বাংলা নিউজ > ময়দান > IND vs ENG: কোভিড মুক্ত রোহিত, প্রথম T20 খেলতে পারেন- রিপোর্ট
রোহিত শর্মা। ছবি: পিটিআই

IND vs ENG: কোভিড মুক্ত রোহিত, প্রথম T20 খেলতে পারেন- রিপোর্ট

  • ২৬ জুন বিসিসিআই-এর তরফে অধিনায়ক রোহিতের করোনা আক্রান্ত হওয়ার খবর জানানো হয়েছিল। করোনা আক্রান্ত হওয়ার পর থেকেই আইসোলেশনে রয়েছেন তিনি। এ দিকে এজবাস্টন টেস্টে রোহিত নেতৃত্ব না দিতে পারার জন্য জসপ্রীত বুমরাহ অধিনায়কত্ব করছেন। 

অবশেষে স্বস্তির নিঃশ্বাস। শেষ পর্যন্ত কোভিড মুক্ত হলেন ভারত অধিনায়ক রোহিত শর্মা। স্পোর্টস তকের খবর অনুযায়ী রোহিতের কোভিড-১৯ পরীক্ষার ফল নেগেটিভ এসেছে। সম্ভবত প্রথম টি-টোয়েন্টি থেকেই খেলবেন রোহিত শর্মা। করোনা মুক্ত হয়ে যাওয়ায় তাঁর আর খেলতে কোনও সমস্যা থাকবে না।

রোহিত ফিরলে ইংল্যান্ডের বিরুদ্ধে তিনটি টি-টোয়েন্টিতে জাতীয় দলকে নেতৃত্ব দেবেন তিনিই। দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচ থেকে দলে ফিরতে চলেছেন বিরাট কোহলি, জসপ্রীত বুমরাহরাও। এ দিকে মহম্মদ শামি এবং শিখর ধাওয়ানকে টি-টোয়েন্টি দলে না রাখা হলেও, একদিনের দলে আছেন দুই তারকা। এক দিনের দলে নেওয়া হয়েছে অর্শদীপ সিংকে। 

ভারত-ইংল্যান্ড টেস্ট ম্যাচের লাইভ আপডেট পেতে ক্লিক করুন এখানে:

দীনেশ কার্তিক শুধু টি-টোয়েন্টি দলেই জায়গা পেয়েছেন। আগামী ৭, ৯ ও ১০ জুলাই ইংল্যান্ডের বিরুদ্ধে তিনটি টি-টোয়েন্টি খেলবে ভারতীয় দল। এরপর ১২, ১৪ ও ১৭ জুলাই জস বাটলারের দলের বিরুদ্ধে একদিনের সিরিজ খেলবে টিম ইন্ডিয়া।

২৬ জুন বিসিসিআই-এর তরফে অধিনায়ক রোহিতের করোনা আক্রান্ত হওয়ার খবর জানানো হয়েছিল। করোনা আক্রান্ত হওয়ার পর থেকেই আইসোলেশনে রয়েছেন তিনি। এ দিকে এজবাস্টন টেস্টে রোহিত নেতৃত্ব না দিতে পারার জন্য জসপ্রীত বুমরাহ অধিনায়কত্ব করছেন।

গত বছর ভারত ও ইংল্যান্ডের মধ্যে ৫ ম্যাচের টেস্ট সিরিজ খেলা হয়েছিল। চারটি ম্যাচ খেলা হলেও করোনার কারণে পঞ্চম টেস্ট অনুষ্ঠিত হয়নি। যেটি এখন খেলা চলছে। বর্তমানে সিরিজে ২-১ ব্যবধানে এগিয়ে আছে ভারতীয় দল।

বন্ধ করুন