বাংলা নিউজ > ময়দান > India T20 Squad: অশ্বিনে মোহভঙ্গ, ODI থেকে বাদ পড়লেও ভারতের টি-২০ দলে জায়গা ধরে রাখলেন বেঙ্কটেশ-ভুবনেশ্বর
উচ্ছ্বসিত হার্ষাল প্যাটেল। ছবি- আইপিএল।
উচ্ছ্বসিত হার্ষাল প্যাটেল। ছবি- আইপিএল।

India T20 Squad: অশ্বিনে মোহভঙ্গ, ODI থেকে বাদ পড়লেও ভারতের টি-২০ দলে জায়গা ধরে রাখলেন বেঙ্কটেশ-ভুবনেশ্বর

  • টি-২০ স্কোয়াডে জায়গা সুরক্ষিত রেখেছেন হার্ষাল প্যাটেল।

রবিচন্দ্রন অশ্বিনে মোহভঙ্গ জাতীয় নির্বাচকদের। টি-২০ বিশ্বকাপ থেকে সংক্ষিপ্ত ফর্ম্যাটে মন্দ বোলিং করেননি অশ্বিন। তা সত্ত্বেও রবিচন্দ্রনকে ছেঁটে ফেলা হয় ভারতের টি-২০ স্কোয়াড থেকে। দক্ষিণ আফ্রিকা সফরের ওয়ান ডে সিরিজে নজর কাড়তে পারেননি অশ্বিন। তাই তাঁকে বাদ দেওয়া হয়েছে ওয়ান ডে স্কোয়াড থেকেও। সুতরাং, অশ্বিনের সাদা বলের আন্তর্জাতিক কেরিয়ারে দাঁড়ি পড়ে গেল বলে মনে হওয়াই স্বাভাবিক।

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ওয়ান ডে সিরিজের স্কোয়াড থেকে বাদ পড়লেও জাতীয় টি-২০ স্কোয়াডে জায়গা ধরে রেখেছেন ভুবনেশ্বর কুমার। বেঙ্কটেশ আইয়ারও ওয়ান ডে সিরিজে সুযোগ পাননি। তবে টি-২০ স্কোয়াডে নাম রয়েছে তাঁর। সীমিত সুযোগেই হার্ষাল প্যাটেল টি-২০ ফর্ম্যাটে নজর কেড়েছেন। তাঁকেও রেখে দেওয়া হয়েছে টি-২০ স্কোয়াডে।

রোহিত শর্মা ফিট হয়ে ওঠায় তিনিই নেতৃত্ব দেবেন টি-২০ দলকে। ভাইস ক্যাপ্টেন নির্বাচিত হয়েছেন লোকেশ রাহুল। হার্দিক পান্ডিয়ার নাম বিবেচনা করা হয়নি টি-২০ স্কোয়াডে।

ভারতের টি-২০ স্কোয়াড: রোহিত শর্মা (ক্যাপ্টেন), লোকেশ রাহুল (ভাইস ক্যাপ্টেন), ইশান কিষাণ, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, শ্রেয়স আইয়ার, ঋষভ পন্ত (উইকেটকিপার), বেঙ্কটেশ আইয়ার, দীপক চাহার, শার্দুল ঠাকুর, যুজবেন্দ্র চাহাল, অক্ষর প্যাটেল, ওয়াশিংটন সুন্দর, রবি বিষ্ণোই, মহম্মদ সিরাজ, ভুবনেশ্বর কুমার, হার্ষাল প্যাটেল ও আবেশ খান।

বন্ধ করুন