বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > স্থগিত হয়ে যাওয়া IPL-এর দ্বিতীয় পর্বে দেখা মিলতে পারে দর্শকের
আইপিএলে দেখা মিলতে পারে দর্শকের।
আইপিএলে দেখা মিলতে পারে দর্শকের।

স্থগিত হয়ে যাওয়া IPL-এর দ্বিতীয় পর্বে দেখা মিলতে পারে দর্শকের

  • ভারতে যখন এই বছরের আইপিএলের প্রথম পর্ব অনুষ্ঠিত হয়েছিল, তখন করোনার কারণে দর্শক প্রবেশের অনুমতি দেওয়া হয়নি। কিন্তু এখন এই বিষয়ে আলোচনা চলছে।

আইপিএল নিয়ে আবার টানটান উত্তেজনার পারদ চড়তে শুরু করেছে। প্রায় মাস খানেক বাদে আইপিএল শুরু হতে চলেছে সংযুক্ত আরব আমিরশাহীতে। তার আগেই ভাল খবর, টুর্নামেন্টের দ্বিতীয় পর্বে দর্শক প্রবেশের অনুমতি মিলতে পারে। সংযুক্ত আরব আমিরশাহীতে আইপিএলের দ্বিতীয় পর্ব শুরু হচ্ছে ১৯ সেপ্টেম্বর থেকে।

এমিরেটস ক্রিকেট বোর্ডের সাধারণ সচিব মুবাশির উসমানির বক্তব্যের ভিত্তিতে গাল্ফ নিউজ দাবি করেছে, বিসিসিআই এবং সংযুক্ত আরব আমিরশাহী সরকারের সঙ্গে ইসিবি কথা বলবে। এবং দর্শক প্রবেশের বিষয়টি নিশ্চিত করবে।

ভারতে যখন এই বছরের আইপিএলের প্রথম পর্ব অনুষ্ঠিত হয়েছিল, তখন করোনার কারণে দর্শক প্রবেশের অনুমতি দেওয়া হয়নি। কিন্তু  এখন এই বিষয়ে আলোচনা চলছে। তবে এমিরেটস ক্রিকেট বোর্ডের সাধারণ সচিব মুবাশির উসমানির তরফে আরও বলা হয়েছে, বিসিসিআই এবং সংযুক্ত আরব আমিরশাহী সরকারের সঙ্গে মিলিত ভাবেই আলোচনার মাধ্যমে যাবতীয় সিদ্ধান্ত নেওয়া হবে।

এই বছর ভারতে আইপিএল চলাকালীন করোনা হানা দেয় টিমগুলোতে। একের পর এক টিমের ক্রিকেটাররা করোনায় আক্রান্ত হতে শুরু করে। যার জেরে বিসিসিআই আইপিএল স্থগিত করে দিতে বাধ্য হয়। স্থগিত হয়ে যাওয়া আইপিএলের বাকি অংশ শুরু হচ্ছে সংযুক্ত আরব আমিরশাহীতে।

বন্ধ করুন