বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > Premier League: ব্রাইটনের বিরুদ্ধে লজ্জার হার লিভারপুলের, বাকি দলের ফলাফল জেনে নিন

Premier League: ব্রাইটনের বিরুদ্ধে লজ্জার হার লিভারপুলের, বাকি দলের ফলাফল জেনে নিন

ম্যাচ হেরে হতাশ লিভারপুলের ফুটবলাররা। ছবি- রয়টার্স 

 প্রিমিয়র লিগে ফের হারের মুখ দেখল লিভারপুল। ব্রাইটনের বিরুদ্ধে ৩ গোলে হারল ক্লপের দল। ইপিএলে আর বাকি দলগুলি কে কী করল তা দেখে নেওয়া যাক। 

শনিবার সন্ধ্যায় ম্যাঞ্চেস্টার ডার্বি জিতে নিয়েছে ইউনাইটেড। ডার্বি ছাড়াও প্রিমিয়র লিগের বাকি দলগুলি খেলতে নেমেছিল এদিন। ব্রাইটন মুখোমুখি হয়েছিল লিভারপুলের। কিন্তু সেই ম্যাচেও জিততে পারল না লিভারপুল। ব্রাইটনের বিরুদ্ধে হারতে হল জুরগেন ক্লপের দলকে। সময়টা একেবারেই ভালো যাচ্ছে না লিভারপুলের। একের পর এক ম্যাচ হেরেই চলেছে তারা। ব্রাইটনের বিরুদ্ধে গোলের মুখ দেখতে পারল না লিভারপুল। ০-৩ গোলে হারতে হল লিভারপুলকে।

এদিন প্রথমার্ধে দুই দলই কোনও গোলের মুখ খুলতে পারেনি। তিনটি গোলই হয়েছে দ্বিতীয়ার্ধে। প্রথমার্ধে লিভারপুল বিপক্ষ দলকে আটকে রাখতে সক্ষম হয়। কিন্তু দ্বিতীয়ার্ধে সব ছক বানচান করে দেয় ব্রাইটন ব্রিগেড। দ্বিতীয়ার্ধের খেলা সবে মাত্র শুরু হয়েছে, ঠিক সেই মুহূর্তেই গোল করেন সলি মার্চ। ৪৬ মিনিটের মাথায় গোল করেন তিনি।

এখানেই থেমে থাকেননি মার্চ। প্রথম গোলের পর খিদে আরও বেড়ে যায় তাঁর। মিনিট সাত একের মাথায় ফের একটি গোল করেন তিনি। ৫৩ মিনিটের মাথায় দ্বিতীয় গোলটি করেন মার্চ। পরপর দুই গোল করে ব্রাইটনের জয় কার্যত নিশ্চিত করে ফেলে। এরপর আর কোনও ভাবেই ম্যাচে ফিরতে পারেনি লিভারপুল। বরং ম্যাচের একবারে শেষ সময়ে ৮১ মিনিটের মাথায় ড্যানি ওয়েলব্যাকের গোল লিভারপুলকে ছিটকে দেয়।

প্রিমিয়র লিগের অন্য ম্যাচে নটিংহ্যাম ফরেস্ট খেলতে নামে লেস্টার সিটির বিরুদ্ধে। সেই ম্যাচে দুটি গোল করেন ব্রেননান জনসন। আর তাতেই হার লেস্টার সিটির। একটিও গোল করতে পারেনি লেস্টার সিটি। এই ম্যাচেও প্রথমার্ধে কেউ খাতা খুলতে পারেনি। ৫৬ মিনিটের মাথায় ম্যাচের প্রথম গোলটি করেন জনসন। এরপর ৮৪ মিনিটের মাথায় দ্বিতীয় গোলটি করেন তিনি। সেইসঙ্গে নিজেদের জয় নিশ্চিত করে নটিংহ্যাম ফরেস্ট।

অন্য ম্যাচে সাউদাম্পটন খেলতে নেমেছিল এভার্টনের বিরুদ্ধে। হোম ম্যাচে হারতে হল এভার্টনকে। সাউদাম্পটনের হয়ে দুটি গোল করেছেন জামেস ওয়ার্ড প্রউসি। তবে এই ম্যাচে এগিয়ে ছিল এভার্টন। প্রথমার্ধে ৩৯ মিনিটের মাথায় গোল করে দলকে এগিয়ে দেন আমাদৌ ওনানা। প্রথমার্ধে এগিয়ে থাকলেও দ্বিতীয়ার্ধে ম্যাচ থেকে হারিয়ে যায় এভার্টন। জামেসের ৪৬ মিনিটের প্রথম গোল সমতা ফেরায় সাউদাম্পটনকে। এরপর ৭৮ মিনিটের মাথায় ফের গোল করে জয় নিশ্চিত করেন তিনি।

অপরদিকে ব্রেন্টফোর্ড খেলতে নামে বোর্নমাউথের বিরুদ্ধে। ২-০ গোলে ম্যাচ জিতে নেয় ব্রেন্টফোর্ড। প্রথমার্ধে ৩৯ মিনিটের মাথায় পেনাল্টি থেকে গোল করেন ইভান টনি। এরপর ৭৫ মিনিটের মাথায় দ্বিতীয় গোলটি করেন জেনসেন। কোনও ভাবেই ম্যাচের মধ্যে ফিরতে পারেনি বোর্নমাউথ।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

 

বন্ধ করুন