বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL 2021: বান্ধবী আথিয়ার উপর ব্যাপক চটে রয়েছেন রাহুল, আসল কারণটা কী জানেন?

IPL 2021: বান্ধবী আথিয়ার উপর ব্যাপক চটে রয়েছেন রাহুল, আসল কারণটা কী জানেন?

আথিয়া এবং রাহুল।

বলিউড অভিনেত্রী আথিয়া শেট্টি এবং ক্রিকেটার কেএল রাহুলের সম্পর্ক নিয়ে বহু দিন ধরেই গুঞ্জন রয়েছে। সকলেই জানেন, তাঁরা দু'জনেই চুটিয়ে প্রেম করছেন। একসঙ্গে ছবি শেয়ার করেন। একে অপরের ছবিতে লাইক, কমেন্ট করেন। কিন্তু এই প্রসঙ্গে সরাসরি এখনও পর্যন্ত কেউই মুখ খোলেননি।

বান্ধবীর আথিয়া শেট্টির উপর চটেছেন লোকেশ রাহুল। কারণ আথিয়া তাঁর ভিডিও কল ধরেন না। কোনও রকম লুকোছাপা না করে প্রকাশ্যেই আথিয়ার উপর ক্ষোভও উগড়ে দিলেন রাহুল।

বৃহস্পতিবার, কেএল রাহুল সোশ্যাল মিডিয়া পেজে ভক্তদের জন্য একটি প্রশ্নোত্তর পর্ব রেখেছিলেন। তিনি তাঁর ফ্যানদের কাছে জানতে চেয়েছিলেন, সারাদিন তাঁর কী করা উচিত? সেখানেই আথিয়া লেখেন, ফেসটাইমে রাহুলের তাঁকে ভিডিও কল করা উচিত।এই কথাতেই যেন তেলেবেগুনে জ্বলে ওঠেন রাহুল। জবাবে রাহুল বিড়ালের কস্টিউমে রয়েছেন এমন একজন মানুষের সঙ্গে রাগি মুখে ছবি দিয়েছেন। সঙ্গে লিখেছেন, ‘আমাদের মুখ, যখন তুমি ফোন ধরো না আথিয়া শেট্টি।’

রাহুলের ইনস্টাগ্রাম স্টোরি।
রাহুলের ইনস্টাগ্রাম স্টোরি।

বলিউড অভিনেত্রী আথিয়া শেট্টি এবং ক্রিকেটার কেএল রাহুলের সম্পর্ক নিয়ে বহু দিন ধরেই গুঞ্জন রয়েছে। সকলেই জানেন, তাঁরা দু'জনেই চুটিয়ে প্রেম করছেন। একসঙ্গে ছবি শেয়ার করেন। একে অপরের ছবিতে লাইক, কমেন্ট করেন। কিন্তু এই প্রসঙ্গে সরাসরি এখনও পর্যন্ত কেউই মুখ খোলেননি। তবে ভারতীয় ক্রিকেট দল যখন ইংল্যান্ড ছিল, তখন রাহুলের সঙ্গে আথিয়াও ইংল্যান্ডে ছিলেন। স্বভাবতই তাঁদের সম্পর্কের সমীকরণটা সকলের কাছেই পরিষ্কার হয়ে গিয়েছে।

যাই হোক এখন সংযুক্ত আরব আমিরশাহীতে আইপিএল খেলতে ব্যস্ত রাহুল। জৈব সুরক্ষা বলয়ে থাকায় বন্ধবীর থেকে আপাতত দূরে থাকতে হচ্ছে পঞ্জাব কিংসের অধিনায়ক। স্বাভাবিক ভাবেই আথিয়াকে মিস করছেন রাহুল।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

মধ্যবিত্ত থেকে ট্রেডার: বাজেটের দিন কী হাল? সোশ্যাল মিডিয়া ভাসছে মিমের বন্যায় শুধু কর্মী নয়, চাকরি দিলে কোম্পানিকেও টাকা দেওয়া হবে- ৩ ‘ইনসেনটিভ’ মিলল বাজেটে ‘জাদুকি ঝাপ্পি’! মিটে গেল সব ঝামেলা! হার্দিক-সূর্যের বিতর্কে জল ঢেলে দিল BCCI গ্যাংস্টারের সঙ্গে পালিয়েছিলেন IAS অফিসারের স্ত্রী, তারপর করুণ পরিণতি বাজেট পেশের আগে নির্মলা সীতারামন দই-চিনি খাইয়ে শুভকামনা জানালেন দ্রৌপদী মুর্মু প্রথম যাঁরা চাকরিতে ঢুকছেন, PF-এ তাঁদের ১ মাসের বেতন দেওয়া হবে, ঘোষণা নির্মলার উচ্চশিক্ষায় পড়ুয়াদের ১০ লাখ পর্যন্ত ঋণ অল্প সুদে, বাজেটে ঘোষণা নির্মলার চাকরি, পরিকাঠামো, শহুরে উন্নয়ন- কোন ৯ বিষয়ে সর্বাধিক জোর? বাজেটে ঘোষণা নির্মলার অনন্ত রাধিকাকে ৪০ কোটির ফ্ল্যাট উপহার দিলেন শাহরুখ! অক্ষয়-রণবীররা কে কী দিলেন? বাংলাদেশে ছাত্র আন্দোলনের মধ্যেই পাঁচ ঘণ্টা কার্ফু শিথিল হচ্ছে, ইন্টারনেট বন্ধ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.