বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: টুর্নামেন্ট শুরুর আগেই CSK শিবিরে বড় ধাক্কা! অনেক ম্যাচ খেলতে পারবেন না দীপক চাহার
চোট পেয়ে মাঠ ছাড়ছেন দীপক চাহার

IPL 2022: টুর্নামেন্ট শুরুর আগেই CSK শিবিরে বড় ধাক্কা! অনেক ম্যাচ খেলতে পারবেন না দীপক চাহার

  • শোনা যাচ্ছে আইপিএলের ১৫তম আসরের অর্ধেকেরও বেশি ম্যাচ খেলতে পারবেন না দলের শীর্ষস্থানীয় ফাস্ট বোলার দীপক চাহার।

১৫তম ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ অর্থাৎ আইপিএল ২০২২ এর মরশুম শুরুক আগেই চেন্নাই সুপার কিংসে বড় ধাক্কা। CSK-এর জন্য একটি খারাপ খবর বেরিয়ে এসেছে। শোনা যাচ্ছে আইপিএলের ১৫তম আসরের অর্ধেকেরও বেশি ম্যাচ খেলতে পারবেন না দলের শীর্ষস্থানীয় ফাস্ট বোলার দীপক চাহার। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে শেষ টি-টোয়েন্টিতে চোট পেয়েছিলেন দীপক চাহার। তিনি বর্তমানে এনসিএ-তে পুনর্বাসনের প্রক্রিয়ার মধ্যে রয়েছে, তবে তিনি যে চোট পেয়েছেন তা অত্যন্ত গুরুতর। চেন্নাই সুপার কিংস এখনও দীপক চাহারের বিষয়ে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড অর্থাৎ বিসিসিআই এবং ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমি থেকে কোনও চূড়ান্ত রিপোর্ট পায়নি।

ক্রিকইনফোর একটি রিপোর্ট অনুসারে, কলকাতার ইডেন গার্ডেনসে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচের সময় দীপক চাহার কোয়াড্রিসেপ টিয়ার ইনজুরিতে পড়েছিলেন। এই চোট কাটিয়ে উঠতে দীপক চাহারের কয়েক সপ্তাহ সময় লাগবে বলে শোনা গিয়েছে। ফলে মনে করা হচ্ছে এমন পরিস্থিতিতে দীপক চাহার আইপিএলের অনেক ম্যাচ খেলতে পারবেন না। এমনকি তাকে আইপিএল ২০২২-এর প্রথম দিকে বাইরে থাকতে হতে পারে। তবে শেষ কয়েকটি ম্যাচে তাকে পাওয়া যাবে বলে মনে করা হচ্ছে।

আইপিএল ২০২১-এর চ্যাম্পিয়ন দল চেন্নাই সুপার কিংস আইপিএলের নতুন মরশুমের আগে দীপক চাহারকে ধরে রাখতে পারেনি। তবে মেগা নিলামে গিয়ে CSK তাকে ১৪ কোটি টাকায় কিনেছে। চেন্নাই দীপক চাহারের জন্য এত টাকা খরচ করেছে কারণ তিনি অধিনায়ক এমএস ধোনির প্রিয় বোলার। মাহি জানেন কীভাবে চাহারের থেকে সেরাটা বের করতে হয়। ২০২২ ২০২২ আইপিএল শুরু হবে ২৬ মার্চ থেকে। টুর্নামেন্টের ফাইনাল ম্যাচটি ২৯ মে অনুষ্ঠিত হবে।

বন্ধ করুন