বাংলা নিউজ > ময়দান > বডি শেমিং! এ কেমন মজা? BPL-এ নাসিমের আচরণে ক্ষুদ্ধ নেটিজেনরা: ভিডিয়ো

বডি শেমিং! এ কেমন মজা? BPL-এ নাসিমের আচরণে ক্ষুদ্ধ নেটিজেনরা: ভিডিয়ো

আজম খানকে বিদ্রুপ করছেন পাকিস্তানের পেসার নাসিম শাহ। ছবি- টুইটার

মঙ্গলবার কুমিল্লা ভিক্টোরিয়ান্স বনাম খুলনা টাইগার্সের ম্যাচে আজম খানকে মজা করে বিদ্রুপ করেন পাকিস্তানের পেসার নাসিম শাহ। আর এই ঘটনা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই সমর্থকরা নানান মন্তব্য করতে শুরু করে দিয়েছেন।

২২ গজে ম্যাচ চলাকালীন মজার ঘটনা দেখা যায়। কিছুদিন আগেই দক্ষিণ আফ্রিকা বনাম ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম ওডিআই ম্যাচ চলাকালীন দেখা যায় লেগ আম্পায়ারের দায়িত্বে থাকা এরাসমাস অন্যদিতে ঘুরে দাঁড়িয়ে আছেন। বুঝতেই পারেননি একটি বল হয়ে গিয়েছে। যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

এবার তেমনই এক মজার ঘটনা ঘটল বাংলাদেশ প্রিমিয়র লিগের ম্যাচে। মঙ্গলবার কুমিল্লা ভিক্টোরিয়ান্স বনাম খুলনা টাইগার্সের ম্যাচে আজম খানকে মজা করে বিদ্রুপ করেন পাকিস্তানের পেসার নাসিম শাহ, যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

আজম যখন ক্রিজে হাঁটছিলেন, ঠিক তখনই নাসিম হাস্যকরভাবে তাঁর দিকে দৌড়ানোর চেষ্টা করেন। তবে হাসতে হাসতে সোজা তাঁকে একপাশে ঠেলে দেন উইকেটকিপার ব্যাটার। তবে আজমের মতো মজার ভঙ্গিতে ক্রিজে হাঁটতে হাঁটতে এগিয়ে যান এই পেসার। তাঁর পিছনে যে নাসিম মজার অঙ্গভঙ্গি করছেন তা জানতেনই না আজম খান। ঘটনাটি পুরো ধরা পড়ে ক্যামেরায়। স্টেডিয়ামে থাকা দর্শকরাও মজার হিসাবেই নেন।

আর এই ভিডিও ভাইরাল হতেই এক একজন সমর্থক তাদের নিজস্ব মতামত জানাতে শুরু করেছে। অনেকেই আবার এই ঘটনাকে মজার ছলে যেমন নিয়েছেন, ঠিক তেমনই সমালোচনাও করেছেন। এক সমর্থক টুইট করে লিখেছেন, 'নাসিম শাহ আমাদের দেশবাসী আজম খানকে উপহাস করছেন। তাঁর চেহারার গঠন নিয়ে মজা করেছেন। এটা একেবারেই ঠিক কাজ নয়। এদিকে আজম খান ৪ বলে ১টি ওভার বাউন্ডারি ও ১টি বাউন্ডারির সাহায্যে ১২ রান করেন।'

অন্য এক সমর্থক টুইট করে লেখেন, 'আমরা সবাই জানি নাসিম শাহ কতটা পরিপক্ক এবং নির্দোষ, তিনি হয়তো ভুল করেছেন। কিন্তু আমি নিশ্চিত তিনি এটাকে বডি শেমিং করতে চাননি। শাদব খান যখন আক্ষরিক অর্থে একই জিনিস করেছিলেন তখন আমি কোনও নেতিবাচক টুইট দেখিনি। নাসিমের প্রতি এত কঠোর হবেন না, সে শিখবে।'

নাসিম পাকিস্তান দলের তরুণ ক্রিকেটার। বয়স মাত্র ১৯ বছর। পাকিস্তানের জার্সি গায়ে খেলেছেন ১৫টি টেস্ট। উইকেট নিয়েছেন ৪২টি। পাশাপাশি ৫টি ওডিআই ম্যাচে নিয়েছেন ১৮টি উইকেট। এছাড়াও ১৬টি টি-টোয়েন্টি ম্যাচে ১৪টি উইকেট নিয়েছেন তরুণ এই পেসার।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

WPL 2023-24: প্রথম ভারতীয় হিসেবে WPL-এ ৫ উইকেট আশার,ঘরের মাঠে থ্রিলার জিতল RCB রাশিয়ার পরমাণু শক্তির আধুনিকীকরণ নিয়ে পুতিনের কণ্ঠে প্রচ্ছন্ন হুঙ্কার সন্দেশখালি আন্দোলনের মুখকে নিয়েই ড্যামেজ কন্ট্রোলে মন্ত্রী, আশায় সুজয় স্যার ‘মদ’ খেয়ে' স্কুলের সামনে পড়ে শিক্ষক! হিন্দি বিভাগের স্যারের ‘কীর্তিতে’ থ সকলে Crew: বিমান সেবিকার ভেকধারী পাকা চোর! করিনা-টাবুদের কাণ্ডকারখানা ঘিরে তুলকালাম দ্রাবিড়কে ছাপিয়ে কোহলির রেকর্ড ভাঙার প্রতীক্ষায় যশস্বী, গুঁড়িয়েছেন বীরুর নজিরও গ্রেটার তিপ্রাল্যান্ডের দাবিতে প্রেশার গেম! ভোটের আগে আমরণ অনশনের পথে প্রদ্যোৎ মেয়ের কোলে ছেলে, অনীক পুত্র আদবান-এর মুখে ভাত, দেখুন অন্দরের ছবি Water Drinking Problems: প্রয়োজনের চেয়ে বেশি জল খেলে এইসব ক্ষতি হয়, আজ নিজেই জেনে নিন পুকুরের নীচে পা দিতেই…, বিহারে ট্রাক্টর দুর্ঘটনায় হাড়হিম অভিজ্ঞতা উদ্ধারকারীদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.