বাংলা নিউজ > ময়দান > IND vs BAN: আঙুলে চোট পেয়ে মাঠ ছাড়লেন রোহিত, গুরুত্বপূর্ণ মেডিক্যাল আপডেট দিল BCCI

IND vs BAN: আঙুলে চোট পেয়ে মাঠ ছাড়লেন রোহিত, গুরুত্বপূর্ণ মেডিক্যাল আপডেট দিল BCCI

চোট পেয়ে মাঠ ছাড়ছেন রোহিত। ছবি- টুইটার।

India vs Bangladesh 2nd ODI: কুলদীপ সেন কেন মাঠে নামতে পারলেন না, জানা গেল আসল কারণ।

চোট আঘাত সমস্যা বেড়েই চলেছে ভারতীয় শিবিরে। বাংলাদেশের বিরুদ্ধে চলতি ওয়ান ডে সিরিজের জন্য প্রাথমিকভাবে যে স্কোয়াড হাতে পায় ভারতীয় টিম ম্যানেজমেন্ট, তার মধ্য থেকেও পূর্ণ শক্তির দল নামানো মুশকিল হয়ে দাঁড়াচ্ছে ক্রমশ।

সিরিজ শুরুর আগেই চোটের জন্য ছিটকে যান মহম্মদ শামি। ঋষভ পন্তকে ওয়ান ডে স্কোয়াড থেকে ছেড়ে দিতে বাধ্য হয় ভারত। ফিট ছিলেন না বলে অক্ষর প্যাটেল সিরিজের প্রথম ওয়ান ডে ম্যাচে মাঠে নামতে পারেননি। দ্বিতীয় ম্যাচে চোটের জন্য মাঠের বাইরে থাকতে হয় কুলদীপ সেনকে। এবার ফিল্ডিং করার সময় হাতে চোট পেয়ে বসলেন ক্যাপ্টেন রোহিত শর্মা।

মীরপুরে দ্বিতীয় ওয়ান ম্যাচের দ্বিতীয় ওভারেই বাঁ-হাতের বুড়ো আঙুলে চোট পেয়ে মাঠ ছাড়তে হয় রোহিতকে। ১.৪ ওভারে সিরাজের বলে স্লিপে এনামুল হকের ক্যাচ মিস করেন রোহিত। লো ক্যাচ ধরতে গিয়ে তাঁর আঙুল কেটে যাওয়ায় মাঠ ছাড়েন হিটম্যান। পরে বিসিসিআইয়ের তরফে বিজ্ঞপ্তি জারি করে জানানো হয় যে, বুড়ো আঙুলের চোটে স্ক্যান করানোর জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে ভারত অধিনায়ককে।

আরও পড়ুন:- IND-A vs BAN-A: দাপুটে শতরান করে লড়াই জারি ঈশ্বরনের, বড় লিডের পথে ভারতীয়-এ দল

তার আগে টসের সময় রোহিত শর্মা জানিয়েছিলেন যে, দ্বিতীয় ওয়ান ডে ম্য়াচের জন্য উপলব্ধ নন কুলদীপ সেন। তাই তাঁর বদলে মাঠে নামছেন উমরান মালিক। পরে জানা যায়, সিরিজের প্রথম ওয়ান ডে ম্য়াচের পরে পিঠে টান ধরে কুলদীপের। তাঁকে বিসিসিআইয়ের মেডিক্যাল টিম বিশ্রামের পরামর্শ দিয়েছে।

আরও পড়ুন:- AUS vs WI: অস্ট্রেলিয়ার নেতৃত্বে ফিরলেন স্টিভ স্মিথ, হঠাৎ কেন ক্যাপ্টেন বদল অজিদের?

রোহিত পরে স্টেডিয়ামে ফিরলেও ফিল্ডিং করতে নামেননি। তাঁর বাঁ-হাতের বুড়ো আঙুলে ব্যান্ডেজ দেখা যায়। রোহিতের অনুপস্থিতিতে ভারতীয় দলকে নেতৃত্ব দেন লোকেশ রাহুল। স্বাভাবিকভাবেই ব্যাট হাতে ভারতীয় ইনিংসের গোড়াপত্তন করতেও দেখা যায়নি হিটম্যানকে। শিখর ধাওয়ানের সঙ্গে ওপেন করতে নামেন বিরাট কোহলি।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

কলকাতায় ট্রাম লাইনের নীচে সুড়ঙ্গ থেকে উদ্ধার হল মহিলার পচন ধরা দেহ চলচ্চিত্র উৎসবে বিগ বি-কে আমন্ত্রণ জানালেন মমতা, করলেন কবিতা শোনানোর আবদারও আগামিকাল কেমন কাটবে আপনার? রবিবারে ভাগ্য চমকাবে? জানুন ১৪ জুলাইয়ের রাশিফল লুকোবে কোথায়! গাজায় হামাস সেনাপ্রধানকে টার্গেট করল ইজরায়েল, ৭১জনের মৃত্যু ‘DC-কে এগিয়ে নিয়ে যেতে পারেনি পন্টিং’, হেড কোচ হচ্ছেন সৌরভ! বিদায় জানালেন পন্তরা ক্রীতদাসের মতো খাটতে হত ইতালিতে, মুক্তি পেলেন ৩৩ ভারতীয় ক্ষেতমজুর কৃষ্ণনামে শুরু, ইংরাজিতে বিয়ের শপথবাক্য পাঠ রাধিকার, হিন্দিতেই বউকে জবাব অনন্তের বিয়ের পিঁড়িতে বসার আগে তুমুল নাচ অনন্তের! ব্যারাকপুরের এসপি এবার নন্দিতা-শিবপ্রসাদের সিনেমায়, কীভাবে? জানুন Sweden বনাম Slovenia ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে?

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.