বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > IPL 2020: কবে মাঠে ফিরছেন স্টোকস, হদিশ দিলেন ক্যাপ্টেন স্মিথ
স্টিভ স্মিথ ও বেন স্টোকস। ছবি- গেটি ইমেজেস।
স্টিভ স্মিথ ও বেন স্টোকস। ছবি- গেটি ইমেজেস।

IPL 2020: কবে মাঠে ফিরছেন স্টোকস, হদিশ দিলেন ক্যাপ্টেন স্মিথ

  • পরপর তিন ম্যাচে হেরে ব্রিটিশ অল-রাউন্ডারের অভাব টের পাচ্ছে রাজস্থান রয়্যালস।

ইতিমধ্যেই নিউজিল্যান্ড থেকে আমিরশাহি এসে পৌঁছেছেন বেন স্টোকস। তবে এখনও স্কোয়াডের সঙ্গে যোগ দেননি। বাধ্যতামূলক কোয়ারান্টাইনে রয়েছেন তিনি। কবে তাঁকে মাঠে দেখা যাবে, সে সম্পর্কে স্পষ্ট ধারণা দিলেন রাজস্থান অধিনায়ক স্টিভ স্মিথ।

চলতি আইপিএলে শুরুটা ভালো হলেও ধারাবাহিকতা বজায় রাখতে পারেনি রাজস্থান। প্রথম দু'টি ম্যাচে জিতলেও পরপর তিন ম্যাচে হারতে হয়েছে তাদের। এই অবস্থায় বেন স্টোকসের অভাব টের পাচ্ছে রয়্যালস। ব্যাটিং এবং বোলিং, উভয় বিভাগে দলকে নির্ভরতা দেবেন স্টোকস, এই আশায় বুক বাঁধছেন সমর্থকরা। স্বাভাবিকভাবেই রয়্যালস শিবিরে কোটি টাকার প্রশ্ন এখন একটাই, কবে মাঠে ফিরবেন ব্রিটিশ অল-রাউন্ডার? স্টিভ স্মিথ জানালেন, খুব তাড়াতাড়িই।

(আইপিএলের লাইভ আপডেট ও লাইভ স্কোর জানতে ক্লিক করুন এখানে।)

শেষ তিন ম্যাচে দলের ব্যাটিং ব্যর্থতা ও স্টোকস প্রসঙ্গে স্মিথ বলেন, ‘আমি মনে করি যে, শুরুতে উইকেট হারলে সমস্যায় পড়তেই হবে। শেষ তিনটি ম্যাচে আমরা মোটেও ভালো শুরু করতে পারিনি। শুরুতে জোস ও শেষের দিকে আর্চার ছাড়া কেউই ভালো ব্যাট করতে পারিনি। স্টোকস সম্ভবত ১০ তারিখ (অক্টোবর) পর্যন্ত থাকছে না। সুতরাং, ও খুব তাড়াতাড়িই মাঠে নামবে। আশা করি ও মাঠে নেমে ছন্দ ফেরার আগে আমরা কয়েকটা জয় তুলে নিতে পারব।’

উল্লেখ্য, চলতি আইপিএলে নিজেদের প্রথম ম্যাচে চেন্নাই সুপার কিংসকে পরাজিত করে রাজস্থান। দ্বিতীয় ম্যাচে কিংস ইলেভেন পঞ্জাবের বিরুদ্ধে জয় তুলে নেন স্মিথরা। পরের তিনটি ম্যাচে রয়্যালস পরাজিত হয় যথাক্রমে কলকাতা নাইট রাইডার্স, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ও মুম্বই ইন্ডিয়ান্সের কাছে।

বন্ধ করুন