বাংলা নিউজ > ময়দান > IND vs SA ODI: অধিনায়ক ধাওয়ান, প্রথমবার স্কোয়াডে ডাক পেলেন রজত ও বাংলার মুকেশ

IND vs SA ODI: অধিনায়ক ধাওয়ান, প্রথমবার স্কোয়াডে ডাক পেলেন রজত ও বাংলার মুকেশ

শিখর ধাওয়ানের নেতৃত্বে মাঠে নামবে ভারত  (Zimbabwe Cricket Twitter)

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে একদিনের সিরিজের জন্য দল ঘোষণা করল ভারতের ক্রিকেট বোর্ডের টিম ম্যানেজমেন্ট। একদিনের দলের নেতৃত্ব দেওয়া হয়েছে শিখর ধাওয়ানের কাঁধে। দলে সহ অধিনায়ক করা হয়েছে কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক শ্রেয়স আইয়ারকে।

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে একদিনের সিরিজের জন্য দল ঘোষণা করল ভারতের ক্রিকেট বোর্ডের টিম ম্যানেজমেন্ট। একদিনের দলের নেতৃত্ব দেওয়া হয়েছে শিখর ধাওয়ানের কাঁধে। দলে সহ অধিনায়ক করা হয়েছে কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক শ্রেয়স আইয়ারকে।

দুই দলই বর্তমানে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলছে। সিনিয়র খেলোয়াড়দের অনুপস্থিতিতে ওয়ানডে সিরিজে সুযোগ দেওয়া হয়েছে তরুণদের। ভারত বনাম দক্ষিণ আফ্রিকার মধ্যে প্রথম ওডিআই ৬ অক্টোবর লখনউতে, দ্বিতীয়টি ৯ অক্টোবর রাঁচিতে এবং তৃতীয়টি ম্যাচটি ১১ অক্টোবর দিল্লিতে অনুষ্ঠিত হবে।

আরও পড়ুন… ‘স্ট্রেস ফ্র্যাকচার’ নয় বুমরাহর হয়েছে ‘স্ট্রেস রিঅ্যাকশন’, জেনে নিন কত দিনে সুস্থ হবেন জসপ্রীত

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য ভারতীয় দল ঘোষণা করেছে বিসিসিআই। দলের অধিনায়ক করা হয়েছে শিখর ধাওয়ানকে। এই সিরিজে সহ-অধিনায়ক করা হয়েছে শ্রেয়স আইয়ারকে। ভারতীয় দলকে ৬ থেকে ১১ অক্টোবর নিজেদের ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে হবে।

আরও পড়ুন… অবিচল লক্ষ্য, বারবার উপড়ে ফেললেন উইকেট! অনুশীলনের ভিডিয়ো পোস্ট করে শামির বার্তা

দেখে নিন ভারতীয় দল-

শিখর ধাওয়ান (অধিনায়ক),শ্রেয়স আইয়ার (সহ-অধিনায়ক),রুতুরাজ গায়কওয়াড়, শুভমন গিল, রজত পতিদার, রাহুল ত্রিপাঠি, ইশান কিষাণ (উইকেটরক্ষক), সঞ্জু স্যামসন (উইকেটরক্ষক), শাহবাজ আহমেদ, শার্দুল ঠাকুর,কুলদীপ যাদব, রবি বিষ্ণোই, মুকেশ কুমার, আবেশ খান, মহম্মদ সিরাজ, দীপক চাহার।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

আম্বানিদের অনুষ্ঠানে মেয়ের মুখ দেখালেন রানি! জন্মের ৮ বছর পর দেখা মিলল আদিরার ভরা রাস্তায় অ্যাসিড হামলা! কর্ণাটকে আহত ৩ ছাত্রী, গ্রেফতার অভিযুক্ত যুবক সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল হাফিজকে সরানো হলে, ওয়াহাব রিয়াজকে কেন নয়? PCB-এর সিদ্ধান্ত নিয়ে বিস্ফোরক ইনজামাম ২০ বছরের দাম্পত্য, নীলাঞ্জনাকে কবে ডিভোর্স দিচ্ছেন? প্রশ্নের জবাবে যিশু যা বললেন মাউথ ফ্রেশনার খেয়েই মুখ থেকে উঠল রক্ত, শুরু বমি! রেস্তোরাঁয় অসুস্থ ৫ জন, কী ছিল? হাওড়া পুর এলাকায় বন্ধ থাকবে জল সরবরাহ, সমস্ত ওয়ার্ডের বিজ্ঞপ্তি, দিনটা জানুন স্মৃতি-পেরির যুগলবন্দির সঙ্গে, বোলারদের মরণপণ লড়াই,UPW-কে ২৩ রানে হারাল RCB পরমের প্রাক্তন ও বর্তমান পরস্পরকে জড়িয়ে! অনুপমের তৃতীয় বিয়ের মাঝে চর্চায় পিয়া

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.