বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > T20 WC: সাংবাদিক সম্মেলনে সোধিকে হিন্দিতে জবাব দেওয়ার আবদার, মায়ের ভয়ে এড়িয়ে গেলেন কিউয়ি তারকা

T20 WC: সাংবাদিক সম্মেলনে সোধিকে হিন্দিতে জবাব দেওয়ার আবদার, মায়ের ভয়ে এড়িয়ে গেলেন কিউয়ি তারকা

ভারতের বিরুদ্ধে ম্যাচ সেরা ইশ সোধি। ছবি- এএনআই। (ANI)

ভারতের বিরুদ্ধে চার ওভার হাত ঘুরিয়ে ১৭ রানের বিনিময়ে বিরাট ও রোহিতের উইকেট নেন সোধি।

ভারতের বিরুদ্ধে নিউজিল্যান্ডের দুরন্ত জয়ের কারিগর ইশ সোধি, ম্যাচে ১৭ রানের বিনিময়ে রোহিত শর্মা এবং বিরাট কোহিলর উইকেট নেন। ম্যাচ সেরা বাছা হয় তাঁকেই। এরপরেই কিউয়ি স্পিনারকে সাংবাদিক সম্মেলনে আজব আবদার করে বসেন এক সাংবাদিক। সোধিকে হিন্দিতে প্রশ্নের জবাব দেওয়ার জন্য অনুরোধ করায়, তাঁর উত্তরে হেসে গড়াগড়ি খাবেন সকলেই।

নিউজিল্যান্ডের হয়ে প্রতিনিধিত্ব করলেও, আদপে লুধিয়ানায় জন্মগ্রহণ করা সোধি ভারতীয় মূলের ক্রিকেটার। সেই কারণেই সাংবাদিক তিনি হিন্দিতে জবাব দিতে পারবেন কি না, তা জিঞ্জেস করেন। তবে কার্যত নিজের মায়ের ভয়েই তা এড়িয়ে গেলেন কিউয়ি তারকা। উক্ত সাংবাদিককে তিনি জানান, 'এখানে হিন্দিতে কথা বলতে গেলে আমায় বড় পরীক্ষার সম্মুখীন হতে হবে। যদি আমার মা এটা দেখে এবং আমি সামান্যও কিছু ভুল বলি, তাহলে আর আমার রেহাই নেই। তাই এবারটা ইংরেজিতেই জবাব দিই, পরেরবার না হয় আমার হিন্দিতে একটু কাজ করে তা আরও উন্নত করব।

পাকিস্তানের বিরুদ্ধে পরাজিত হলেও কিউয়িরা ভারতকে আট উইকেটে দুরমুশ করে দুরন্তভাবে ম্যাচ তো জিতে নেনই, পাশপাশি সেমিফাইনালে পৌঁছানোর লড়াইয়ে নিজেদের বেশ খানিকটা এগিয়েও নিয়ে যান। প্রসঙ্গত, রবিবারই (৩১ অক্টোবর) সোধির ২৯তম জন্মদিনও ছিল বটে। নিজের জন্মদিনে দলের জয় এবং নিজে ম্যাচ সেরা হয়ে সম্ভবত সোধি নিজেই নিজেকে সেরা উপহারটা দিলেন।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

মোবাইলের ফ্ল্যাশলাইট জ্বেলে রোগীর চিকিৎসা করলেন ডাক্তার ‘১৪ বছর একই জিনিস করে আসছি’, নগ্ন ছবি পোস্ট প্রসঙ্গে এতদিনে মুখ খুললেন বিদ্যুৎ অবশেষে চারহাত এক হল, পঞ্জাবি মতে বিয়ে সারলেন রকুলপ্রীত-জ্যাকি জন্ম থেকেই আগলে রেখেছিলেন সিংহটিকে, তার হাতেই প্রাণ গেল ব্যক্তির কংগ্রেসের অ্যাকাউন্ট থেকে ৬৫ কোটি তুলে নিয়েছে IT দফতর! বকেয়া কর-কাণ্ডে নয়া মোড় ফ্রান্সের সর্বোচ্চ অসামরিক পুরস্কারে সম্মানিত হলেন কংগ্রেস সাংসদ শশী থারুর গড়িয়াহাট, হাতিবাগান, নিউ মার্কেট কলকাতায় হকার সংখ্য়া কত? পুরসভার সমীক্ষা Report ২ সপ্তাহের মাথায় সন্দেশখালিতে DGP, টোটো চড়ে গেলেন থানা, সরেজমিনে দেখলেন এলাকা আলিপুরদুয়ারে বন্ধ চা বাগানে ফের খাঁচাবন্দি চিতাবাঘ, আতঙ্কে স্থানীয়রা শেষ ৯ বলে দরকার ছিল ৩২ রান, 4-6-6-WD-1-1-1-6-2-4- টিম ডেভিড জয় এনে দিল অজিদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.