বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > ফিল্ডারদের অবিশ্বাস্য সব ক্যাচ নিতে দেখেছেন, কখনও গ্যালারিতে কোনও দর্শককে এমন দুরন্ত ক্যাচ ধরতে দেখেছেন কি? দেখুন ভিডিও

ফিল্ডারদের অবিশ্বাস্য সব ক্যাচ নিতে দেখেছেন, কখনও গ্যালারিতে কোনও দর্শককে এমন দুরন্ত ক্যাচ ধরতে দেখেছেন কি? দেখুন ভিডিও

পৃথ্বী শ-র ছক্কায় গ্যালারিতে ক্যাচ ধরছেন এক দর্শক। ছবি- আইপিএল/টুইটার।

সংশ্লিষ্ট ক্রিকেটপ্রেমী যেভাবে দক্ষতার সঙ্গে ক্যাচ ধরেন, তার প্রশংসা শোনা যায় ধারাভাষ্যকারদের মুখেও।

আইপিএলে ফিল্ডারদের অবিশ্বাস্য সব ক্যাচ নিতে দেখেছেন। তবে গ্যালারিতে কোনও দর্শককে এমন দুরন্ত ক্যাচ ধরতে খুব কমই দেখা গিয়েছে।

ব্যাটসম্যানরা ছক্কা হাঁকিয়ে বল গ্যালারিতে উড়িয়ে দিলে প্রায়শই দর্শকদের ক্যাচ ধরে উল্লাস প্রকাশ করতে দেখা যায়। তাও করোনার জন্য দীর্ঘদিন দর্শকশূন্য গ্যারালিতে ম্যাচ আয়োজিত হওয়ায় এমন ছবি দেখার উপায় ছিল না। অবশেষে আমিরশাহিতে আইপিএলের আসরে স্টেডিয়ামে দর্শক ফিরেছে। পুরনো উন্মাদনাও চোখে পড়ছে ক্রিকেট নিয়ে। তারই ফাঁকে দুবাইয়ে জনৈক দর্শকের অসাধারণ ক্যাচও দেখা গেল।

আইপিএলের প্রথম কোয়ালিফায়ারে দিল্লির ইনিংসে দেখা যায় এমন ঘটনা। ইনিংসের পঞ্চম ওভারে দীপক চাহারের বদলে বল করতে আসেন শার্দুল ঠাকুর। প্রথম বলটিকেই লেগ-সাইডে তুলে মারেন পৃথ্বী। বল গিয়ে পড়ে গ্যালারিতে। এক দর্শক অত্যন্ত দক্ষতার সঙ্গে পৃথ্বীর ছক্কার বলটিকে তালুবন্দি করেন।

মাঠে ফিল্ডাররা আগে থেকে ক্যাচ ধরার জন্য সুবিধামতো জায়গা করে নিতে পারেন। তবে ভরা গ্যালারিতে দর্শকদের পক্ষে তেমনটা করা সম্ভব নয়। চেয়ারের ভিড় ঠেলে ক্যাচ ধরার মতো জায়গা করে নেওয়া সম্ভব হয় না দর্শকদের পক্ষে। এক জায়গায় দাঁড়িয়ে ভারসাম্য বজায় রেখে সংশ্লিষ্ট দর্শক যেভাবে ক্যাচ ধরেন, তার প্রশংসা শোনা যায় ধারাভাষ্যকারদের মুখেও।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

সকালে ঘুম থেকে উঠলেই থাকবেন তরতাজা!জেনে নিন ভোরবেলা ঘুম থেকে ওঠার উপায় মহিলাদের এই সব ভিটামিনের ঘাটতি হলেই বিপদ! হতে পারে ব্রেস্ট ক্যান্সারও সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল IND vs ENG 4th Test: ভাবিনি দ্বিতীয় দিনেই বল এত নীচু হবে- কাঁদুনি মামব্রের বলিপাড়ার কাঞ্চন-শ্রীময়ী! ২৬ বছরের ছোট বিদেশিনীকে বিয়ে করলেন ‘স্টাইল’ অভিনেতা EPL 2023 (Arsenal vs Newcastle United) Live Updates: বান্ধবীকে 'বিয়ে' করেছিলেন কোন্নগরে সন্তান খুনে অভিযুক্ত মা, আগ্রাতে হানিমুন! দিদি নম্বর ১-এ মমতা আসতেই কেন চর্চায় বং গাই? দিদিকে পাশে পেয়ে উচ্ছ্বসিত ডোনা WPL 2023-24: প্রথম ভারতীয় হিসেবে WPL-এ ৫ উইকেট আশার,ঘরের মাঠে থ্রিলার জিতল RCB

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.