বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > RCB vs KXIP: ক্রিস গেইলের প্রত্যাবর্তন, টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত কোহলির
লোকেশ রাহুল ও বিরাট কোহলি। ছবি- আইপিএল।
লোকেশ রাহুল ও বিরাট কোহলি। ছবি- আইপিএল।

RCB vs KXIP: ক্রিস গেইলের প্রত্যাবর্তন, টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত কোহলির

  • প্রথম একাদশে তিনটি পরিবর্তন কিংস ইলেভেন পঞ্জাবের।

কিংস ইলেভেন পঞ্জাবের বিরুদ্ধে আইপিএল ২০২০-র ফিরতি ম্যাচে টস জিতল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। শারজার ব্যাটিং স্বর্গে টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন আরসিবি অধিনায়ক বিরাট কোহলি।

আরসিবি যে দল নিয়ে কেকেআরের বিরুদ্ধে তাদের শেষ ম্যাচে দাপুটে জয় তুলে নেয়, তা অপরিবর্তিত রেখেই পঞ্জাবের বিরুদ্ধে মাঠে নামার সিদ্ধান্ত নেয়। কিংস ইলেভেন পঞ্জাব তাদের প্লেয়িং ইলেভেনে তিনটি পরিবর্তন করে। দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটিয়ে মাঠে ফিরছেন ক্রিস গেইল। তিনি মুজিব উর রহমানের জায়গার প্লেয়িং ইলেভেন জায়গা করে নেন।

(আইপিএলের যাবতীয় আপডেট ও লাইভ স্কোর জানতে ক্লিক করুন এখানে।)

মনদীপের চোট থাকায় তিনি আরসিবির বিরুদ্ধে মাঠে নামতে পারছেন না। তাঁর পরিবর্তে দলে ঢোকেন দীপক হুডা। উইকেটকিপার-ব্যাটসম্যান সিমরনের জায়গায় দলে ফেরেন মুরুগান অশ্বিন।

উল্লেখ্য, কিংস ইলেভেন পঞ্জাব তাদের প্রথম সাত ম্যাচে একটি মাত্র জয় তুলে নিতে পেরেছে। সেই জয়টি এসেছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধেই। সেদিক থেকে কোহলিদের কাছে এটি বদলার ম্যাচ হিসেবে বিবেচিত হতে পারে।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের প্রথম একাদশ: অ্যারন ফিঞ্চ, দেবদূত পাডিক্কাল, বিরাট কোহলি (ক্যাপ্টেন), এবি ডি'ভিলিয়র্স (উইকেটকিপার), শিবম দুবে, ওয়াশিংটন সুন্দর, ক্রিস মরিস, ইসুরু উদানা, মহম্মদ সিরাজ, নভদীপ সাইনি ও যুজবেন্দ্র চাহাল।

কিংস ইলেভেন পঞ্জাবের প্রথম একাদশ: লোকেশ রাহুল (ক্যাপ্টেন ও উইকেটকিপার), ক্রিস গেইল, মায়াঙ্ক আগরওয়াল, নিকোলাস পুরান, গ্লেন ম্যাক্সওয়েল, মুরুগান অশ্বিন, দীপক হুডা, অর্শদীপ সিং, রবি বিষ্ণোই, মহম্মদ শামি ও ক্রিস জর্ডন।

বন্ধ করুন