বাংলা নিউজ > ময়দান > ইংল্যান্ডে ১০০ বলের ক্রিকেট খেলতে পারেন হরমনপ্রীতরা, জল্পনা উস্কে দিলেন স্মৃতি
স্মৃতি মান্ধানা। (ফাইল ছবি, সৌজন্য আইপিএল)
স্মৃতি মান্ধানা। (ফাইল ছবি, সৌজন্য আইপিএল)

ইংল্যান্ডে ১০০ বলের ক্রিকেট খেলতে পারেন হরমনপ্রীতরা, জল্পনা উস্কে দিলেন স্মৃতি

  • 'দি হান্ড্রেড'-এ অংশ নিতে পারেন স্মৃতিরা।

শুভব্রত মুখার্জি

করোনাভাইরাস আবহে ভারতের মাটিতে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজ দিয়ে ঘরের মাঠে বেশ কয়েক মাস পরে আন্তর্জাতিক ক্রিকেটে প্রত্যাবর্তন ঘটিয়েছেন মিতালি রাজরা। একদিনের সিরিজে প্রোটিয়া বাহিনীর কাছে হারের মুখ দেখতে হয়েছে ঝুলন গোস্বামীদের। শনিবার থেকে শুরু হয়েছে ভারত বনাম প্রোটিয়াদের টি-টোয়েন্টি সিরিজ। সেই সিরিজে ও প্রথম ম্যাচ হেরে আপাতত ১-০ ফলে পিছিয়ে রয়েছে ভারতের মহিলা দল।

এমন আবহেই ভারতীয় ক্রিকেটের সমর্থকদের জন্য কিছুটা খুশির খবর শোনালেন ভারতীয় জাতীয় মহিলা ক্রিকেট দলের টি-২০ ফর্ম্যাটের সহ-অধিনায়িক স্মৃতি মান্ধানা। সবকিছু ঠিকঠাক চললে ইংল্যান্ডের বুকে খেলার সম্ভাবনা রয়েছে হরমনপ্রীত কৌর-সহ ভারতীয় মহিলা ক্রিকেটারদের। স্মৃতি জানিয়েছেন, ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) সঙ্গে আলোচনা চলছে ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ডের (ইসিবি)। আলোচনার বিষয়বস্তু 'দি হান্ড্রেড' প্রতিযোগিতায় ঝুলনদের অংশগ্রহণ নিয়ে। জানা গিয়েছে, এই প্রতিযোগিতায় আটটি দল রয়েছে। প্রতি দলে ১৫ জন মহিলা ক্রিকেটারের থাকা বাধ্যতামূলক।

এই বিষয়ে বলতে গিয়ে এক ভার্চুয়াল প্রেস কনফারেন্সে মান্ধানা বলেন, 'আমি মনে করি এই বিষয়ে বিসিসিআই এবং ইসিবি কথা বলছে। এর বেশি কিছু আমার জানা নেই। অংশগ্রহণ মূলত নির্ভর করবে ভারতের আন্তর্জাতিক সূচির উপর। কারণ দেশের হয়ে খেলা সবসময় অগ্রাধিকার পাবে। বিসিসিআই এবং ইসিবি নিশ্চয় কোনও উপায় বের করবে। আশা করি এই বিষয়ে শীঘ্রই কিছু জানতে পারব।'

বন্ধ করুন