বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > দুরন্ত চাহাল,সোশ্যাল মিডিয়ায় উচ্ছ্বসিত হবু স্ত্রী ধনশ্রী
চাহাল ও ধনশ্রী
চাহাল ও ধনশ্রী

দুরন্ত চাহাল,সোশ্যাল মিডিয়ায় উচ্ছ্বসিত হবু স্ত্রী ধনশ্রী

  • আইপিএলের আগে গত ৮ অগস্ট ধনশ্রীর সঙ্গে বাগদান সারেন চাহাল

শুভব্রত মুখার্জি

তিন বছর পরে আইপিএলের আসরে তাদের যাত্রা জয়ের মধ্যে দিয়ে শুরু করেছে বিরাটের আরসিবি। এই জয়ের পিছনে যে তিনজনের অবদান সবচেয়ে বেশি তাদের অন্যতম ভারতীয় জাতীয় ক্রিকেট দলের লেগ স্পিনার যুজবেন্দ্র চাহাল।

আরসিবির জয়ের নায়ক চাহাল তার স্পিনের ভেল্কিতে কাবু করেন হায়দ্রাবাদের ব্যাটসম্যানদের। নির্ধারিত ৪ ওভারে ১৮ রান দিয়ে ৩ উইকেট নেন তিনি। মনীশ পান্ডেকে ফেরানোর পরে যখন মনে হচ্ছিল বেয়ারস্টো ম্যাচ বের করে নিয়ে যেতে পারেন ঠিক তখন এক ওভারে শুধু তাকে ফেরাননি সাথে সাথে তুলে নেন বিজয় শঙ্করের উইকেটটি ও।

ফলে চাহালের এই পারফরম্যান্সে যারপরনাই খুশি তার হবু স্ত্রী ধনশ্রী। প্রসঙ্গত আইপিএলের আগে গত ৮ অগস্ট ধনশ্রীর সঙ্গে বাগদান সারেন চাহাল। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করে সকলকে সুখবর জানিয়েছিলেন চাহাল।

লকডাউনের সময় এক ডান্স ক্লাসে ধনশ্রী ভার্মার সঙ্গে চাহালের আলাপ হয়েছিল। নাচ শেখার জন্য চাহাল একটি অনলাইন ডান্স ক্লাসে যোগ দিয়েছিলেন। সেখানেই পরিচয় হয়েছিল ধনশ্রীর সঙ্গে। একটা সময় চাহাল ধনশ্রীর জন্য একটি নিজের ডান্স ভিডিও আপলোড করেছিলেন।

ধনশ্রী ভার্মা একধারে ডাক্তার, কোরিওগ্রাফার, ইউটিউবার । একইসঙ্গে তিনি একটি কোম্পানিও চালান যুজবেন্দ্র চাহালের সাথে যৌথভাবে। টিভিতে চাহালের ছবির সামনে দাঁড়িয়ে একটি ছবি পোস্ট করে তিনি লেখেন "আমার ভালবাসার সাথে এটা আমার প্রথম ম্যাচ। দিনের শেষে এটা একটা ম্যাচ। সবাই এই ম্যাচটা জেতার জন্য কঠিন পরিশ্রম করে।

তবে এটা আমার জন্য অত্যন্ত স্পেশাল মূহুর্ত কারণ আমার সমর্থন সবসময় তোমার সাথে আছে। তোমাকে এবং দলের সমস্ত সদস্যকে আমার শুভেচ্ছা।"

 

বন্ধ করুন