বাংলা নিউজ > ময়দান > GT vs DBA: লঙ্কা কাণ্ড LPL-এ, গল-ডাম্বুলা ম্যাচে হেলেদুলে মাঠে ঢুকে পড়ে একটি সাপ, সাময়িক বন্ধ হয়ে যায় খেলা- ভিডিয়ো

GT vs DBA: লঙ্কা কাণ্ড LPL-এ, গল-ডাম্বুলা ম্যাচে হেলেদুলে মাঠে ঢুকে পড়ে একটি সাপ, সাময়িক বন্ধ হয়ে যায় খেলা- ভিডিয়ো

সাপের দাদাগিরি লঙ্কা প্রিমিয়ার লিগে।

সোমবার গলে টাইটানস এবং ডাম্বুলা অরার মধ্যে তখন ২০২৩ লঙ্কা প্রিমিয়ার লিগের ম্যাচ চলছিল। ডাম্বুলার দেওয়া ১৮১ রান তাড়া করার সময়ে পঞ্চম ওভারের সময় দেখা যায়, একটি সাপ দিব্যি হেলেদুলে মাঠের মধ্যে ঘুরে বেড়াচ্ছে। সাপ দেখেই বন্ধ হয়ে যায় খেলা।

সাপের দাদাগিরি লঙ্কা প্রিমিয়ার লিগে। শ্রীলঙ্কা প্রিমিয়ার লিগের ম্যাচ চলার সময়ে হঠাৎ-ই মাঠের মধ্যে হেলেদুলে ঢুকে পড়ে একটি সাপ। সেই সাপ আবার প্রথম দেখতে পান বাংলাদেশের তারকা অলরাউন্ডার শাকিব আল হাসান। তবে মাঠের মধ্যে সাপ দেখে প্লেয়াররা একটুও ভয় পাননি। বরং মজাই পেয়েছেন। কিন্তু সাপের কারণে খেলা বন্ধ রাখতে হয় বেশ কিছুক্ষণ।

সোমবার গলে টাইটানস এবং ডাম্বুলা অরার মধ্যে তখন ২০২৩ লঙ্কা প্রিমিয়ার লিগের ম্যাচ চলছিল। ডাম্বুলার দেওয়া ১৮১ রান তাড়া করার সময়ে পঞ্চম ওভারের সময় ঘটনাটি ঘটে। খেলা তখন সাময়িক ভাবে বন্ধ হয়ে যায়।

আরও পড়ুন: টিমের সঙ্গে ত্রিনিদাদ গেলেন না কোহলি, তৃতীয় ম্যাচে অনিশ্চিত বিরাট- রিপোর্ট

ডাম্বুলার ইনিংসের পঞ্চম ওভারে বল করছিলেন শাকিব আল হাসান। তখন ক্রিজে ছিলেন ধনঞ্জয় ডি'সিলভা এবং কুশল পেরেরা। শাকিব বল করতে গিয়ে হঠাৎ-ই থমকে যান। কারণ প্রথমে তাঁর চোখেই পড়ে সাপটি। সবুজ ঘাসের হেলেদুলে দিব্যি ঘুরে বেড়াচ্ছিল সেই সাপ। সাপ দেখতে পেয়ে সঙ্গে সঙ্গে মাঠে থাকা অন্যদের ইশারা করে সেই সাপের কথা বুঝিয়ে সাবধান করে দেন শাকিব।

শেষ পর্যন্ত একজন ফিল্ড আম্পায়ার সাপের পিছনে ধাওয়া করে, তাকে বাইরে বের করার চেষ্টা করেন। সাপের পিছন পিছন গেলেন বাউন্ডারি লাইন পর্যন্ত তাড়া করে গিয়েছিলেন সেই আম্পায়ার। শেষ পর্যন্ত প্রায় ফুট ছয়েক লম্বা সাপটি মাঠের বাইরে গেলে ফের খেলা শুরু হয়। শাকিব আবার বল করতে শুরু করেন। এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় হুহু করে ভাইরাল হয়েছে।

এদিনের ম্যাচে প্রথমে ব্যাট করে ৫ উইকেট হারিয়ে ১৮০ রান করেছিল গল। ওপেন করতে নেমে শেভন ড্যানিয়েলস ২৬ বলে ৩৩ রান করেন। তিনে নেমে তাঁকে সঙ্গত করেন ভানুকা রাজাপক্ষে। তিনি ৫টি চার এবং ২টি ছয়ের হাত ধরে ৩৪ বলে ৪৮ রান করে আউট হন। মাত্র ২ রানের জন্য হাফসেঞ্চুরি মিস করেন। এছাড়া দাসুন শানাকা ২১ বলে অপরাজিত ৪২ রানের দুরন্ত একটি ইনিংস খেলেন। তাঁর ইনিংস সাজানো ছিল ২টি চার এবং চারটি ছয়ে। ডাম্বুলার হয়ে ২ উইকেট নেন শাহনেওয়াজ দাহানি।

আরও পড়ুন: জীবনের সেঞ্চুরির পরেই মুম্বইয়ে প্রয়াত বিশ্বের সবচেয়ে প্রবীণতম প্রথম শ্রেণির ক্রিকেটার

১৮০ রান তাড়া করতে নেমে নির্দিষ্ট ২০ ওভারে ঠিক ১৮০ রানই করে ডাম্বুলা। ম্যাচ টাই হলে সুপার ওভারে জয় ছিনিয়ে নেয় গল। সুপার ওভারে প্রথমে ১ উইকেট হারিয়ে ৯ রান করেছিল ডাম্বুলা। ভানুকা রাজাপক্ষে তিন বলের মধ্যে ১টি চার এবং ১টি ছয় মেরেই ম্যাচ জিতিয়ে দেন।

এদিকে ম্যাচের দ্বিতীয় ইনিংসে ১৮১ রান তাড়া করতে নেমে ডাম্বুলার হয়ে ৫টি চার এবং ১টি ছয়ের হাত ধরে ৩১ বলে ৪৩ করেছিলেন ধনঞ্জয় ডি'সিলভা। কুশল পেরেরার ২৫ বলে ৪০ করেছিলেন। তাঁর ইনিংসে ছিল ৪টি চার এবং ২টি ছক্কা। ৩টি চার, একটি ছয়ের সাহায্যে অ্যালেক্স রস ২৮ বলে ৩৯ করে অপরাজিত থাকেন। গলের হয়ে দাসুন শানাকা ৩ উইকেট নিয়েছেন। ২টি উইকেট নিয়েছেন কাসুন রজিথা।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

বিরাট-কে ফর্মে ফেরাতে ওপেনার পন্ত? কোহলি-র ব্যাটিং অর্ডার নিয়ে বড় বার্তা তারকার তামিলনাড়ুতে বিষমদে মৃত অন্তত ৩৩, তদন্তের নির্দেশ দিল DMK সরকার আমাদের কাছে যা স্পিনার আছে… মাঠে নামার আগেই ভারতের বিরুদ্ধে আফগান কোচের হুঙ্কার স্টোনহেঞ্জে কমলা রং করে প্রতিবাদ! ইংল্যান্ডে গ্রেফতার ভারতীয় পরিবেশকর্মী রাজন ইতালিতে হাত কাটা অবস্থায় ভারতীয় শ্রমিককে ফেলা রাখা হল রাস্তায়, নিন্দার ঝড় শিশু চুরির কোনও ঘটনা ঘটেনি, পুরোটাই গুজব, সচেতন করতে প্রচারে নামল বারাসত পুলিশ শৌর্যকে নিয়ে টানাটানির পর এবার দিদি নম্বর ওয়ানের ট্রফি!রাইকে হারাতে পারবে নীলু এবার সামনে এল বিস্ফোরক তথ্য, কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনার তদন্তে নয়া মোড় একা গৌতম গম্ভীর নন! রোহিতের কোচের পদে গৌতির সঙ্গী হতে পারেন এই বর্ষিয়ান কোচ মির্জা গালিব স্ট্রিটে গুলি চালনায় অভিযুক্ত ফহিমুদ্দিনকে গিরিডি থেকে ধরল লালবাজার

T20 WC 2024

KKR তারকার ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে সুপার এইটে খড়কুটোর মতো উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ IND vs AFG Live Streaming: জানুন কোথায়, কখন, কীভাবে ফ্রি-তে দেখবেন এই ম্যাচ কুলদীপকে খেলাবে ভারত?অনুশীলনে মিলল ইঙ্গিত,রিজার্ভ বোলারকে খেলতে অস্বস্তিতে কোহলি কুলদীপ-চাহাল কি এবার জায়গা পাবেন? ব্যাটিং অর্ডারে কী হবে? ইঙ্গিত দিলেন দ্রাবিড় ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র এক নম্বর ব্যাটারকে যে কোনও পরিবেশ-পরিস্থিতিতে ব্যাটিং করতে জানতে হবে: সূর্যকুমার 'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া ‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ নবিকে ছিটকে দিয়ে ১ নম্বর T20 অল-রাউন্ডার হলেন স্টইনিস, ব্যাটিংয়ে বিশ্বসেরা সূর্য

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.