বাংলা নিউজ > ময়দান > ফুটবল > সুভাষ ভৌমিককে শ্রদ্ধা জানাতে কালো ব্যাজ পরে খেলার জন্য ISL কর্তৃপক্ষের কাছে অনুমতি চাইল SC EB
সুভাষ ভৌমিক।

সুভাষ ভৌমিককে শ্রদ্ধা জানাতে কালো ব্যাজ পরে খেলার জন্য ISL কর্তৃপক্ষের কাছে অনুমতি চাইল SC EB

  • শনিবার ভোরে সুভাষ ভৌমিক প্রয়াত হওয়ার পর মাঝে দু'দিন কেটে গিয়েছে। কিন্তু তাঁকে শ্রদ্ধা জানাতে কোনও রকম উদ্যোগ নিতে দেখা যায়নি আইএসএল কর্তৃপক্ষকে। এ বার লাল-হলুদ কর্তৃপক্ষ নিজেরাই সুভাষ ভৌমিককে সম্মান জানানোর উদ্যোগ নিয়েছে। ভারতীয় ফুটবলের বড় নাম ছিলেন সুভাষ ভৌমিক। তাঁর বোধহয় এই শ্রদ্ধাটুকু প্রাপ্য।

সুভাষ ভৌমিকের শোক এখনও কাটিয়ে উঠতে পারেনি ময়দান। তবে কিংবদন্তি ফুটবলার এবং কোচকে শ্রদ্ধা জানাতে এ বার উদ্যোগী হল এসসি ইস্টবেঙ্গল। তারা কালো ব্যাজ পরে খেলার সিদ্ধান্ত নিয়েছে। আর তার জন্য আইএসএল কর্তৃপক্ষের কাছে তারা অনুমতিও চেয়েছে। সেই সঙ্গে খেলার এক মিনিট নীরবতা পালন করার জন্যও আবেদন করা হয়েছে লাল-হলুদের তরফে।

শনিবার ভোরে সুভাষ ভৌমিক প্রয়াত হওয়ার পর মাঝে দু'দিন কেটে গিয়েছে। কিন্তু তাঁকে শ্রদ্ধা জানাতে কোনও রকম উদ্যোগ নিতে দেখা যায়নি আইএসএল কর্তৃপক্ষকে। এ বার লাল-হলুদ কর্তৃপক্ষ নিজেরাই সুভাষ ভৌমিককে সম্মান জানানোর উদ্যোগ নিয়েছে। ভারতীয় ফুটবলের বড় নাম ছিলেন সুভাষ ভৌমিক। তাঁর বোধহয় এই শ্রদ্ধাটুকু প্রাপ্য।

এ দিকে সোমবার হায়দরাবাদ এফসি-র বিরুদ্ধে দলকে জেতাতে মরিয়া থাকবেন দলের স্প্যানিশ কোচ মারিয়ো রিভেরা। সোমবারের ম্যাচে দুই বিদেশি ফরোয়ার্ড আন্তোনিও পেরোসেভিচ ও মার্সেলো রিবেইরোকে খেলতে দেখা যেতে পারে বলে জানিয়েছেন লাল-হলুদ কোচ।

ধারে ভারে লাল-হলুদের চেয়ে এই মুহূর্তে এগিয়ে রয়েছে হায়দরাবাদ। ১১ ম্যাচে ১৭ পয়েন্ট নিয়ে আইএসএল টেবলের চারে রয়েছে হায়দরাবাদ এফসি। এ দিকে ১২ ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে দশ নম্বরে রয়েছে এসসি ইস্টবেঙ্গল।

বন্ধ করুন