বাংলা নিউজ > ময়দান > IND vs BAN: আঙুলে চোট পেয়ে মাঠ ছাড়লেন রোহিত, গুরুত্বপূর্ণ মেডিক্যাল আপডেট দিল BCCI

IND vs BAN: আঙুলে চোট পেয়ে মাঠ ছাড়লেন রোহিত, গুরুত্বপূর্ণ মেডিক্যাল আপডেট দিল BCCI

চোট পেয়ে মাঠ ছাড়ছেন রোহিত। ছবি- টুইটার।

India vs Bangladesh 2nd ODI: কুলদীপ সেন কেন মাঠে নামতে পারলেন না, জানা গেল আসল কারণ।

চোট আঘাত সমস্যা বেড়েই চলেছে ভারতীয় শিবিরে। বাংলাদেশের বিরুদ্ধে চলতি ওয়ান ডে সিরিজের জন্য প্রাথমিকভাবে যে স্কোয়াড হাতে পায় ভারতীয় টিম ম্যানেজমেন্ট, তার মধ্য থেকেও পূর্ণ শক্তির দল নামানো মুশকিল হয়ে দাঁড়াচ্ছে ক্রমশ।

সিরিজ শুরুর আগেই চোটের জন্য ছিটকে যান মহম্মদ শামি। ঋষভ পন্তকে ওয়ান ডে স্কোয়াড থেকে ছেড়ে দিতে বাধ্য হয় ভারত। ফিট ছিলেন না বলে অক্ষর প্যাটেল সিরিজের প্রথম ওয়ান ডে ম্যাচে মাঠে নামতে পারেননি। দ্বিতীয় ম্যাচে চোটের জন্য মাঠের বাইরে থাকতে হয় কুলদীপ সেনকে। এবার ফিল্ডিং করার সময় হাতে চোট পেয়ে বসলেন ক্যাপ্টেন রোহিত শর্মা।

মীরপুরে দ্বিতীয় ওয়ান ম্যাচের দ্বিতীয় ওভারেই বাঁ-হাতের বুড়ো আঙুলে চোট পেয়ে মাঠ ছাড়তে হয় রোহিতকে। ১.৪ ওভারে সিরাজের বলে স্লিপে এনামুল হকের ক্যাচ মিস করেন রোহিত। লো ক্যাচ ধরতে গিয়ে তাঁর আঙুল কেটে যাওয়ায় মাঠ ছাড়েন হিটম্যান। পরে বিসিসিআইয়ের তরফে বিজ্ঞপ্তি জারি করে জানানো হয় যে, বুড়ো আঙুলের চোটে স্ক্যান করানোর জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে ভারত অধিনায়ককে।

আরও পড়ুন:- IND-A vs BAN-A: দাপুটে শতরান করে লড়াই জারি ঈশ্বরনের, বড় লিডের পথে ভারতীয়-এ দল

তার আগে টসের সময় রোহিত শর্মা জানিয়েছিলেন যে, দ্বিতীয় ওয়ান ডে ম্য়াচের জন্য উপলব্ধ নন কুলদীপ সেন। তাই তাঁর বদলে মাঠে নামছেন উমরান মালিক। পরে জানা যায়, সিরিজের প্রথম ওয়ান ডে ম্য়াচের পরে পিঠে টান ধরে কুলদীপের। তাঁকে বিসিসিআইয়ের মেডিক্যাল টিম বিশ্রামের পরামর্শ দিয়েছে।

আরও পড়ুন:- AUS vs WI: অস্ট্রেলিয়ার নেতৃত্বে ফিরলেন স্টিভ স্মিথ, হঠাৎ কেন ক্যাপ্টেন বদল অজিদের?

রোহিত পরে স্টেডিয়ামে ফিরলেও ফিল্ডিং করতে নামেননি। তাঁর বাঁ-হাতের বুড়ো আঙুলে ব্যান্ডেজ দেখা যায়। রোহিতের অনুপস্থিতিতে ভারতীয় দলকে নেতৃত্ব দেন লোকেশ রাহুল। স্বাভাবিকভাবেই ব্যাট হাতে ভারতীয় ইনিংসের গোড়াপত্তন করতেও দেখা যায়নি হিটম্যানকে। শিখর ধাওয়ানের সঙ্গে ওপেন করতে নামেন বিরাট কোহলি।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

রাজবংশী ভোট নিয়ে দড়ি টানাটানি শুরু, কোচবিহারে বৈঠক করলেন অভিষেক, নিশানায় নিশীথও ছোট্ট ছেলেটি বিখ্যাত অভিনেতা, আছে উত্তম কুমারের সঙ্গে নিবিড় যোগ, বলুন তো কে? ধোনির কার্বন কপি! তনুষের খারাপ থ্রোকে দুরন্ত রান-আউটে বদলে দিলেন স্যামসন- ভিডিয়ো ফিটনেস বজায় রাখতে বিরাটের খাবারের টোটকা শুনলে আপনার মন খারাপ হতে বাধ্য কোচের পাশে দাঁড়াতে গিয়ে অধিনায়ককে শ্লেষ? প্রশ্নের মুখে দীনেশ কার্তিকের মন্তব্য ‘গোডাউন একটাই কিন্তু শোরুম দুটো’, সায়নী বিজেপিতে চলে যেতে পারে দাবি সৃজনের বিজেপির প্রচারের মাঝে GST নিয়ে প্রশ্ন করায় মারধর মহিলাকে! অভিযোগ উঠল তামিলনাড়ুত শেষ কথা আমিই! সন্দেশখালিতে কতটা দাপট ছিল? ইডিকে ফলাও করে বলেছেন শাহজাহান ফের জব উই মেট ছবির গীত হয়ে ধরা দিলেন করিনা, ব্যাপারটা কী? বাম ইস্তেহারে পরমাণু বোমা বাতিলের প্রতিশ্রুতি নিয়ে কংগ্রেসকে বিঁধলেন মোদী

Latest IPL News

ধোনির কার্বন কপি! তনুষের খারাপ থ্রোকে দুরন্ত রান-আউটে বদলে দিলেন স্যামসন- ভিডিয়ো ফিটনেস বজায় রাখতে বিরাটের খাবারের টোটকা শুনলে আপনার মন খারাপ হতে বাধ্য কোচের পাশে দাঁড়াতে গিয়ে অধিনায়ককে শ্লেষ? প্রশ্নের মুখে দীনেশ কার্তিকের মন্তব্য বিরাট ধাক্কা দিল্লি ক্যাপিটালসে, চোট পাওয়া ‘ক্যাপ্টেনকে’ দেশে ফেরাল অস্ট্রেলিয়া! ধাওয়ান নেই, পঞ্জাবের ক্যাপ্টেন কারান, তবে কি…? কেন মাঠে নামলেন না বাটলার-অশ্বিন? দল জিতছে বলে সাত খুন মাফ! ‘২৫ কোটির’ খরুচে বোলারকে আড়াল করার চেষ্টা গম্ভীরের রবিবার ইডেনে KKR-এর বিরুদ্ধে লড়াই চালাবে সবুজ-মেরুন বাহিনী, মোহনবাগান নাকি? স্যামসন-পন্তকে নিয়ে মন্তব্য করিনি! মিথ্যে বার্তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় সরব বিশপ কেন বুমরাহকে দেখেই কুর্নিশ জানালেন সিরাজ শ্রীনাথ কি সত্যিই কয়েন ঘুরিয়ে MI-কে টস জিতিয়েছেন? অভিযোগ ঠিক কিনা, দেখুন ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.