বাংলা নিউজ > ময়দান > দীর্ঘ অপেক্ষা, জাতীয় দলের জার্সি পরার সময়ে হয়তো কেঁদে ফেলব- আবেগে ভাসছেন KKR তারকা

দীর্ঘ অপেক্ষা, জাতীয় দলের জার্সি পরার সময়ে হয়তো কেঁদে ফেলব- আবেগে ভাসছেন KKR তারকা

রিঙ্কু সিং।

আইপিএলে ভালো খেলার সৌজন্যেই ভাগ্যের শিকে ছিঁড়ল রিঙ্কুর। সব কিছু ঠিকঠাক থাকলে, এশিয়ান গেমসেই জাতীয় দলের জার্সিতে অভিষেক হতে পারে রিঙ্কুর। আর সেই মহেন্দ্রক্ষণের অপেক্ষায় কেকেআর তারকা।

কলকাতা নাইট রাইডার্সের তারকা রিঙ্কু সিং আশায় ছিলেন, ওয়েস্ট ইন্ডিজ সফরের দলে তিনি সুযোগ পাবেন। কিন্তু সেটা না হওয়ায় হতাশ হয়ে পড়েছিলেন। অবশেষে জাতীয় দলে সুযোগ মিলল। এশিয়ান গেমসের জন্য ভারতীয় স্কোয়াডে ঢুকে পড়লেন তিনি। যদিও দ্বিতীয় দলে। তবে জাতীয় দলের জার্সি পরে নিজেকে প্রমাণ করার সুযোগ পেয়েছেন, এতেই উচ্ছ্বসিত রিঙ্কু।

আইপিএলে ভালো খেলার সৌজন্যেই ভাগ্যের শিকে ছিঁড়ল রিঙ্কুর। সব কিছু ঠিকঠাক থাকলে, এশিয়ান গেমসেই জাতীয় দলের জার্সিতে অভিষেক হতে পারে রিঙ্কুর। আর সেই মহেন্দ্রক্ষণের অপেক্ষায় কেকেআর তারকা। তিনি বলেছেন, ‘আমি মানসিক ভাবে খুবই শক্তিশালী একজন ছেলে। পাশাপাশি কিছুটা আবেগপ্রবণও। আমি নিশ্চিত যে, প্রথম বার ভারতের জার্সি পরার সময়ে কেঁদে ফেলবই। আসলে দীর্ঘ অপেক্ষা এবং কঠিন লড়াইয়ের ফল এটা।’

আরও পড়ুন: রাজনীতির সঙ্গে কেন ক্রিকেট জড়ানো হচ্ছে? বাবরদের ভারতে আসার পক্ষে সরব মিসবাহ

রিঙ্কুর শনিবার ইনস্টাগ্রামেও একটি ছবি পোস্ট করেছেন। সেখানে দেখা গিয়েছে, রিঙ্কু নিজের সঙ্গেই হাত মেলাচ্ছেন। ছবির ডান দিকে কেকেআরের জার্সি পরা রিঙ্কু হাত মেলাচ্ছেন, ছবির বাঁ দিকে ভারতীয় জার্সি পরে থাকা রিঙ্কুর সঙ্গে। সঙ্গে ক্যাপশনে লিখেছেন, ‘অবশেষে।’

২৮ সেপ্টেম্বর থেকে ৮ অক্টোবর পর্যন্ত চলা এশিয়ান গেমসের জন্যে শুক্রবারই ভারতের পুরুষ এবং মহিলা দল ঘোষণা করেছে বিসিসিআই। পুরুষদের দলে রিঙ্কুর নাম সেখানে রয়েছে। যেহেতু এশিয়ান গেমসের সূচির সঙ্গে ছেলেদের এক দিনের বিশ্বকাপের সূচি ধাক্কা খাচ্ছে, তাই বিসিসিআই-এর তরফে আগেই শোনা গিয়েছিল, দ্বিতীয় দল তারা পাঠাবে চিনে। এশিয়ান গেমসের জন্য। প্রসঙ্গত, এশিয়ান গেমসের জন্য নির্বাচিত পুরুষদের টিমের সদস্যরা প্রত্যেকেই আইপিএলে ভালো খেলেছেন। তার ভিত্তিতেই তাদের দলে নেওয়া হয়েছে।

আরও পড়ুন: ফের ব্যর্থ পূজারা, সূর্য, পৃথ্বীরা- পশ্চিমাঞ্চলকে লড়াইয়ে রাখলেন দলের অধিনায়ক

এশিয়ান গেমসের দলে আবার যশস্বী জয়সওয়ালকে রাখা হয়েছে। যে কারণে তাঁর বিশ্বকাপের টিমে থাকা নিয়ে প্রশ্ন উঠেছে। ছেলেদের দলে অধিনায়ক করার হয়েছে রুতুরাজ গায়কোয়াড়কে। মেয়েদের ক্ষেত্রে অবশ্য এশিয়ান গেমসের জন্য পূর্ণশক্তির দলই পাঠাচ্ছে ভারত।

এশিয়ান গেমসের জন্য ভারতের পুরুষ স্কোয়াড: রুতুরাজ গায়কোয়াড় (ক্যাপ্টেন), যশস্বী জসওয়াল, রাহুল ত্রিপাঠী, তিলক বর্মা, রিঙ্কু সিং, জিতেশ শর্মা (উইকেটকিপার), ওয়াশিংটন সুন্দর, শাহবাজ আহমেদ, রবি বিষ্ণোই, আবেশ খান, আর্শদীপ সিং, মুকেশ কুমার, শিবম মাভি, শিবম দুবে, প্রভসিমরন সিং (উইকেটকিপার)।

স্ট্যান্ড-বাই: যশ ঠাকুর, সাই কিশোর, বেঙ্কটেশ আইয়ার, দীপক হুডা এবং সাই সুদর্শন।

এশিয়ান গেমসের জন্য ভারতের মহিলা স্কোয়াড: হরমনপ্রীত কৌর (ক্যাপ্টেন), স্মৃতি মন্ধনা (ভাইস ক্যাপ্টেন), শেফালি বর্মা, জেমিমা রডরিগেজ, দীপ্তি শর্মা, রিচা ঘোষ (উইকেটকিপার), আমনজ্যোৎ কৌর, দেবিকা বৈদ্য, অঞ্জলি সর্বানি, তিতাস সাধু, রাজেশ্বরী গায়কোয়াড়, মিন্নু মণি, কণিকা আহুজা, উমা ছেত্রী (উইকেটকিপার), অনুষা বরেড্ডি।

স্ট্যান্ড-বাই: হার্লিন দেওল, কাশভি গৌতম, স্নেহ রানা, সাইকা ইশাক ও পূজা বস্ত্রকার।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

রবিবার বা সোমবারই টি২০ বিশ্বকাপের স্কোয়াড নিয়ে রোহিতের সঙ্গে বৈঠকে বসছেন আগরকর ১৪ বার এসেছেন দার্জিলিঙে, কতটা পালটেছে ‘পাহাড়ের রানি’? ভোটের আগে শুনল HT বাংলা এই বছর প্রথম T20 WC-এ অংশ নেবে উগান্ডা, কোচ করা হল ভারতের প্রাক্তনীকে কলকাতা হাইকোর্ট কিনে নিয়েছে বিজেপি, বিচারব্যবস্থাকে ফের বেলাগাম আক্রমণ মমতার মঞ্চে ভাষণের মাঝে অজ্ঞান হয়ে পড়লেন নিতিন গডকরি! গরমে ভোট প্রচারের সময় অসুস্থতা লালুর জামাইকে টিকিট দিয়েও সিদ্ধান্ত বদল সপার! কনৌজ থেকে লড়বেন অখিলেশ যাদব আমিরের ৩ নম্বর বিয়েটা কবে, প্রশ্ন কপিলের! জবাব মিস্টার পারফেকশনিস্টের ‘‌দুর্নীতি কলকাতা হাইকোর্টের রায়ে প্রমাণ হল’‌, এসএসসি কাণ্ডে ফোঁস করলেন বোস মাথায় ঝাঁকড়া চুল, স্ত্রী-পুত্রের সঙ্গে বসে বাংলার বিখ্যাত গায়ক, চিনতে পারছেন? ফুটবলার-সাপোর্ট স্টাফদের টাকা মেটাতে পারেনি, ফের হায়দরাবাদকে ব্যান করল FIFA

Latest IPL News

এই জন্য ম্যাচটা হাতের বাইরে চলে যায়- হারের জন্য কোন কারণ দেখালেন রুতুরাজ বিশ্ব ক্রিকেটের সেরা ঘরোয়া T20 টুর্নামেন্ট নিঃসন্দেহে আইপিএল:- রিকি পন্টিং 'MS ফিনিশেশ অফ ইন স্টাইল', ধোনিদের হারের ক্ষতে নুন দিল LSG? ভিডিয়ো: দৌড়ে গিয়ে জড়িয়ে ধরলেন লারাকে! যশস্বীর জীবনের অবিস্মরণীয় মুহূর্ত ক্যাপ্টেন রোহিতও রান করেননি,২-৩ বছরে IPL-ও জেতেননি, সেহওয়াগকে পাশে পেলেন হার্দিক IPL 2024- স্লো-টার্নার নয়, উঠল ৪২৩ রান, হেরে চিপকের পিচকেই দুষলেন CSK-র কোচ? যদি তখন এরকম করতে পারতাম.... নাইটদের সঙ্গে কাটানো দিনগুলি নিয়ে আক্ষেপ কুলদীপের IPL 2024 CSK vs LSG: রাহুলের এই সাহসী সিদ্ধান্তই বদলে দিল ম্যাচের রঙ! চুক্তি থেকে বাদ, আইপিএলে শতরানের পর জাতীয় দলে ফেরার স্বপ্ন দেখছেন স্টইনিস সারাক্ষণ ধোনি, ধোনি কী! ক্যামেরাম্যান ফোকাস করতেই বোতল ছোড়ার ভয় দেখালেন মাহি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.