বাংলা নিউজ > ময়দান > দলীপ ট্রফির দল ঘোষণা দক্ষিণাঞ্চলের- অধিনায়ক হনুমা বিহারী, সহ-অধিনায়ক মায়াঙ্ক

দলীপ ট্রফির দল ঘোষণা দক্ষিণাঞ্চলের- অধিনায়ক হনুমা বিহারী, সহ-অধিনায়ক মায়াঙ্ক

হনুমা বিহারী এবং মায়াঙ্ক আগরওয়াল।

দলীপে গত বারের চ্যাম্পিয়ন পশ্চিমাঞ্চল। তারা সরাসরি সেমিফাইনালে খেলবে। এর পাশাপাশি দক্ষিণাঞ্চলও সরাসরি সেমিফাইনালে খেলার যোগ্যতা অর্জন করেছে।

শুভব্রত মুখার্জি: আগামী ২৮ জুন থেকে শুরু হতে চলেছে ভারতের ঘরোয়া ক্রিকেটের অন্যতম গুরুত্বপূর্ণ তথা ঐতিহ্যবাহী টুর্নামেন্ট দলীপ ট্রফি। বিসিসিআইয়ের তরফে ইতিমধ্যেই ঘোষণা করা হয়েছে গোটা টুর্নামেন্টটি খেলা হবে বেঙ্গালুরুতেই। বেঙ্গালুরুর এমএ চিন্নাস্বামী স্টেডিয়ামের পাশাপাশি আলুরেও হবে খেলা। এবারের টুর্নামেন্টে অংশ নেবে সমস্ত জোন মিলিয়ে মোট ৬টি দল। যার মধ্যে অন্যতম দক্ষিণাঞ্চল। যারা আবার সরাসরি সেমিফাইনালে খেলার সুযোগ পেয়েছে। এবার আসন্ন দলীপ ট্রফির জন্য নিজেদের দলও ঘোষণা করে দিল তারা। দলের অধিনায়কত্বের দায়িত্ব দেওয়া হয়েছে হনুমা বিহারীকে। অন্য দিকে সহ অধিনায়ক হিসেবে তাঁকে সাহায্য করবেন মায়াঙ্ক আগরওয়াল।

আরও পড়ুন: অশ্বিনের মতো করে অদ্ভূত ভাবে কাউকে বাদ পড়তে হয়নি- কোহলি, শাস্ত্রীও ঝাড় খেলেন গাভাসকরের

দলে আইপিএলে খেলা একাধিক তারকা জায়গা পেয়েছেন দক্ষিণাঞ্চল দলে। রয়েছেন গুজরাট টাইটান্সের সাই সুদর্শন, মুম্বই ইন্ডিয়ান্স দলের তিলক বর্মাও। তাঁরা জানিয়ে দিয়েছে, দল তাদের নির্বাচন করলে খেলার জন্য তাঁরা প্রস্তুত। ডব্লুটিসি ফাইনালে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে বড় ব্যবধানে হারতে হয়েছে ভারতকে। ২০৯ রানের ব্যবধানে ভারতকে হারায় অজিরা। ফলে মায়াঙ্ক এবং হনুমা দু'জনেই মুখিয়ে থাকবেন ভালো পারফরম্যান্স করতে। কেএস ভরতের জন্যও খুব খারাপ সময় কেটেছে ডব্লুটিসির ফাইনালে। তিনিও চাইবেন, এই দলীপ ট্রফিতে ভালো পারফরম্যান্স করতে।

আরও পড়ুন: ধোনির চ্যাম্পিয়ন দলের আরও এক তারকা সেরে ফেললেন বাগদান, নাম লেখাতে চললেন রুতুর দলে

ডব্লুটিসি ফাইনালে ভারত খারাপ পারফরম্যান্সে করাতে ভারতীয় নির্বাচকেরাও নতুন ক্রিকেটারের খোঁজে রয়েছেন, যিনি দলে জায়গা পেতে পারেন। ফলে ময়াঙ্ক, বিহারীদের কাছে ভালো পারফরম্যান্স করার বাড়তি উদ্যোম থাকবে।১২-১৬ জুলাই চিন্নাস্বামী স্টেডিয়ামেই হবে দলীপ ট্রফির ফাইনাল খেলা। আবার ১২ জুলাই থেকেই শুরু হবে ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ টেস্ট সিরিজ। দলীপে গত বারের চ্যাম্পিয়ন পশ্চিমাঞ্চল। তারা সরাসরি সেমিফাইনালে খেলবে। এর পাশাপাশি দক্ষিণাঞ্চলও সরাসরি সেমিফাইনালে খেলার যোগ্যতা অর্জন করেছে।

আসুন এক নজরে দেখে নেওয়া যাক আসন্ন দলীপ ট্রফির জন্য নির্বাচিত দক্ষিণাঞ্চল দল:

হনুমা বিহারী, মায়াঙ্ক আগরওয়াল, শ্রীকর ভরত, সাই সুদর্শন, রিকি ভুল, আর সামার্থ, ওয়াশিংটন সুন্দর, সচিন বেবি, প্রদোষ রঞ্জন পাল, সাই কিশোর, ভি বিশাক, ভি কাভেরাপ্পা, কেভি শশীকান্ত, দর্শন মিশাল এবং তিলক বর্মা।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

হাওয়াই চটি পরেই কলকাতার রাজপথে ১২ কিমি হাঁটলেন মমতা, প্রচার হল শেষ… ভাগ্য ফেরাতে ইপিএলে ব্যর্থ কোচকেই ঘটা করে দায়িত্ব দিল বায়ার্ন মিউনিখ স্প্যানিশ দিয়ে আর হচ্ছে না…এবার জাতে জার্মান হ্যান্সি ফ্লিককে কোচ করল বার্সেলোনা আমি দলের অধিনায়ক, ওকে কখনও ব্যাট করতেই দেখলাম না- কুলদীপকে রোস্ট করলেন রোহিত নিখিল-নুসরতের কায়দায় ২য় ‘বিয়ে’ ভাঙল দলজিতের! পরকীয়ার অভিযোগ নিয়ে জবাব ‘স্বামী’র ভুল দল বাছাই, সঠিক নেতার অভাব, দায়িত্বজ্ঞানহীন ম্যাক্সওয়েল,RCB-র ব্যর্থতার কারণ ঘূর্ণাবর্ত থেকে এসেছে অক্ষরেখা! আরও ৪ দিন ভারী বৃষ্টি বাংলায়, কোথায় জেলায় বেশি? বিশ্বকাপে পন্টিংয়ের বাজি স্বদেশী হেডের সঙ্গে এই ভারতীয়… তবে বিরাট কোহলি নয়! 'নোনা জলে সোনা ফলে' শেখ শাহজাহানের বিরুদ্ধে চার্জশিট দাখিল করল ইডি গরমে সব সময় ক্লান্ত লাগছে? জলখাবারে খান এইসব খাবার, সারাদিন এনার্জি থাকবে তুঙ্গে

Latest IPL News

ভুল দল বাছাই, সঠিক নেতার অভাব, দায়িত্বজ্ঞানহীন ম্যাক্সওয়েল,RCB-র ব্যর্থতার কারণ সরাসরি রিটেনশন নয়, তার বদলে বরং....'প্লেয়ারদের স্বার্থে' নিলামের প্রস্তাব KKR-এর ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি'

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.