বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > লিগ কাপে আর্সেনালের হয়ে মাঠে নামতে তৈরি ওডেগার্ড, করোনাকে হারিয়ে অনুশীলনে ফিরলেন লাকাজেট

লিগ কাপে আর্সেনালের হয়ে মাঠে নামতে তৈরি ওডেগার্ড, করোনাকে হারিয়ে অনুশীলনে ফিরলেন লাকাজেট

মার্টিন ওডেগার্ড। ছবি- রয়টার্স। (Pool via REUTERS)

গত সপ্তাহেই রিয়াদ মাদ্রিদ থেকে পাকাপাকিভাবে আর্সেনাল যোগ দিয়েছেন মার্টিন ওডেগার্ড।

সময়টা একেবারেই ভাল যাচ্ছে না আর্সেনালের। মরশুমের প্রথম দুই ম্যাচেই একটি গোল না করে পরাজয়ের ফলে প্রিমিয়র লিগ তালিকায় বিগত কয়েক দশকে প্রথমবার রেলিগেশন জোনে গানার্সরা। এমন অবস্থায় বুধবার (ভারতীয় সময় অনুযায়ী বৃহস্পতিবার মধ্যরাতে) লিগ কাপের দ্বিতীয় রাউন্ডে নামার আগে সুখবর আর্সেনাল শিবিরে।

ওয়েস্ট ব্রমউইচ অ্যালবিয়নের বিরুদ্ধে মাঠে নামতে প্রস্তুত আর্সেনালে সদ্য সই করা নরওয়ের মার্টিন ওডেগার্ড। গত মরশুমের শেষভাগে এমিরেটস স্টেডিয়ামে লোনে খেলার পর গত সপ্তাহেই রিয়াল মাদ্রিদ থেকে পাকাপাকিভাবে ওডেগার্ডকে চার বছরের চুক্তিতে সই করিয়েছে উত্তর লন্ডনের ক্লাবটি। চেলসির বিরুদ্ধে ম্যাচে মাঠে উপস্থিত থাকলেও খেলতে পারেননি তরুণ মিডফিল্ডার। তবে ওয়েস্ট ব্রমের বিপক্ষেই অভিষেক ঘটতে পারে তাঁর।

চেলসি ম্যাচে আর্সেনালের ঘরের মাঠে ওডেগার্ড। ছবি- আর্সেনাল।
চেলসি ম্যাচে আর্সেনালের ঘরের মাঠে ওডেগার্ড। ছবি- আর্সেনাল।

অপরদিকে করোনা আক্রান্ত হওয়ার পর থেকে এ মরশুমে এখনও অবধি খেলতে দেখা যায়নি ফরাসি স্ট্রাইকার আলেকজান্ডার লাকাজেটকে। তবে মঙ্গলবার ক্লাবের তরফে জানানো হয় তিনিও অনুশীলনে ফিরেছেন। হেক্টর বেলারিন, ডিফেন্ডার গ্যাব্রিয়েলও চোটের দরুণ এই ম্যাচগুলিতে খেললনি। তাঁরাও ট্রেনিংয়ে ফিরেছেন। তবে তারকা মিডফিল্ডার থমাস পার্টে ও তরুণ এডি এনকেটিয়া যথাক্রমে অগস্টের শেষ বা সেপ্টেম্বরের শুরুতে অনুশীলনে ফিরবেন বলেই জানায় গানার্স কর্তৃপক্ষ।

মরশুমের প্রথম দুই ম্যাচ হেরে প্রবল চাপে আর্সেনাল ম্যানেজার মিকেল আর্টেটা। উপরন্তু সপ্তাহান্তে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ম্যাঞ্চেস্টার সিটির মুখোমুখি হবে আর্সেনাল। তার আগে ওয়েস্ট ব্রমের বিরুদ্ধে জয় যে আত্মবিশ্বাস বাড়াতে অত্যন্ত আবশ্যক, সেই বিষয়ে আলাদা করে বলে দেওয়ার প্রয়োজন হয় না।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

'এখনও নিজেদের আবিষ্কার করছি...' সৌরভের সঙ্গে রসায়ন নিয়ে কী বললেন দর্শনা? রয়েছে নিম্নচাপের সম্ভাবনা! ইলিশের মরশুমে আগামী কয়েকদিন বাংলার আবহাওয়া কেমন থাকবে ‘গ্রেট ইন্ডিয়ান ওয়েডিং’, তাও আমেরিকায়! কীসের কথা বলছেন আনন্দ মাহিন্দ্রা? কলকাতায় যুব নেতাকে টেনে চড় তৃণমূলের মহিলা কাউন্সিলরের, ঘরের ঝগড়া রাস্তায়! ১টি চার ও ৫টি ছয়ে ১ ওভারে ৩৪ রান ওয়েটের, একটুর জন্য হাতছাড়া ৬ বলে ৬ ছক্কার নজির কর্কট সংক্রান্তিতে করুন এই কাজ, সূর্য দেবতার বিশেষ কৃপায় জীবনে আসবে সফলতা অন্যের সমস্যা না করে পালন করুন উৎসব, মহরমের আগে বার্তা রাজীব কুমারের ২৭ সেকেন্ড ধরে ভিকি-তৃপ্তির চুমু সহ্য হল না সেন্সর বোর্ডের! 'রবিবার করে মাইসোর ক্যাফে থেকে খাবার...' রেস্তোঁরার মালকিনকে দেখে প্রণাম অনন্তর খাটের তলায় সুড়ঙ্গ! প্রশ্ন শুনেই ট্রাম্প হামলার প্রসঙ্গ তুললেন রাজীব কুমার

T20 WC 2024

ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.