বাংলা নিউজ > ময়দান > IPL 2021: দিল্লি ক্যাপিটালসের দুই তারকাকে দলে নিল বিরাট কোহলির RCB
হার্ষাল প্যাটেল ও ড্যানিয়েল স্যামস। ছবি- টুইটার।
হার্ষাল প্যাটেল ও ড্যানিয়েল স্যামস। ছবি- টুইটার।

IPL 2021: দিল্লি ক্যাপিটালসের দুই তারকাকে দলে নিল বিরাট কোহলির RCB

চেন্নাই সুপার কিংস ইতিমধ্যেই ট্রেড উইন্ডো দিয়ে দলে নিয়েছে রাজস্থান রয়্যালসের রবীন উথাপ্পাকে।

২০২১ আইপিএল নিলামের আগেই দল গুছিয়ে নেওয়ার দিকে নজর দিয়েছে চেন্নাই সুপার কিংস। তারা রাজস্থান রয়্যালস থেকে দলে নিয়েছে অভিজ্ঞ ভারতীয় ব্যাটসম্যান রবিন উথাপ্পাকে। এবার একই পথে হাঁটল বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। তারা নিলামের আগেই ট্রেড উইন্ডো দিয়ে দিল্লি ক্যাপিটালস থেকে দলে নিল দুই ক্রিকেটারকে।

দিল্লি থেকে আরসিবিতে যোগ দিলেন হার্ষাল প্যাটেল ও ড্যানিয়েল স্যামস। দুই ক্রিকেটারকে ছেড়ে দেওয়ার কথা সোস্যাল মিডিয়ায় বিজ্ঞপ্তি জারি করে জানিয়ে দিয়েছে ক্যাপিটালস। অন্যদিকে, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরও দুই ক্রিকেটারকে নিজেদের দলে স্বাগত জানিয়ে বিজ্ঞপ্তি জারি করেছে সোশ্যাল মিডিয়ায়।

হার্ষাল ও স্যামসকে ছেড়ে দেওয়ায় সবমিলিয়ে মোট ৮ জন ক্রিকেটারকে স্কোয়াড থেকে রিলিজ করল দিল্লি ক্যাপিটালস। এর আগে তারা স্কোয়াড থেকে ছেড়ে দিয়েছে মোহিত শর্মা, তুষার দেশপান্ডে, কীমো পল, সন্দীপ লামিছানে, অ্যালেক্স ক্যারি ও জেসন রয়কে।

দিল্লি ধরে রেখেছে শিখর ধাওয়ান, পৃথ্বী শ, অজিঙ্কা রাহানে, ঋষভ পন্ত, শ্রেয়স আইয়ার, অক্ষর প্যাটেল, অমিত মিশ্র, ইশান্ত শর্মা, রবিচন্দ্রন অশ্বিন, ললিত যাদব, আবেশ খান, প্রবীণ দুবে, কাগিসো রাবাদা, এনরিখ নরকিয়া, মার্কাস স্টইনিস, শিমরন হেতমায়ের ও ক্রিস ওকসকে।

বন্ধ করুন