বাংলা নিউজ > ময়দান > IPL 2021: ঋদ্ধির সঙ্গে শ্রীবৎসকেও দলে রেখে দিল সানরাইজার্স

আইপিএল ২০২১-র আগে স্কোয়াডে বিস্তর রদবদল করতে রাজি হল না সানরাইজার্স হায়দরাবাদ। তারা সেট টিম ধরে রেখেই মাঠে নামার সিদ্ধান্ত নেয়।

বুধবার ধরে রাখা ক্রিকেটারদের যে তালিকা প্রকাশ করে হায়দরাবাদ, তাতে কার্যত সকলেরই নাম রয়েছে। যাঁদের ছেড়ে দেওয়া হয়েছে, সেই তালিকায় তেমন কোনও চমক নেই।

স্কোয়াডের ২১জন ক্রিকেটারকে ধরে রেখেছে সানরাইজার্স। ছেড়ে দিয়েছে মাত্র ৫ জন ক্রিকেটারকে। বাংলার দুই উইকেটকিপার-ব্যাটসম্যান ঋদ্ধিমান সাহা ও শ্রীবত্স গোস্বামী রিটেন ক্রিকেটারদের তালিকাতেই রয়েছেন। বাদ পড়েছেন বিলি স্ট্যানলেক ও ফ্যাবিয়ান অ্যালেনের মতো বিদেশী তারকারা।

রেখে দেওয়া হয়েছে প্রিয়ম গর্গ, অভিষেক শর্মা, আব্দুল সামাদের মতো তরুণ তুর্কিদের। দুই আফগান তারকা রশিদ খান ও মহম্মদ নবিও দলে রয়েছেন। ধরে রাখা হয়েছে টি নটরাজনকে।

ধরে রাখল: প্রিয়ম গর্গ, অভিষেক শর্মা, আব্দুল সামাদ, ডেভিড ওয়ার্নার, মহম্মদ নবি, মিচেল মার্শ, কেন উইলিয়ামসন, ঋদ্ধিমান সাহা, মণীশ পান্ডে, জনি বেয়ারস্টো, শ্রীবত্স গোস্বামী, শাহবাজ নদিম, ভুবনেশ্বর কুমার, সিদ্ধার্থ কউল, সন্দীপ শর্মা, বিজয় শঙ্কর, বিরাট সিং, বাসিল থাম্পি, রশিদ খান, টি নটরাজন, খলিল আহমেদ।

ছেড়ে দিয়েছে: আর সঞ্জয় যাদব, বি সন্দীপ, বিলি স্ট্যানলেক, ফ্যাবিয়ান অ্যালেন, পৃথ্বীরাজ ইয়ারা।

বন্ধ করুন