বাংলা নিউজ > ময়দান > IND vs ENG: একদিকে কোহলির জন্য মর্মাহত ক্রিকেট বিশ্ব, অন্যদিকে তালে তালে নাচছেন বিরাট-ভিডিয়ো
নাচের মুডে বিরাট কোহলি।

IND vs ENG: একদিকে কোহলির জন্য মর্মাহত ক্রিকেট বিশ্ব, অন্যদিকে তালে তালে নাচছেন বিরাট-ভিডিয়ো

  • রবিবার ভারত না ইংল‌্যান্ড, ওডিআই সিরিজের শেষ ওয়ানডে যে জিতবে, সিরিজ তার। কারণ, এই মুহূর্তে সিরিজ ১-১ অবস্থায় রয়েছে। স্বাভাবিক ভাবেই কিন্তু রোহিত শর্মারা শেষ ওডিআই-এ চাপেই থাকবেন। তবে ভারত টি-টোয়েন্টির পর ওয়ানডে সিরিজ জিতবে কি না, সেটাকে ছাপিয়ে এখন বেশি চর্চা চলছে বিরাট কোহলির ফর্ম নিয়ে।

তাঁকে নিয়ে যখন গোটা বিশ্ব জুড়ে চলছ জোর চর্চা। আলোচনা-সমালোচনার ঢেউ বয়ে চলেছে। এ দিকে বিরাট কোহলির ভক্তরা তাঁর রানের দেখা না পেয়ে রীতিমতো মর্মাহত। তবে কোহলি রয়েছেন নিজের মেজাজে!

সম্প্রতি তাঁর একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। যেখানে ম্যাঞ্চেস্টার ওডিআই-এর আগ বিন্দাস মেজাজে দেখা গিয়েছে কিং কোহলিকে। ব্যাটে রান নেই, সেঞ্চুরির খরা। তবে এ সব নিয়ে যতই সমালোচনা হোক বা কোহলি নিজে যতই চাপে থাকুন, প্রকাশ্যে আনতে রাজি নন তিনি। তাই শেষ একদিনের ম্যাচের আগে খোশমেজাজে পাওয়া গেল কোহলিকে। প্রাণ খুলে নাচতে দেখা গেল তাঁকে। সেই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই হুহু করে ভাইরাল হয়েছে।

রবিবার ম‌্যাঞ্চেস্টারে ভারত বনাম ইংল‌্যান্ডের ওডিআই সিরিজের শেষ ওয়ানডে। সেই ম‌্যাচ যে জিতবে, ওয়ানডে সিরিজ তার। কারণ, এই মুহূর্তে সিরিজ ১-১ অবস্থায় রয়েছে। স্বাভাবিক ভাবেই কিন্তু রোহিত শর্মারা শেষ ওডিআই-এ চাপেই থাকবেন। তবে ভারত টি-টোয়েন্টির পর ওয়ানডে সিরিজ জিতবে কি না, সেটাকে ছাপিয়ে এখন বেশি চর্চা চলছে বিরাট কোহলির ফর্ম নিয়ে।

আরও পড়ুন: ১০০ না করার হাজার দিন হতে চলল, ম্যাঞ্চেস্টারে আরও চাপ থাকবে কোহলির উপর

দীর্ঘ সময় ধরে রানের বাইরে কোহলি। আন্তর্জাতিক সেঞ্চুরি পাননি প্রায় তিন বছর হতে চলল। ইংল‌্যান্ডের বিরুদ্ধে চলতি ওয়ানডে সিরিজেও রান পাননি। তবে রানে ফিরতে মরিয়া কোহলি কিন্তু কঠোর পরিশ্রম করে চলেছেন।

এ দিকে শোনা যাচ্ছে ইংল‌্যান্ড সিরিজ শেষে ক্রিকেট থেকে মাসখানেকের ছুটি নিচ্ছেন কোহলি। লন্ডনেই থাকবেন বলে খবর। তার আগে রবিবারের ইংল‌্যান্ড ম‌্যাচ। এখন দেখার, কোহলি সেই ম‌্যাচে ফর্মে ফিরে সব সমালোচনার জবাব দেন কিনা!

বন্ধ করুন