বাড়ি > ময়দান > IPL 2020: আইপিএলের আগেই ধাক্কা KKR-এ, কাঁধের চোটে ছিটকে গেলেন তারকা পেসার!
হ্যারি গার্নি। ছবি- আইপিএল।
হ্যারি গার্নি। ছবি- আইপিএল।

IPL 2020: আইপিএলের আগেই ধাক্কা KKR-এ, কাঁধের চোটে ছিটকে গেলেন তারকা পেসার!

  • আগামী মাসেই ব্রিটিশ তারকার কাঁধে অস্ত্রোপচার হওয়ার কথা।

আইপিএলের শুরুর আগেই ধাক্কা কলকাতা নাইট রাইডার্সে। কাঁধের চোটে অনিশ্চিত কেকেআরের ব্রিটিশ পেসার হ্যারি গার্নি। তিনি আসন্ন আইপিএল মরশুম থেকে ছিটকে গেলেন বলাও ভুল হবে না।

ইএসপিএনকে গার্নি নিজেই জানিয়েছেন, তিনি নটিংহ্যামের হয়ে এবছর টি-২০ ব্লাস্টে মাঠে নামবেন না। সেই সঙ্গে আইপিএল খেলতে আমিরশাহি যাবেন না বলেও জানিয়ে দিয়েছেন হ্যারি। আগামী মাসেই কাঁধের চোটে অস্ত্রোপচার করানোর কথা তাঁর।

গত মরশুমে ৮টি ম্যাচে নাইটদের হয়ে ৭টি উইকেট নেওয়া ইংল্যান্ডের পেসার এবার ছিকটে যাওয়ায় কেকেআর স্কোয়াডে ৭ জন বিদেশি ক্রিকেটার অবশিষ্ট রইলেন, যাঁদের মধ্যে বিশেষজ্ঞ বিদেশি পেসার রইলেন দু'জন।

প্যাট কামিন্স ও লোকি ফার্গুসনকে দিয়েই পেস বিভাগ পরিচালনা করতে হবে নাইট রাইডার্সকে। যদিও আন্দ্রে রাসেল অল-রাউন্ডার হিসেবে হাত ঘোরাবেন সন্দেহ নেই। তাছাড়া হ্যারির পরিবর্ত খুঁজে নিতে পারে কলকাতা। ফ্র্যাঞ্চাইজির তরফে শীঘ্রই এই সংক্রান্ত সিদ্ধান্ত জানিয়ে দেওয়া হবে বলে আশা করা হচ্ছে।

কলকাতা নাইট রাইডার্স এবার ২৩ জনের দল গড়ে। প্রবীণ তাম্বে নিয়মের ফাঁসে আটকে যাওয়ায় স্কোয়াড ছোট হয়ে দাঁড়ায় ২২ জনে। এবার হ্যারি ছিটকে যাওয়ায় নাইট রাইডার্সে অবশিষ্ট থাকে ২১ জন ক্রিকেটার।

বন্ধ করুন