংলা নিউজ > ময়দান > ফুটবল > বারে লেগে ফিরল মেসির ফ্রি-কিক, রেনের বিরুদ্ধে মরশুমের প্রথম হার PSG-র
ম্যাচের পরে রেনের ফুটবলারের সঙ্গে করমর্দন মেসির। ছবি- রয়টার্স। (REUTERS)
ম্যাচের পরে রেনের ফুটবলারের সঙ্গে করমর্দন মেসির। ছবি- রয়টার্স। (REUTERS)

বারে লেগে ফিরল মেসির ফ্রি-কিক, রেনের বিরুদ্ধে মরশুমের প্রথম হার PSG-র

গোটা ম্যাচে রেনের গোলে একটিও শট রাখতে ব্যর্থ হয় পিএসজি।

ম্যাঞ্চেস্টার সিটির বিরুদ্ধে মাঝহপ্তায় চ্যাম্পিয়ন্স লিগে জয়ে লিওনেল মেসির দুরন্ত গোলের পর রেনের বিরুদ্ধে সপ্তাহান্তেও একই রকম ছবি দেখার আশা করছিলেন সমর্থকরা। তবে ম্যাচে মেসির গোল তো দূর, নেইমার, কিলিয়ান এমবাপে এবং মেসির উপস্থিতি সত্ত্বেও একটি শটও তেকাঠির মধ্যে রাখতে পারেনি পিএসজি।

পরিণামে রেনের ঘরের মাঠে লিগে মরশুমে প্রথমবার হারতে হয় তারকাখচিত পিএসজিকে। ম্যাচটা পিএসজির জন্য আশানুরূপ হবে না, তা বোঝাই যাচ্ছিল। প্রথমার্ধে নেইমার এবং এমবাপে গোল করার সুবর্ণ সুযোগ হাতছাড়া করেন। এরপর ফ্রি-কিক থেকে মেসির শটও বারে লেগে ফিরে আসে। প্রথমার্ধ শেষের ঠিক আগে গাইটান লাবোর্দের দুরন্ত ভলি থেকে গোলের সুবাদে এক গোলে পিছিয়ে প্যারিসের দল।

দ্বিতীয়ার্ধে পিএসজির কামব্যাকের আশায় থাকা সমর্থকদের শুরুতেই ফের ধাক্কা দেয় রেন। ফ্লাভিয়েন টাইটের ৪৬ মিনিটের গোলে ব্যবধান দ্বিগুন করে রেন। ম্যাচের পরের দিকে এমবাপে একবার প্রতিপক্ষের জালে বল জড়াতে সক্ষম হলেও, অফসাইডের জন্য সেই গোল বাতিল করতে হয়। ম্যাচে আর কোন গোল না হওয়ায় ২-০ ব্যবধানে জেতে রেন।

আট ম্যাচ জয়ের পরে এই প্রথমবার হারের মুখ দেখতে হল মারিসিও পচেতিনোর দলকে। পিএসজি জার্সিতে মেসিরও এটা প্রথম হার। তবে নয় ম্যাচে ২৪ পয়েন্টের সুবাদে লিগ তালিকায় দ্বিতীয় স্থানে থাকা লেন্সের থেকে আট পয়েন্টে এগিয়ে রয়েছে পিএসজি। আন্তর্জাতিক উইন্ডোর পর তাদের প্রথম খেলা অ্যাঙ্গার্সের বিরুদ্ধে শনিবার (ভারতীয় সময় অনুযায়ী)।

বন্ধ করুন